ভারতে এসেছে Oppo Reno 3 Pro, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন এক ক্লিকে

  • Oppo Reno 3 -র পিছনে চারটি ক্যামেরা আছে।
  • এই ক্যামেরায় রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর।
  • সঙ্গে রয়েছে ১৩ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা, ২ মেগাপিক্সেল মনোক্রোম ক্যামেরা ও ৪ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।
নতুন মাসের শুরুতেই ভারতে নতুন স্মার্টফোন আনল Oppo। সোমবার লঞ্চ হল Oppo Reno 3 Pro। গত বছর চিনে লঞ্চ হয়েছিল Oppo Reno 3 Pro। যদিও ভারতে এই ফোনে অন্য স্পেসিফিকেশন ব্যবহার হবে।
1/5নতুন মাসের শুরুতেই ভারতে নতুন স্মার্টফোন আনল Oppo। সোমবার লঞ্চ হল Oppo Reno 3 Pro। গত বছর চিনে লঞ্চ হয়েছিল Oppo Reno 3 Pro। যদিও ভারতে এই ফোনে অন্য স্পেসিফিকেশন ব্যবহার হবে।
চিনে এই ফোনে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছিল। ভারতে Oppo Reno 3 Pro -তে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা আছে।
2/5চিনে এই ফোনে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছিল। ভারতে Oppo Reno 3 Pro -তে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা আছে।
Oppo Reno 3 -র পিছনে চারটি ক্যামেরা আছে। এই ক্যামেরায় রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সঙ্গে রয়েছে ১৩ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা, ২ মেগাপিক্সেল মনোক্রোম ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।
3/5Oppo Reno 3 -র পিছনে চারটি ক্যামেরা আছে। এই ক্যামেরায় রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সঙ্গে রয়েছে ১৩ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা, ২ মেগাপিক্সেল মনোক্রোম ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।
নীল, কালো ও সাদা রঙে এই ফোন পাওয়া যাচ্ছে। আছে ডুয়াল সেলফি ক্যামেরা। এই ক্যামেরায় ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর আছে।
4/5নীল, কালো ও সাদা রঙে এই ফোন পাওয়া যাচ্ছে। আছে ডুয়াল সেলফি ক্যামেরা। এই ক্যামেরায় ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর আছে।
ভারতে Oppo Reno 3 Pro -র সবচেয়ে কম দাম ২৯,৯৯০ টাকা। যাতে আছে ৮জিবি RAM ও ১২৮ ডিজি স্পেস। এছাড়া৮জিবি RAM ও ১২৮ ডিজি স্পেস সহ অন্য সেটটির দাম ৩২,৯৯০ টাকা।
5/5ভারতে Oppo Reno 3 Pro -র সবচেয়ে কম দাম ২৯,৯৯০ টাকা। যাতে আছে ৮জিবি RAM ও ১২৮ ডিজি স্পেস। এছাড়া৮জিবি RAM ও ১২৮ ডিজি স্পেস সহ অন্য সেটটির দাম ৩২,৯৯০ টাকা।
অন্য গ্যালারিগুলি