বাংলা নিউজ > ছবিঘর > টুকটুকে লাল বেনারসিতে সেজে নীলাঞ্জনের সঙ্গে সামাজিক বিয়ে সারলেন ইমন

টুকটুকে লাল বেনারসিতে সেজে নীলাঞ্জনের সঙ্গে সামাজিক বিয়ে সারলেন ইমন

  • বাঙালি সাজেই বাজিমাত ইমনের। সংগীত শিল্পী নীলাঞ্জনের সঙ্গে চার হাত এক হল জাতীয় পুরস্কার জয়ী গায়িকার। 
আইনি মতে বিয়ে সেরেছিলেন গত ৩১ জানুয়ারি, আর আজ (মঙ্গলবার) সামাজিক রীতি মেনে চার হাত এক হল ইমন-নীলাঞ্জনের। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7আইনি মতে বিয়ে সেরেছিলেন গত ৩১ জানুয়ারি, আর আজ (মঙ্গলবার) সামাজিক রীতি মেনে চার হাত এক হল ইমন-নীলাঞ্জনের। (ছবি-ইনস্টাগ্রাম)
বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্য দিয়ে সিঁদুরদান সেরে, সাত পাক ঘুরে আজীবনের বাঁধনে বাঁধা পড়লেন এই মিউজিক্যাল জুটি। 
2/7বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্য দিয়ে সিঁদুরদান সেরে, সাত পাক ঘুরে আজীবনের বাঁধনে বাঁধা পড়লেন এই মিউজিক্যাল জুটি। 
হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে বসেছে ইমন-নীলাঞ্জনের বিয়ের রাজকীয় আসর। তবে খুব বেশি জাঁকজমক নয়, আত্মীয়-পরিজন এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সারলেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা। 
3/7হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে বসেছে ইমন-নীলাঞ্জনের বিয়ের রাজকীয় আসর। তবে খুব বেশি জাঁকজমক নয়, আত্মীয়-পরিজন এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সারলেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা। 
বিয়েতে বাঙালি সাজেই বাজিমাত করলেন ইমন। টুকটুকে লাল বেনারসিতে ইমন সেজেছেন, শরীর জুড়ে সোনার সাবেকি গহনা। গলায় চিক সঙ্গে রানি হার। কানে ঝোলানো দুল, মাথায় টিকলি, টায়রা। টেনে বাঁধা খোঁপার পিছনে মুকুট। এদিন একদম রাজরানির সাজে ইমন। 
4/7বিয়েতে বাঙালি সাজেই বাজিমাত করলেন ইমন। টুকটুকে লাল বেনারসিতে ইমন সেজেছেন, শরীর জুড়ে সোনার সাবেকি গহনা। গলায় চিক সঙ্গে রানি হার। কানে ঝোলানো দুল, মাথায় টিকলি, টায়রা। টেনে বাঁধা খোঁপার পিছনে মুকুট। এদিন একদম রাজরানির সাজে ইমন। 
ঘিয়ে রঙা পাঞ্জাবিতে একদম বাঙালি বর নীলাঞ্জন। 
5/7ঘিয়ে রঙা পাঞ্জাবিতে একদম বাঙালি বর নীলাঞ্জন। 
ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা লাল বেনারসিতে এদিন সাজলেন ইমন। গায়িকার ব্রাইডাল সাজের ঝলক শেয়ার করেছেন ডিজাইনার নিজে।   
6/7ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা লাল বেনারসিতে এদিন সাজলেন ইমন। গায়িকার ব্রাইডাল সাজের ঝলক শেয়ার করেছেন ডিজাইনার নিজে।   
উলুধ্বনি আর মঙ্গল শঙ্খকে সাক্ষী রেখে ভালোবাসার মানুষের সঙ্গেই নতুন জীবন শুরু করলেন ইমন। 
7/7উলুধ্বনি আর মঙ্গল শঙ্খকে সাক্ষী রেখে ভালোবাসার মানুষের সঙ্গেই নতুন জীবন শুরু করলেন ইমন। 
অন্য গ্যালারিগুলি