বাড়ি > ছবিঘর > IPL 2020: আইপিএলের আঙিনায় ঢুকে পড়লেন ধোনি, চেন্নাইয়ে রওনা দিলেন রায়নারাও

IPL 2020: আইপিএলের আঙিনায় ঢুকে পড়লেন ধোনি, চেন্নাইয়ে রওনা দিলেন রায়নারাও

আমিরশাহি উড়ে যাওয়ার আগে চেন্নাইয়ে ৬ দিনের প্রস্তু... more

রাঁচি ছেড়ে চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা দিলেন মহেন্দ্র সিং ধোনি। আগের দিনই তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। সুতরাং, শিবিরে যোগ দিতে অসুবিধা নেই মাহির।
1/6রাঁচি ছেড়ে চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা দিলেন মহেন্দ্র সিং ধোনি। আগের দিনই তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। সুতরাং, শিবিরে যোগ দিতে অসুবিধা নেই মাহির।
মূলত ধোনির অনুরোধেই চিপকে এই প্রস্তুতি শিবির আয়োজন করেছে সিএসকে।
2/6মূলত ধোনির অনুরোধেই চিপকে এই প্রস্তুতি শিবির আয়োজন করেছে সিএসকে।
চেন্নাই সুপার কিংস চার্টার্ড বিমানে ক্রিকেটারদের বিভিন্ন শহর থেকে চেন্নাইয়ে উড়িয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছে। চেন্নাইয়ের হোটেলে বায়ো-সিকিওর বাবলের মধ্যে রাখা হবে দলকে।
3/6চেন্নাই সুপার কিংস চার্টার্ড বিমানে ক্রিকেটারদের বিভিন্ন শহর থেকে চেন্নাইয়ে উড়িয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছে। চেন্নাইয়ের হোটেলে বায়ো-সিকিওর বাবলের মধ্যে রাখা হবে দলকে।
ধোনি ছাড়াও চেন্নাইয়ের বিমান ধরলেন সুরেশ রায়না, দীপক চাহার, করণ শর্মা, পীযূষ চাওলারা।
4/6ধোনি ছাড়াও চেন্নাইয়ের বিমান ধরলেন সুরেশ রায়না, দীপক চাহার, করণ শর্মা, পীযূষ চাওলারা।
চেন্নাইয়ে একজোট করার পর ক্রিকেটারদের করোনা টেস্ট করা হবে। হোটেল থেকে চিপকের প্রস্তুতি শিবির ছাড়া আর কোথাও যাওয়ার অনুমতি দেওয়া হবে না ক্রিকেটারদের।
5/6চেন্নাইয়ে একজোট করার পর ক্রিকেটারদের করোনা টেস্ট করা হবে। হোটেল থেকে চিপকের প্রস্তুতি শিবির ছাড়া আর কোথাও যাওয়ার অনুমতি দেওয়া হবে না ক্রিকেটারদের।
বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজির তত্ত্বাবধানে ট্রেনিং ক্যাম্পের শেষে ২১ অগস্ট আমিরশাহির উদ্দেশ্যে রওনা হওয়ার কথা চেন্নাই সুপার কিংসের।
6/6বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজির তত্ত্বাবধানে ট্রেনিং ক্যাম্পের শেষে ২১ অগস্ট আমিরশাহির উদ্দেশ্যে রওনা হওয়ার কথা চেন্নাই সুপার কিংসের।
অন্য গ্যালারিগুলি