বাংলা নিউজ > ছবিঘর > পাহাড়ে ছুটির মেজাজে সায়ন্তনী,‘সপ্তম স্বর্গ’-এ দিন কাটাচ্ছেন এই টলি নায়িকা

পাহাড়ে ছুটির মেজাজে সায়ন্তনী,‘সপ্তম স্বর্গ’-এ দিন কাটাচ্ছেন এই টলি নায়িকা

  • করোনা আবহে দীর্ঘদিন ঘরবন্দি, ভ্রমণ পাগল সায়ন্তনী রীতিমতো হাঁফিয়ে উঠেছিলেন। অবশেষে ছুটি কাটাতে দার্জিলিঙে হাজির এই টলি-নায়িকা। 
শহুরে জীবন, কাজের ব্যস্ততা ভুলে পাহাড়ে ছুটির মেজাজে অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। সুবজ পাহাড় বরাবরই ভীষণ প্রিয় নায়িকার, তাই কাজ সামলে আপতত দার্লিজিঙে হাজির সায়ন্তনী। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করে চলেছেন ‘লালবাজার’ খ্যাত এই অভিনেত্রী। 
1/8শহুরে জীবন, কাজের ব্যস্ততা ভুলে পাহাড়ে ছুটির মেজাজে অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। সুবজ পাহাড় বরাবরই ভীষণ প্রিয় নায়িকার, তাই কাজ সামলে আপতত দার্লিজিঙে হাজির সায়ন্তনী। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করে চলেছেন ‘লালবাজার’ খ্যাত এই অভিনেত্রী। 
ছোটপর্দার পরিচিত মুখ সায়ন্তনী। জয় কালী কলকাত্তায়ালী’,‘কিরণমালা’ এবং 'সাত ভাই চম্পা'র মতো জনপ্রিয় মেগায় কাজ করেছেন, পাশাপাশি টলিউডের বহু ছবিতেও কাজ করে চলেছেন সমানতালে। সায়ন্তনী যে ভীষণরকমভাবে ভ্রমণ পিপাসু তা একদম অজানা নয় ভক্তদের। 
2/8ছোটপর্দার পরিচিত মুখ সায়ন্তনী। জয় কালী কলকাত্তায়ালী’,‘কিরণমালা’ এবং 'সাত ভাই চম্পা'র মতো জনপ্রিয় মেগায় কাজ করেছেন, পাশাপাশি টলিউডের বহু ছবিতেও কাজ করে চলেছেন সমানতালে। সায়ন্তনী যে ভীষণরকমভাবে ভ্রমণ পিপাসু তা একদম অজানা নয় ভক্তদের। 
হিন্দুস্তান টাইমস বাংলাকে তিনি জানালেন,'পাহাড়, বৃষ্টি মিলে মিশে একাকার… ভীষণ ভালো লাগছে। আমি তো ঘুরতে দারুণ ভালোবাসি, ৫ তারিখ দার্লিজিং এসেছি। এখানে একটা প্রমোশ্যানাল শ্যুটও ছিল দু-দিনের। তারপর জমিয়ে ঘুরে বেড়ানো'। 
3/8হিন্দুস্তান টাইমস বাংলাকে তিনি জানালেন,'পাহাড়, বৃষ্টি মিলে মিশে একাকার… ভীষণ ভালো লাগছে। আমি তো ঘুরতে দারুণ ভালোবাসি, ৫ তারিখ দার্লিজিং এসেছি। এখানে একটা প্রমোশ্যানাল শ্যুটও ছিল দু-দিনের। তারপর জমিয়ে ঘুরে বেড়ানো'। 
চা বাগানে ঘেরা একটি রিসর্টে রয়েছেন নায়িকা। মুঠোফোনে প্রকৃতির এই নৈস্বর্গিক সৌন্দর্য বন্দি করতে ভোলেননি। সায়ন্তনীর এই সব ছবি দেখলে নিঃসন্দহে আপনারও ইচ্ছা করবে ব্যাগ-পত্তর গুছিয়ে পাহাড়ে রওনা দিতে। 
4/8চা বাগানে ঘেরা একটি রিসর্টে রয়েছেন নায়িকা। মুঠোফোনে প্রকৃতির এই নৈস্বর্গিক সৌন্দর্য বন্দি করতে ভোলেননি। সায়ন্তনীর এই সব ছবি দেখলে নিঃসন্দহে আপনারও ইচ্ছা করবে ব্যাগ-পত্তর গুছিয়ে পাহাড়ে রওনা দিতে। 
সবুজে মোড়া দার্জিলিংয়ের পাহাড়…. হাতে চায়ের কাপ! সত্যি তো একেই বলে ‘সপ্তম স্বর্গ’। সায়ন্তনীর কথায়, সত্যি যেন স্বর্গ রাজ্যে বাস করছেন তিনি। 
5/8সবুজে মোড়া দার্জিলিংয়ের পাহাড়…. হাতে চায়ের কাপ! সত্যি তো একেই বলে ‘সপ্তম স্বর্গ’। সায়ন্তনীর কথায়, সত্যি যেন স্বর্গ রাজ্যে বাস করছেন তিনি। 
 কখনও জিনস কখনও আবার ড্রেস, শ্যুটের প্রয়োজনে শাড়িতেও লেন্সবন্দি হয়েছেন নায়িকা। সবমিলিয়ে ঘুরতে গিয়েও স্টাইল আর ফ্যাশন স্টেটমেন্টে কিন্তু কোনও আপোস করছেন না সায়ন্তনী।  
6/8 কখনও জিনস কখনও আবার ড্রেস, শ্যুটের প্রয়োজনে শাড়িতেও লেন্সবন্দি হয়েছেন নায়িকা। সবমিলিয়ে ঘুরতে গিয়েও স্টাইল আর ফ্যাশন স্টেটমেন্টে কিন্তু কোনও আপোস করছেন না সায়ন্তনী।  
শ্যুটের ফাঁকে লাল শিফন শাড়িতে লেন্সবন্দি সায়ন্তনী। 
7/8শ্যুটের ফাঁকে লাল শিফন শাড়িতে লেন্সবন্দি সায়ন্তনী। 
করোনার জেরে দীর্ঘ বাড়িতেই বন্দি ছিলেন, যার জেরে রীতিমতো হাঁফিয়ে উঠেছিলেন নায়িকা। অবশেষে ঘোরবার সুযোগ পেয়ে প্রাণ ফিরে পেয়েছেন তিনি। 
8/8করোনার জেরে দীর্ঘ বাড়িতেই বন্দি ছিলেন, যার জেরে রীতিমতো হাঁফিয়ে উঠেছিলেন নায়িকা। অবশেষে ঘোরবার সুযোগ পেয়ে প্রাণ ফিরে পেয়েছেন তিনি। 
অন্য গ্যালারিগুলি