বাংলা নিউজ > ছবিঘর > অমিতাভের জামাইয়ের জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশন, শামিল কাপুর ও বচ্চন পরিবার

অমিতাভের জামাইয়ের জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশন, শামিল কাপুর ও বচ্চন পরিবার

নিখিল নন্দার জন্মদিন পার্টিতে চাঁদের হাট।

অভিনেতা রাজ কাপুরের দিদি, রীতু নন্দার ছেলে শিল্পপতি নিখিল নন্দার সঙ্গে ১৯৯৭ সালে গাঁটছড়া বাঁধেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দা। আর বৃহস্পতিবার ছিল বচ্চন কন্যার স্বামীর জন্মদিন। 
1/9অভিনেতা রাজ কাপুরের দিদি, রীতু নন্দার ছেলে শিল্পপতি নিখিল নন্দার সঙ্গে ১৯৯৭ সালে গাঁটছড়া বাঁধেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দা। আর বৃহস্পতিবার ছিল বচ্চন কন্যার স্বামীর জন্মদিন। 
অভিনেতা অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা ও জামাই নিখিল নন্দার জন্মদিনে এক ছাদের তলায় পাওয়া গেল বচ্চন ও কাপুর পরিবারের সদস্যদের। 
2/9অভিনেতা অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা ও জামাই নিখিল নন্দার জন্মদিনে এক ছাদের তলায় পাওয়া গেল বচ্চন ও কাপুর পরিবারের সদস্যদের। 
নিখিলের জন্মদিনের পার্টিতেই বসল চাঁদের হাট। দিল্লিতে নিখিলের জন্মদিন পার্টিতে উপস্থিত থাকতে দেখা যায় নিখিলের দুই  তুতো বোন রিদ্ধিমা কাপুর সাহানি ও করিশ্মা কাপুরকে। 
3/9নিখিলের জন্মদিনের পার্টিতেই বসল চাঁদের হাট। দিল্লিতে নিখিলের জন্মদিন পার্টিতে উপস্থিত থাকতে দেখা যায় নিখিলের দুই  তুতো বোন রিদ্ধিমা কাপুর সাহানি ও করিশ্মা কাপুরকে। 
পার্টিতে একসঙ্গে দেখা মিলল করিশ্মা কাপুর ও ঋদ্ধিমা কাপুরের। করিশ্মা-ঋদ্ধিমাকে জড়িয়ে ধরে ছবিও তুলতে দেখা যায়। পার্টির ছবি নিদের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ঋদ্ধিমাও।
4/9পার্টিতে একসঙ্গে দেখা মিলল করিশ্মা কাপুর ও ঋদ্ধিমা কাপুরের। করিশ্মা-ঋদ্ধিমাকে জড়িয়ে ধরে ছবিও তুলতে দেখা যায়। পার্টির ছবি নিদের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ঋদ্ধিমাও।
পার্টিতে মেয়ে সামাইরার সঙ্গে ঋদ্ধিমা।
5/9পার্টিতে মেয়ে সামাইরার সঙ্গে ঋদ্ধিমা।
জন্মদিন পার্টিতে নিখিলের সঙ্গে ঋদ্ধিমা।
6/9জন্মদিন পার্টিতে নিখিলের সঙ্গে ঋদ্ধিমা।
পার্টির নানা মুহুর্তের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন ঋদ্ধিমা।
7/9পার্টির নানা মুহুর্তের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন ঋদ্ধিমা।
নিখিল নন্দার জন্মদিন পার্টির ছবি।
8/9নিখিল নন্দার জন্মদিন পার্টির ছবি।
শ্বেতা-নিখিলের বিয়ের প্রায় ২৪ বছর অতিক্রান্ত। দুই সন্তান নভ্যা ও অগস্ত্যকে নিয়ে সুখী গৃহকোণ এই দম্পতির। 
9/9শ্বেতা-নিখিলের বিয়ের প্রায় ২৪ বছর অতিক্রান্ত। দুই সন্তান নভ্যা ও অগস্ত্যকে নিয়ে সুখী গৃহকোণ এই দম্পতির। 
অন্য গ্যালারিগুলি