বাংলা নিউজ > ছবিঘর > সান্তা টুপি মাথায় রাজপুত্র ইউভান, রাজ-শুভশ্রীর ঘরোয়া ক্রিসমাস সেলিব্রেশন

সান্তা টুপি মাথায় রাজপুত্র ইউভান, রাজ-শুভশ্রীর ঘরোয়া ক্রিসমাস সেলিব্রেশন

  • সেপ্টেম্বরেই মা হয়েছেন শুভশ্রী। তিন মাসের শিশুপুত্রকে নিয়ে বড়দিনের আনন্দে মাতোয়ারা টলিউডের এই সেলেব দম্পতি। 
বয়স সবে তিন মাস। তবে ইতিমধ্যেই টলিগঞ্জের তাবড় সেলেবদের টেক্কা দিচ্ছে ইউভান। রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায় বাবা-মায়ের চেয়ে কোনও অংশ কম নয়। আর শুক্রবার নিজের প্রথম ক্রিসমাস সেলিব্রেট করল ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/9বয়স সবে তিন মাস। তবে ইতিমধ্যেই টলিগঞ্জের তাবড় সেলেবদের টেক্কা দিচ্ছে ইউভান। রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায় বাবা-মায়ের চেয়ে কোনও অংশ কম নয়। আর শুক্রবার নিজের প্রথম ক্রিসমাস সেলিব্রেট করল ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন রাজ-শুভশ্রীর আরবানার ফ্ল্যাটেই ঘরোয়া ক্রিসমাস পার্টির আয়োজন করেছিলেন রাজশ্রী। সেখানে ছেলেকে নিয়ে মিষ্টি ফটোশ্যুটে মাতলেন নায়িকা। সান্তা টুপি মাথায় দিয়ে ক্যামেরার দিকে তাক করে রীতিমতো পোজ দিতে দেখা গেল এই খুদে তারকাকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9এদিন রাজ-শুভশ্রীর আরবানার ফ্ল্যাটেই ঘরোয়া ক্রিসমাস পার্টির আয়োজন করেছিলেন রাজশ্রী। সেখানে ছেলেকে নিয়ে মিষ্টি ফটোশ্যুটে মাতলেন নায়িকা। সান্তা টুপি মাথায় দিয়ে ক্যামেরার দিকে তাক করে রীতিমতো পোজ দিতে দেখা গেল এই খুদে তারকাকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ইউভানের জন্যই এই পার্টির আয়োজন করেছেন রাজ-শুভশ্রী। ক্রিসমাস ট্রি, স্টার, রিবন,আলোর রোশাইনতে সেজে উঠেছে চতুর্দিক। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9এদিন ইউভানের জন্যই এই পার্টির আয়োজন করেছেন রাজ-শুভশ্রী। ক্রিসমাস ট্রি, স্টার, রিবন,আলোর রোশাইনতে সেজে উঠেছে চতুর্দিক। (ছবি-ইনস্টাগ্রাম)
স্নো-হোয়াইট, আলোয় মোড়া হরিণ, ক্রিসমাস ট্রি ব্যাকগ্রাউন্ডে রেখে রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন রাজ-শুভশ্রীও। একে অপরের হাত শক্ত করে ধরে অনুরাগীদের ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/9স্নো-হোয়াইট, আলোয় মোড়া হরিণ, ক্রিসমাস ট্রি ব্যাকগ্রাউন্ডে রেখে রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন রাজ-শুভশ্রীও। একে অপরের হাত শক্ত করে ধরে অনুরাগীদের ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
ক্রিসমাসের সকালে সেজেগুজে রেডি ইউভান। ছেলের এই ছবি পোস্ট করে ‘শুভ সকাল’-এর শুভেচ্ছা জানান রাজ। স্যুট-প্যান্টে ইউভানকে দেখে ভালোবাসা উজাড় করে দিয়েছেন নেটিজেনরা। 
5/9ক্রিসমাসের সকালে সেজেগুজে রেডি ইউভান। ছেলের এই ছবি পোস্ট করে ‘শুভ সকাল’-এর শুভেচ্ছা জানান রাজ। স্যুট-প্যান্টে ইউভানকে দেখে ভালোবাসা উজাড় করে দিয়েছেন নেটিজেনরা। 
ক্রিসমাস ট্রি সাজাতে ব্যস্ত শুভশ্রী। এদিন ক্রিম রঙের বুকচেরা শর্ট ড্রেসে সেজেছিলেন শুভশ্রী। শাশুড়ি মাও আদরে ভরিয়ে দিলেন নায়িকাকে। 
6/9ক্রিসমাস ট্রি সাজাতে ব্যস্ত শুভশ্রী। এদিন ক্রিম রঙের বুকচেরা শর্ট ড্রেসে সেজেছিলেন শুভশ্রী। শাশুড়ি মাও আদরে ভরিয়ে দিলেন নায়িকাকে। 
বাবা-মায়ের আদর…
7/9বাবা-মায়ের আদর…
ক্রিসমাস পার্টির আনন্দে মাতোয়ারা রাজশ্রী। শুভশ্রীর গালে আদুরে চুমু খেলেন রাজ। 
8/9ক্রিসমাস পার্টির আনন্দে মাতোয়ারা রাজশ্রী। শুভশ্রীর গালে আদুরে চুমু খেলেন রাজ। 
সপরিবারে সেলিব্রেশন। ছবিতে দেখা মিলেছে রাজের দিদি,ভাগ্নিদের। 
9/9সপরিবারে সেলিব্রেশন। ছবিতে দেখা মিলেছে রাজের দিদি,ভাগ্নিদের। 
অন্য গ্যালারিগুলি