বাংলা নিউজ > ছবিঘর > মণীশের বাড়িতে পার্টি মুডে করিনা ও বন্ধুরা,শামিল নীতু কাপুরও- দেখুন অন্দরের ছবি

মণীশের বাড়িতে পার্টি মুডে করিনা ও বন্ধুরা,শামিল নীতু কাপুরও- দেখুন অন্দরের ছবি

  • ব্রেস্ট ফ্রেন্ড মালাইকা,অমৃতাকে নিয়ে মণীশের বাড়িতে করিনা,করিশ্মা। হাজির ছিলেন নীতু, ঋদ্ধিমারাও। 
করোনাকালে দীর্ঘ সময় আম জনতার মতো ঘরবন্দি হয়েই কাটাতে হয়েছে বলি তারকাদের। মহারাষ্ট্রে দিন কয়েক আগেই লকডাউন উঠেছে, সুযোগ পেয়ে বন্ধুদের সঙ্গে সময় কাটালেন নতুন মা করিনা। আরোরা আর কাপুর সিস্টার্সদের দেখা মিলল মণীশ মালহোত্রার বাড়িতে। 
1/5করোনাকালে দীর্ঘ সময় আম জনতার মতো ঘরবন্দি হয়েই কাটাতে হয়েছে বলি তারকাদের। মহারাষ্ট্রে দিন কয়েক আগেই লকডাউন উঠেছে, সুযোগ পেয়ে বন্ধুদের সঙ্গে সময় কাটালেন নতুন মা করিনা। আরোরা আর কাপুর সিস্টার্সদের দেখা মিলল মণীশ মালহোত্রার বাড়িতে। 
শুধু করিনা-করিশ্মাই নন, মণীশের বাড়িতে মঙ্গলবারই হাজির ছিলেন বেবো,লোলোর তুতো বোন ঋদ্ধিমা এবং কাকিমা নীতু কাপুরও। সপরিবারেই বন্ধু মণীশের বাড়ি পৌঁছেছিল কাপুর পরিবারের তিন প্রজন্ম। 
2/5শুধু করিনা-করিশ্মাই নন, মণীশের বাড়িতে মঙ্গলবারই হাজির ছিলেন বেবো,লোলোর তুতো বোন ঋদ্ধিমা এবং কাকিমা নীতু কাপুরও। সপরিবারেই বন্ধু মণীশের বাড়ি পৌঁছেছিল কাপুর পরিবারের তিন প্রজন্ম। 
এদিন একদম ক্যাজুয়াল সাজে পাওয়া গেল চার বলি নায়িকাকে। কালো রঙা কাফতান স্টাইল ড্রেসে সেজেছিলেন করিশ্মা, করিনার পরনে ছিল কালো রঙা স্লিভলেস ড্রেস। লাল রঙা জাম্পস্যুটে মণীশের বাড়ি পৌঁছান মালাইকা, বোন অমৃতার পরনে ছিল কালো টি-শার্ট ও ব্লু ডেনিম। 
3/5এদিন একদম ক্যাজুয়াল সাজে পাওয়া গেল চার বলি নায়িকাকে। কালো রঙা কাফতান স্টাইল ড্রেসে সেজেছিলেন করিশ্মা, করিনার পরনে ছিল কালো রঙা স্লিভলেস ড্রেস। লাল রঙা জাম্পস্যুটে মণীশের বাড়ি পৌঁছান মালাইকা, বোন অমৃতার পরনে ছিল কালো টি-শার্ট ও ব্লু ডেনিম। 
এদিন মণীশ মালহোত্রাকে সবচেয়ে মিষ্টি হোস্টের খেতাবও নেন করিনা-করিশ্মারা। 
4/5এদিন মণীশ মালহোত্রাকে সবচেয়ে মিষ্টি হোস্টের খেতাবও নেন করিনা-করিশ্মারা। 
একটু রাত বাড়তেই মণীশের বাড়িতে ডিনারে হাজির হয়েছিলেন নীতু, ঋদ্ধিমারা। সঙ্গে ছিল ঋদ্ধিমার কন্যা সামাইরাও। সদ্যই ইনস্টাগ্রামে পা রেখেছে রণবীরের ভাগ্নি। এদিন পাপারাতজিদের জন্য রীতিমতো পা উঁচিয়ে পোজ দিল সে। 
5/5একটু রাত বাড়তেই মণীশের বাড়িতে ডিনারে হাজির হয়েছিলেন নীতু, ঋদ্ধিমারা। সঙ্গে ছিল ঋদ্ধিমার কন্যা সামাইরাও। সদ্যই ইনস্টাগ্রামে পা রেখেছে রণবীরের ভাগ্নি। এদিন পাপারাতজিদের জন্য রীতিমতো পা উঁচিয়ে পোজ দিল সে। 
অন্য গ্যালারিগুলি