বাংলা নিউজ > ছবিঘর > Nusrat-Yash: সিঁদুর আড়াল করে ছবি পোস্ট করলেন নুসরত! চর্চায় নতুন মায়ের দেশি লুক

Nusrat-Yash: সিঁদুর আড়াল করে ছবি পোস্ট করলেন নুসরত! চর্চায় নতুন মায়ের দেশি লুক

  • বিশ্বকর্মা পুজোর সাজের ছবি এতোদিনে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন নুসরত। তবে সিঁথির সিঁদুরের দেখা মিলল না এই সব ছবিতে! 
বিতর্ক যেমন তাঁর পিছু ছাড়ে না, তেমনই বিতর্ককে পাত্তা দেন না নুসরত জাহান। ছেলের বয়স এখনও একমাস পূর্ণ হয়নি। কিন্তু পাবলিক অ্যাপিয়ারেন্স থেকে পিছপা হচ্ছেন না নুসরত। সোশ্যাল মিডিয়াতেও সমানতালে অ্যাক্টিভ তিনি। রবিবার দুপুরে একগুচ্ছ ছবি পোস্ট করলেন নুসরত। 
1/4বিতর্ক যেমন তাঁর পিছু ছাড়ে না, তেমনই বিতর্ককে পাত্তা দেন না নুসরত জাহান। ছেলের বয়স এখনও একমাস পূর্ণ হয়নি। কিন্তু পাবলিক অ্যাপিয়ারেন্স থেকে পিছপা হচ্ছেন না নুসরত। সোশ্যাল মিডিয়াতেও সমানতালে অ্যাক্টিভ তিনি। রবিবার দুপুরে একগুচ্ছ ছবি পোস্ট করলেন নুসরত। 
রবিবাসরীয় শুভেচ্ছা আর ভালোবাসা জানাতে দুধে আলতা সালোয়ার কামিজে লেন্সবন্দি ছবি পোস্ট করেছেন নুসরত। একটু স্মৃতিতে জোর দিলেই মনে পড়বে, ঠিক এই সাজ-পোশাকেই গত শুক্রবার এনা সাহার বিশ্বকর্মা পুজোয় অংশ নিয়েছিলেন নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
2/4রবিবাসরীয় শুভেচ্ছা আর ভালোবাসা জানাতে দুধে আলতা সালোয়ার কামিজে লেন্সবন্দি ছবি পোস্ট করেছেন নুসরত। একটু স্মৃতিতে জোর দিলেই মনে পড়বে, ঠিক এই সাজ-পোশাকেই গত শুক্রবার এনা সাহার বিশ্বকর্মা পুজোয় অংশ নিয়েছিলেন নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
দুধে-আলতা রঙা সালোয়ার কামিজ,কানে ঝুমকো, খোলা চুল আর ঠোঁটে গোলাপি রঙা লিপস্টিক, একদম এই সাজেই সিঁদুর পরা নুসরতের ছবি ভাইরাল হয়েছিল। এদিন অবশ্য যে ছবি নুসরত পোস্ট করেছেন তাতে নজরে আসবে না নায়িকার সিঁথির সিঁদুর। তবে একটু ভালোভাবে খেয়াল করলে দেখা যাবে সিঁথির সামনেটা চুল দিয়ে ঢাকা রয়েছে এই ছবিতে। 
3/4দুধে-আলতা রঙা সালোয়ার কামিজ,কানে ঝুমকো, খোলা চুল আর ঠোঁটে গোলাপি রঙা লিপস্টিক, একদম এই সাজেই সিঁদুর পরা নুসরতের ছবি ভাইরাল হয়েছিল। এদিন অবশ্য যে ছবি নুসরত পোস্ট করেছেন তাতে নজরে আসবে না নায়িকার সিঁথির সিঁদুর। তবে একটু ভালোভাবে খেয়াল করলে দেখা যাবে সিঁথির সামনেটা চুল দিয়ে ঢাকা রয়েছে এই ছবিতে। 
গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল নুসরত জাহান অন্তঃসত্ত্বা।তারপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হন নুসরত জাহান রুহি। গত বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরতের সন্তানের বাবার নাম। কলকাতা পুরসভার নথি বলছে নুসরতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত।
4/4গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল নুসরত জাহান অন্তঃসত্ত্বা।তারপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হন নুসরত জাহান রুহি। গত বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরতের সন্তানের বাবার নাম। কলকাতা পুরসভার নথি বলছে নুসরতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত।
অন্য গ্যালারিগুলি