বাংলা নিউজ > ছবিঘর > Mouni Roy: নেই অন্তর্বাস, খোলা শার্টের বোতাম! চোখে পড়ল বক্ষযুগল থেকে নাভি, মৌনির খোলামেলা ছবি ভাইরাল

Mouni Roy: নেই অন্তর্বাস, খোলা শার্টের বোতাম! চোখে পড়ল বক্ষযুগল থেকে নাভি, মৌনির খোলামেলা ছবি ভাইরাল

  • ফের বোল্ড ফোটোশ্যুটে নজর কাড়লেন মৌনি রায়। 
এর আগে সবুজ বেনারসির সঙ্গে ব্লাউজ ছাড়া ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন মৌনি রায়। এবার আরও সাহসী হলেন। অন্তর্বাস ছাড়াই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। মৌনির বোল্ড অবতার দেখে থ হয়ে গিয়েছেন অনেকেই। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5এর আগে সবুজ বেনারসির সঙ্গে ব্লাউজ ছাড়া ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন মৌনি রায়। এবার আরও সাহসী হলেন। অন্তর্বাস ছাড়াই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। মৌনির বোল্ড অবতার দেখে থ হয়ে গিয়েছেন অনেকেই। (ছবি-ইনস্টাগ্রাম)
রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন ক্যামেরায়। টর্নড জিন্সের সঙ্গে পরেছেন জলপাই রঙের শার্ট। তবে শার্টের একটা বোতামও আটকাননি অভিনেত্রী। ভিতরে অন্তর্বাসও নেই। হাত দিয়ে শরীর ঢেকেছেন। এই ছবি আপাতত ভাইরাল। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/5রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন ক্যামেরায়। টর্নড জিন্সের সঙ্গে পরেছেন জলপাই রঙের শার্ট। তবে শার্টের একটা বোতামও আটকাননি অভিনেত্রী। ভিতরে অন্তর্বাসও নেই। হাত দিয়ে শরীর ঢেকেছেন। এই ছবি আপাতত ভাইরাল। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
সেভাবে মেকআপও করেননি। বরং, নো মেকআপ লুকেই যেন বেশি সুন্দরী তিনি। চোখে ঘন করে কাজল ও লাইনার আর ঠোঁটে ন্যুড লিপস্টিক। গালে হাইলাইটার। চুল খোলাই রেখেছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/5সেভাবে মেকআপও করেননি। বরং, নো মেকআপ লুকেই যেন বেশি সুন্দরী তিনি। চোখে ঘন করে কাজল ও লাইনার আর ঠোঁটে ন্যুড লিপস্টিক। গালে হাইলাইটার। চুল খোলাই রেখেছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
ফোটোশ্যুটের ব্যাপারে মৌনি বরাবরই সাহসী। বিকিনি থেকে শাড়ি, সবেতেই তিনি সাবলীল। গত কয়েক বছর ধরে বলিউডে রাজ করছেন এই বাঙালি কন্যে। টিভি দিয়ে হাতেখড়ি হলেও কাজ করেছেন বড় পরদায়। অক্ষয় থেকে অমিতাভ-- স্ক্রিন শেয়ার করে নিয়েছেন ‘এ’ লিস্টার অভিনেতাদের সঙ্গে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/5ফোটোশ্যুটের ব্যাপারে মৌনি বরাবরই সাহসী। বিকিনি থেকে শাড়ি, সবেতেই তিনি সাবলীল। গত কয়েক বছর ধরে বলিউডে রাজ করছেন এই বাঙালি কন্যে। টিভি দিয়ে হাতেখড়ি হলেও কাজ করেছেন বড় পরদায়। অক্ষয় থেকে অমিতাভ-- স্ক্রিন শেয়ার করে নিয়েছেন ‘এ’ লিস্টার অভিনেতাদের সঙ্গে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
তবে, অভিনেত্রীর এই নতুন অবতার বেশ মনে ধরেছে সকলের। তাই তো পোস্টের কমেন্ট বক্স লাভ সাইনে ভরিয়ে দিয়েছেন মৌনির অনুরাগীরা। আপনার কেমন লাগল? (সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
5/5তবে, অভিনেত্রীর এই নতুন অবতার বেশ মনে ধরেছে সকলের। তাই তো পোস্টের কমেন্ট বক্স লাভ সাইনে ভরিয়ে দিয়েছেন মৌনির অনুরাগীরা। আপনার কেমন লাগল? (সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি