বাংলা নিউজ > ছবিঘর > ইউভানের জন্মের পর প্রথম সরস্বতী পুজো, হলুদ-সুবজে সেজে অঞ্জলি দিলেন রাজ-শুভশ্রী

ইউভানের জন্মের পর প্রথম সরস্বতী পুজো, হলুদ-সুবজে সেজে অঞ্জলি দিলেন রাজ-শুভশ্রী

  • করোনা আবহেও ছেদ পড়ল না রাজ চক্রবর্তীর সরস্বতী পুজোয়। নিয়ম মেনে বাণীবন্দনায় তারকা দম্পতি। 
প্রত্যেক বছরই টলি তারকাদের সরস্বতী পুজোগুলোর মধ্যে রাজ চক্রবর্তীর পুজো থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। এবারও তার ব্যতিক্রম নয়। বিয়ের পর তৃতীয় বছর স্ত্রীকে পাশে নিয়ে বাগদেবীর আরাধনা করেন রাজ। 
1/13প্রত্যেক বছরই টলি তারকাদের সরস্বতী পুজোগুলোর মধ্যে রাজ চক্রবর্তীর পুজো থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। এবারও তার ব্যতিক্রম নয়। বিয়ের পর তৃতীয় বছর স্ত্রীকে পাশে নিয়ে বাগদেবীর আরাধনা করেন রাজ। 
বন্ধুদের সঙ্গে পোজ দিতে ব্যস্ত রাজ-শুভশ্রী। 
2/13বন্ধুদের সঙ্গে পোজ দিতে ব্যস্ত রাজ-শুভশ্রী। 
কসবার রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্ট (রাজের প্রযোজনা সংস্থা)-এর অফিসে বসেছিল পুজোর আসর। ডাকের সাজে সেজেছে রাজশ্রীর বাগদেবী। 
3/13কসবার রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্ট (রাজের প্রযোজনা সংস্থা)-এর অফিসে বসেছিল পুজোর আসর। ডাকের সাজে সেজেছে রাজশ্রীর বাগদেবী। 
রাজ-শুভশ্রীর পুজোয় হাজির সস্ত্রীক আবির, পৌঁছেছিলেন কাঞ্চন মল্লিকও। 
4/13রাজ-শুভশ্রীর পুজোয় হাজির সস্ত্রীক আবির, পৌঁছেছিলেন কাঞ্চন মল্লিকও। 
গত দু বছরই শাড়িতে তাক লাগিয়েছিলেন রাজ ঘরনি। এবছর একটু অন্যরকম সাজলেন। সরস্বতী পুজোয় গতে বাঁধা শাড়ি ছেড়ে হালকা সবুজ সালোয়ারে সাজলেন শুভশ্রী, সঙ্গে ঘন সবুজ ভেলভেট ওড়না। মাথায় জ্বলজ্বল করল লাল সিঁদুর। কানে ভারি দুল। 
5/13গত দু বছরই শাড়িতে তাক লাগিয়েছিলেন রাজ ঘরনি। এবছর একটু অন্যরকম সাজলেন। সরস্বতী পুজোয় গতে বাঁধা শাড়ি ছেড়ে হালকা সবুজ সালোয়ারে সাজলেন শুভশ্রী, সঙ্গে ঘন সবুজ ভেলভেট ওড়না। মাথায় জ্বলজ্বল করল লাল সিঁদুর। কানে ভারি দুল। 
রাজের দুই ভাগ্নি সৃষ্টি ও মিষ্টির সঙ্গে খুনসুটি মামিমা, শুভশ্রী। 
6/13রাজের দুই ভাগ্নি সৃষ্টি ও মিষ্টির সঙ্গে খুনসুটি মামিমা, শুভশ্রী। 
বাবাকে হারিয়েছেন সদ্য, আবার ছেলের আগমনে রাজ-শুভশ্রীর ঘরে খুশির জোয়ার। করোনা আবহের মাঝেই তাই রীতি-নীতি মেনে পুজোর আয়োজন। তবে এবার একটু বাড়তি সর্তকতা। 
7/13বাবাকে হারিয়েছেন সদ্য, আবার ছেলের আগমনে রাজ-শুভশ্রীর ঘরে খুশির জোয়ার। করোনা আবহের মাঝেই তাই রীতি-নীতি মেনে পুজোর আয়োজন। তবে এবার একটু বাড়তি সর্তকতা। 
পুষ্পাঞ্জলি দেওয়ার মুহূর্ত, খুনসুটির কোনও সুযোগ ছাড়লেন না রাজ। বললেন, পরেরবার থেকে পুরো বিল্ডিংটা বুক করব পুজোর জন্য, জায়গা কম পড়ছে। 
8/13পুষ্পাঞ্জলি দেওয়ার মুহূর্ত, খুনসুটির কোনও সুযোগ ছাড়লেন না রাজ। বললেন, পরেরবার থেকে পুরো বিল্ডিংটা বুক করব পুজোর জন্য, জায়গা কম পড়ছে। 
রাজ-শুভশ্রীর পুজোয় হাজির সায়নি ঘোষ। সাদা-হলুদ হ্যান্ডলুম শাড়িতে সেজেছেন সায়নি। 
9/13রাজ-শুভশ্রীর পুজোয় হাজির সায়নি ঘোষ। সাদা-হলুদ হ্যান্ডলুম শাড়িতে সেজেছেন সায়নি। 
শুভশ্রী এদিন সবুজ সালোয়ারে তাক লাগালেন, আর রাজ বেছে নিয়েছিলেন বসন্ত পঞ্চমীর ট্রাডিশান্যাল হলুদ রঙ। অভিনেতা ইশান মজুমদারের সঙ্গে লেন্সবন্দি পরিচালক। 
10/13শুভশ্রী এদিন সবুজ সালোয়ারে তাক লাগালেন, আর রাজ বেছে নিয়েছিলেন বসন্ত পঞ্চমীর ট্রাডিশান্যাল হলুদ রঙ। অভিনেতা ইশান মজুমদারের সঙ্গে লেন্সবন্দি পরিচালক। 
মায়ের কোলে বসে বাণীবন্দনায় ব্রতী রাজ-শুভশ্রীর পাঁচ মাসের পুত্র ইউভান। মাম্মার সঙ্গে মিল রেখে সবুজ শার্ট পরেছিল পুঁচকে ইউভান, সঙ্গে ডেনিম। 
11/13মায়ের কোলে বসে বাণীবন্দনায় ব্রতী রাজ-শুভশ্রীর পাঁচ মাসের পুত্র ইউভান। মাম্মার সঙ্গে মিল রেখে সবুজ শার্ট পরেছিল পুঁচকে ইউভান, সঙ্গে ডেনিম। 
আবিরের সঙ্গে রাজ-শুভশ্রীর গ্রুফফি। হলুদ পাঞ্জাবিতে এদিন পাওয়া গেল সোনাদাকে। 
12/13আবিরের সঙ্গে রাজ-শুভশ্রীর গ্রুফফি। হলুদ পাঞ্জাবিতে এদিন পাওয়া গেল সোনাদাকে। 
ছেলের জন্মের পর প্রথম সরস্বতী পুজোটা রাজ-শুভশ্রীর কাছে স্পেশ্যাল হয়ে থাকল ইউভানের জন্যই। 
13/13ছেলের জন্মের পর প্রথম সরস্বতী পুজোটা রাজ-শুভশ্রীর কাছে স্পেশ্যাল হয়ে থাকল ইউভানের জন্যই। 
অন্য গ্যালারিগুলি