বাংলা নিউজ > ছবিঘর > Kane Williamson on IND vs NZ: ২০১৯-র কথা মনে করিয়ে মাইন্ড গেমের চেষ্টা করেন পুরনো সতীর্থ, পাত্তাই দিলেন না কেন

Kane Williamson on IND vs NZ: ২০১৯-র কথা মনে করিয়ে মাইন্ড গেমের চেষ্টা করেন পুরনো সতীর্থ, পাত্তাই দিলেন না কেন

২০১৯ সালের বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে গিয়েছিল ভারত। এবারের মতো ২০১৯ সালেও গ্রুপ পর্যায়ে শীর্ষে ছিল টিম ইন্ডিয়া। নেট রানরেটের কারণে কোনওক্রমে সেমিতে উঠেছিলেন কিউয়িরা। আর তা নিয়ে মাইন্ড গেম খেলার চেষ্টা করেন রস টেলর। সেই বিষয়ে মুখ খুললেন কেন উইলিয়ামসন।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা? ৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো চোখে ধরা কাগজের দূরবীন, চিনতে পারলেন টলিউডের জনপ্রিয় অভিনেতাকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.