বাংলা নিউজ > ছবিঘর > Khatron Ke Khiladi 11: ফাইনালে জমকালো পোশাকে সেটে আগুন লাগাতে হাজির প্রতিযোগিরা

Khatron Ke Khiladi 11: ফাইনালে জমকালো পোশাকে সেটে আগুন লাগাতে হাজির প্রতিযোগিরা

  • শ্বেতা তিওয়ালি, নিকি তাম্বোলি থেকে বরুণ সুদ ফাইনালে সেটে পৌঁছানোর আগে পাপারাৎজিদের লেন্সবন্দি প্রতিযোগিরা। কে কেমন সেজেছে, দেখে নিন-
কালার্স চ্যানেলের সুপারহিট রিয়েলিটি শো খতরো কে খিলাড়ি ১১। ইতিমধ্যে ফাইনালের জন্য সমস্ত প্রতিযোগি সেটে পৌঁছেছেন। আজই রোহিত শেট্টির সঙ্গে ফাইনাল পর্বের শ্যুটিং শেষ করবেন তাঁরা। তার পরে বিজয়ী ঘোষণা করা হবে। সেট থেকে রইল ছবি। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
1/9কালার্স চ্যানেলের সুপারহিট রিয়েলিটি শো খতরো কে খিলাড়ি ১১। ইতিমধ্যে ফাইনালের জন্য সমস্ত প্রতিযোগি সেটে পৌঁছেছেন। আজই রোহিত শেট্টির সঙ্গে ফাইনাল পর্বের শ্যুটিং শেষ করবেন তাঁরা। তার পরে বিজয়ী ঘোষণা করা হবে। সেট থেকে রইল ছবি। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি নীল গাউন পরে সেটে পৌঁছেছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
2/9টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি নীল গাউন পরে সেটে পৌঁছেছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
অভিনেত্রী নিকি তাম্বোলি সেটে তার হট ফিগার শো অফ করেছেন। তিনি নীল রঙের ওয়ান পিস পরে ফাইনালে পৌঁছেছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
3/9অভিনেত্রী নিকি তাম্বোলি সেটে তার হট ফিগার শো অফ করেছেন। তিনি নীল রঙের ওয়ান পিস পরে ফাইনালে পৌঁছেছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি স্টাইলিশ পোশাক পরে সেটে এসেছেন। তিনি শোতে অনেক ডেয়ারডেভিল স্টান্ট করেছেন, যা অনেক প্রশংসিত হয়েছে। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
4/9অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি স্টাইলিশ পোশাক পরে সেটে এসেছেন। তিনি শোতে অনেক ডেয়ারডেভিল স্টান্ট করেছেন, যা অনেক প্রশংসিত হয়েছে। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
অভিনেত্রী সানা মকবুলকেও কারও চেয়ে কম দেখাচ্ছে না। লাল পোশাক পরে সেটে পৌঁছেছেন তিনি। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
5/9অভিনেত্রী সানা মকবুলকেও কারও চেয়ে কম দেখাচ্ছে না। লাল পোশাক পরে সেটে পৌঁছেছেন তিনি। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
শিল্পী অর্জুন বিজলানি বরাবরই তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য পরিচিত। খতরো কে খিলাড়ি ১১ -এর সেটে তাঁকে একটি কালো কোট পরে দেখা গিয়েছিল। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
6/9শিল্পী অর্জুন বিজলানি বরাবরই তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য পরিচিত। খতরো কে খিলাড়ি ১১ -এর সেটে তাঁকে একটি কালো কোট পরে দেখা গিয়েছিল। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
বরুণ সুদ খতরো কে খিলাড়ি ১১ -এ শক্তিশালী প্রতিযোগী হিসেবে পরিচিত। সেটে তাঁকে ডেনিম জ্যাকেট, কালো জিনস পরে দেখা গেছে। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
7/9বরুণ সুদ খতরো কে খিলাড়ি ১১ -এ শক্তিশালী প্রতিযোগী হিসেবে পরিচিত। সেটে তাঁকে ডেনিম জ্যাকেট, কালো জিনস পরে দেখা গেছে। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
অভিনেত্রী মেহেক চাহাল সেটে তার হট লুকে ঝড় তুলেছেন। তিনি খুব স্টাইলিশ গাউন পরে এসেছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
8/9অভিনেত্রী মেহেক চাহাল সেটে তার হট লুকে ঝড় তুলেছেন। তিনি খুব স্টাইলিশ গাউন পরে এসেছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
কালো ফ্রক পরে খতরো কে খিলাড়ি ১১-এর সেটে এসেছিলেন অনুষ্কা সেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
9/9কালো ফ্রক পরে খতরো কে খিলাড়ি ১১-এর সেটে এসেছিলেন অনুষ্কা সেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
অন্য গ্যালারিগুলি