বাংলা নিউজ > ছবিঘর > বুকচেরা শার্টে উন্মুক্ত বেবি বাম্প, মুগ্ধ করলেন কভার গার্ল অনুষ্কা শর্মা!

বুকচেরা শার্টে উন্মুক্ত বেবি বাম্প, মুগ্ধ করলেন কভার গার্ল অনুষ্কা শর্মা!

  • ভোগ ইন্ডিয়ার ২০২১-এর প্রথম ইস্যুর কভার গার্ল হিসাবে ধরা দিলেন হবু মা অনুষ্কা শর্মা।
গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা শর্মা। তবে কয়েক দিন আগে পর্যন্ত নিজেকে কর্মব্যস্ত রেখেছিলেন অনুষ্কা। সেই সময় এক নামী ফ্যাশন ম্যাগাজিনের হয়ে ফটোশ্যুট সেরেছিলেন বিরাট ঘরনি। অবশেষে সামনে এল হবু মায়ের অবতারে কভারগার্ল অনুষ্কার লুক। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
1/5গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা শর্মা। তবে কয়েক দিন আগে পর্যন্ত নিজেকে কর্মব্যস্ত রেখেছিলেন অনুষ্কা। সেই সময় এক নামী ফ্যাশন ম্যাগাজিনের হয়ে ফটোশ্যুট সেরেছিলেন বিরাট ঘরনি। অবশেষে সামনে এল হবু মায়ের অবতারে কভারগার্ল অনুষ্কার লুক। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
ঘিয়ে রঙা ঢিলে প্যান্ট, সঙ্গে রঙ মেলানো লম্বা জ্যাকেট নিজেকে সাজিয়েছেন অনুষ্কা। বুকের ভিতর থেকে উঁকি দিচ্ছে অন্তর্বাস- আর স্পষ্ট নায়িকার বেবি বাম্প। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
2/5ঘিয়ে রঙা ঢিলে প্যান্ট, সঙ্গে রঙ মেলানো লম্বা জ্যাকেট নিজেকে সাজিয়েছেন অনুষ্কা। বুকের ভিতর থেকে উঁকি দিচ্ছে অন্তর্বাস- আর স্পষ্ট নায়িকার বেবি বাম্প। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
ভোগ ইন্ডিয়ার ২০২১-এর জানুয়ারি ইস্যুর কভারগার্ল হিসাবে দেখা মিলল অনুষ্কার। এই মাসেই তো ভূমিষ্ঠ হবে নায়িকার প্রথম সন্তান। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
3/5ভোগ ইন্ডিয়ার ২০২১-এর জানুয়ারি ইস্যুর কভারগার্ল হিসাবে দেখা মিলল অনুষ্কার। এই মাসেই তো ভূমিষ্ঠ হবে নায়িকার প্রথম সন্তান। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
প্রতি মুহূর্তে নিজের শরীরের ভিতর একটা জীবন অনুভব করছেন অনুষ্কা। স্বাভাবিকভাবেই মা হওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন নায়িকা। তিনি বলেন, আমি জানি এটা সহজ হবে না, কিন্তু কখনও কখনও সেটাই করতে হয় যেটা তুমি করতে চাও। বাবা-মা হওয়ার সবচেয়ে বড় পাওনা হল সেটা আপনাকে নিজের উর্দ্ধে ভাবতে শেখায়। নিজের চেয়ে বেশি অন্য কাউকে ভালোবাসতে শেখায়'।(ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India) 
4/5প্রতি মুহূর্তে নিজের শরীরের ভিতর একটা জীবন অনুভব করছেন অনুষ্কা। স্বাভাবিকভাবেই মা হওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন নায়িকা। তিনি বলেন, আমি জানি এটা সহজ হবে না, কিন্তু কখনও কখনও সেটাই করতে হয় যেটা তুমি করতে চাও। বাবা-মা হওয়ার সবচেয়ে বড় পাওনা হল সেটা আপনাকে নিজের উর্দ্ধে ভাবতে শেখায়। নিজের চেয়ে বেশি অন্য কাউকে ভালোবাসতে শেখায়'।(ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India) 
মাতৃত্বের এই সময়কাল অনুষ্কাকে ‘সিস্টারহুড’-এর গুরুত্ব বুঝতে শিখিয়েছে।প্রেগন্যান্সি এই সময়কালে যখনই দরকার পড়েছে তখনই তাঁর পরিচিতমহলের সকল মেয়েরা এগিয়ে এসে তাঁকে সাহায্য করেছে। অভিজ্ঞতা ভাগ করে নিয়েছে প্রথমবার মা হতে চলা অনুষ্কার সঙ্গে। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
5/5মাতৃত্বের এই সময়কাল অনুষ্কাকে ‘সিস্টারহুড’-এর গুরুত্ব বুঝতে শিখিয়েছে।প্রেগন্যান্সি এই সময়কালে যখনই দরকার পড়েছে তখনই তাঁর পরিচিতমহলের সকল মেয়েরা এগিয়ে এসে তাঁকে সাহায্য করেছে। অভিজ্ঞতা ভাগ করে নিয়েছে প্রথমবার মা হতে চলা অনুষ্কার সঙ্গে। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
অন্য গ্যালারিগুলি