বাংলা নিউজ > ছবিঘর > MS Dhoni: ‘সূর্যবংশী’তে অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ধোনি? জল্পনা তুঙ্গে

MS Dhoni: ‘সূর্যবংশী’তে অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ধোনি? জল্পনা তুঙ্গে

  • শুক্রবারই মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’, রহস্যেমাখা টুইট গুলশন গ্রোভারের। 
ক্রিকেটের ২২ গজ ছেড়ে এবার রুপোলি পর্দায় মহেন্দ্র সিং ধোনি! হ্যাঁ, জোর জল্পনা বলিউডে। তাও আবার নাকি অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি! ভাবছেন ব্যাপারটা কী? 
1/6ক্রিকেটের ২২ গজ ছেড়ে এবার রুপোলি পর্দায় মহেন্দ্র সিং ধোনি! হ্যাঁ, জোর জল্পনা বলিউডে। তাও আবার নাকি অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি! ভাবছেন ব্যাপারটা কী? 
জাতীয় দল থেকে অবসর নিয়েছেন বছর খানেক আগেই, তবুও আইপিএল-এ চেন্নাইয়ের জার্সি চড়িয়ে গত মাসেও ২২ গজ দাপিয়ে বেরিয়েছেন ধোনি। চেন্নাই-কে ট্রফিও জিতেয়েছেন। আপতত আমিরশাহীতে ভারতীয় ক্রিকেট দলের মেন্টর হিসাবে রয়েছেন প্রাক্তন অধিনায়ক। এর মাঝেই অভিনেতা গুলশন গ্রোভারের টুইট ঘিরে শোরগোল।  (PTI)
2/6জাতীয় দল থেকে অবসর নিয়েছেন বছর খানেক আগেই, তবুও আইপিএল-এ চেন্নাইয়ের জার্সি চড়িয়ে গত মাসেও ২২ গজ দাপিয়ে বেরিয়েছেন ধোনি। চেন্নাই-কে ট্রফিও জিতেয়েছেন। আপতত আমিরশাহীতে ভারতীয় ক্রিকেট দলের মেন্টর হিসাবে রয়েছেন প্রাক্তন অধিনায়ক। এর মাঝেই অভিনেতা গুলশন গ্রোভারের টুইট ঘিরে শোরগোল।  (PTI)
শুক্রবারই মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত, রোহিত শেট্টি পরিচালিত সূর্যবংশী। আর তার কয়েকঘন্টা আগেই ছবির অন্যতম কাস্ট গুলশন গ্রোভার একটি ছবি টুইট করলেন ধোনির সঙ্গে।  (MINT_PRINT)
3/6শুক্রবারই মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত, রোহিত শেট্টি পরিচালিত সূর্যবংশী। আর তার কয়েকঘন্টা আগেই ছবির অন্যতম কাস্ট গুলশন গ্রোভার একটি ছবি টুইট করলেন ধোনির সঙ্গে।  (MINT_PRINT)
টুইট বার্তায় বলিউডের ব্যাড-ম্যান লেখেন- ‘সূর্য বংশীর সেটে আমার ভাই এমএস ধোনির সঙ্গে। কী? এম এস ধোনি কি অভিনয় করছে এই ছবিতে নাকি একই স্টুডিও-তে শ্যুটিং করছেন?', এই প্রশ্নের সঙ্গে অক্ষয়কে ট্যাগ করেন গুলশন গ্রোভার।  
4/6টুইট বার্তায় বলিউডের ব্যাড-ম্যান লেখেন- ‘সূর্য বংশীর সেটে আমার ভাই এমএস ধোনির সঙ্গে। কী? এম এস ধোনি কি অভিনয় করছে এই ছবিতে নাকি একই স্টুডিও-তে শ্যুটিং করছেন?', এই প্রশ্নের সঙ্গে অক্ষয়কে ট্যাগ করেন গুলশন গ্রোভার।  
গুলশন গ্রোভার তাঁর পোস্টে রহস্য বজায় রেখেছেন। যদিও সূত্রের খবর. পাশের সেটে বিজ্ঞাপনী শ্যুটিং সারছিলেন ধোনি, সেই ফাঁকেই তোলা ছবিটি। বিজ্ঞাপন জগতের পছন্দের মুখ মাহি। তা তো সবারই জানা। (ছবি:ইনস্টাগ্রাম)
5/6গুলশন গ্রোভার তাঁর পোস্টে রহস্য বজায় রেখেছেন। যদিও সূত্রের খবর. পাশের সেটে বিজ্ঞাপনী শ্যুটিং সারছিলেন ধোনি, সেই ফাঁকেই তোলা ছবিটি। বিজ্ঞাপন জগতের পছন্দের মুখ মাহি। তা তো সবারই জানা। (ছবি:ইনস্টাগ্রাম)
বলিউডের সঙ্গে ধোনির যোগ অবশ্য পুরোনো। ধোনি নিজে রুপোলি পর্দায় ধরা না দিলেও সিলভার স্ক্রিনে ফুটে উঠেছে তাঁর কাহিনি। ধোনির বায়োপিক, এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি মুক্তি পায় ২০১৬ সালে। ধোনির চরিত্রকে পর্দায় জীবন্ত করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। 
6/6বলিউডের সঙ্গে ধোনির যোগ অবশ্য পুরোনো। ধোনি নিজে রুপোলি পর্দায় ধরা না দিলেও সিলভার স্ক্রিনে ফুটে উঠেছে তাঁর কাহিনি। ধোনির বায়োপিক, এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি মুক্তি পায় ২০১৬ সালে। ধোনির চরিত্রকে পর্দায় জীবন্ত করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। 
অন্য গ্যালারিগুলি