বাংলা নিউজ > ছবিঘর > ভরসা কেবল জগন্নাথ দেব, ক্যানসার আক্রান্ত চিকুকে নিয়ে চেন্নাই যাচ্ছেন মিমি

ভরসা কেবল জগন্নাথ দেব, ক্যানসার আক্রান্ত চিকুকে নিয়ে চেন্নাই যাচ্ছেন মিমি

  • আগামী সোমবার চেন্নাই পৌঁছাবেন মিমি। মন কাঁদছে নায়িকার। 
মিমির কাছে একরাশ ভালোবাসার ঠিকানা হল তাঁর দুই চারপেয়ে সন্তান। মিমির নয়ণের মণি ম্যাক্স আর চিকু। অথচ চিকুর শরীরে বাসা বেঁধেছে মারণরোগ ক্যানসার। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6মিমির কাছে একরাশ ভালোবাসার ঠিকানা হল তাঁর দুই চারপেয়ে সন্তান। মিমির নয়ণের মণি ম্যাক্স আর চিকু। অথচ চিকুর শরীরে বাসা বেঁধেছে মারণরোগ ক্যানসার। (ছবি-ইনস্টাগ্রাম) 
মিমির ‘বড় ছেলে’ চিকু, ল্যাব্রাডার প্রজাতির সারমেয়। তাঁর বয়স আট বছর। চিকোর অসুস্থতার জেরে ভেঙে পড়েছেন নায়িকা, কারণ কলকাতার চিকিত্সকরা হাল ছেড়ে দিয়েছেন। এবার চিকুকে নিয়ে চেন্নাইয়ের উদ্দেশে রওনা দিচ্ছেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6মিমির ‘বড় ছেলে’ চিকু, ল্যাব্রাডার প্রজাতির সারমেয়। তাঁর বয়স আট বছর। চিকোর অসুস্থতার জেরে ভেঙে পড়েছেন নায়িকা, কারণ কলকাতার চিকিত্সকরা হাল ছেড়ে দিয়েছেন। এবার চিকুকে নিয়ে চেন্নাইয়ের উদ্দেশে রওনা দিচ্ছেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
চিকুকে সুস্থ করে তোলাই এখন নায়িকার সবচেয়ে বড় কাজ। বাকি সব নিয়ে তিনি পরে ভাবতে তৈরি। জানা গিয়েছে চিকু আজ (শনিবার) চেন্নাইয়ের পথে রওনা দিয়েছে। মিমির শ্যুটিংয়ের কিছু কাজ বাকি তা দ্রুত সেরে ১লা মার্চ অর্থাত্ সোমবার চেন্নাই পৌঁছাবেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6চিকুকে সুস্থ করে তোলাই এখন নায়িকার সবচেয়ে বড় কাজ। বাকি সব নিয়ে তিনি পরে ভাবতে তৈরি। জানা গিয়েছে চিকু আজ (শনিবার) চেন্নাইয়ের পথে রওনা দিয়েছে। মিমির শ্যুটিংয়ের কিছু কাজ বাকি তা দ্রুত সেরে ১লা মার্চ অর্থাত্ সোমবার চেন্নাই পৌঁছাবেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
চিকোর ছবি পোস্ট করে দিন তিনেক আগে নায়িকা লেখেন, ‘আমি ভেঙে পড়েছি বন্ধুরা, এটা লেখার সময় আমি ঠিক করে নিঃশ্বাস নিতে পারছি না, দমবন্ধ হয়ে আছে। কিন্তু আমাকে লড়াই করতে করতে হবে, আপনাদের সাহায্য প্রয়োজন। এতদিনে তো আপনারা জেনে নিয়েছেন এই বাচ্চাটা কে, আমার বড় ছেলে চিকো। ও আট বছর বয়সী লাব্রাডার। ওর ক্যানসার ধরা পড়েছে, যা এখন ছড়িয়ে পড়ছে। এখানকার চিকিত্সকরা আশা ছেড়ে দিয়েছে, কোনও অস্ত্রোপাচার করা যাবে না। আমাকে দ্রুত চেন্নাইয়ের পশু চিকিত্সকদের সঙ্গে যোগাযোগ করতে হবে। এখানে কী কেউ আমায় সাহায্য করতে পারবে? দয়া করে কমেন্ট করে বা ইনবক্স করে জানাবেন’।। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6চিকোর ছবি পোস্ট করে দিন তিনেক আগে নায়িকা লেখেন, ‘আমি ভেঙে পড়েছি বন্ধুরা, এটা লেখার সময় আমি ঠিক করে নিঃশ্বাস নিতে পারছি না, দমবন্ধ হয়ে আছে। কিন্তু আমাকে লড়াই করতে করতে হবে, আপনাদের সাহায্য প্রয়োজন। এতদিনে তো আপনারা জেনে নিয়েছেন এই বাচ্চাটা কে, আমার বড় ছেলে চিকো। ও আট বছর বয়সী লাব্রাডার। ওর ক্যানসার ধরা পড়েছে, যা এখন ছড়িয়ে পড়ছে। এখানকার চিকিত্সকরা আশা ছেড়ে দিয়েছে, কোনও অস্ত্রোপাচার করা যাবে না। আমাকে দ্রুত চেন্নাইয়ের পশু চিকিত্সকদের সঙ্গে যোগাযোগ করতে হবে। এখানে কী কেউ আমায় সাহায্য করতে পারবে? দয়া করে কমেন্ট করে বা ইনবক্স করে জানাবেন’।। (ছবি-ইনস্টাগ্রাম)
মিমি এখন সবকিছু ছেড়ে দিয়েছেন জগন্নাথ দেব-এর হাতে। তাঁর বিশ্বাস সহায় হবেন জগন্নাথ। 
5/6মিমি এখন সবকিছু ছেড়ে দিয়েছেন জগন্নাথ দেব-এর হাতে। তাঁর বিশ্বাস সহায় হবেন জগন্নাথ। 
চিকুর আরোগ্য কামনা করছে মিমির ভক্তরাও। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6চিকুর আরোগ্য কামনা করছে মিমির ভক্তরাও। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি