'ধোনিকে কি আর ভারতের জার্সিতে দেখা যাবে না?', প্রশ্ন অনুরাগীদের

২০১৯ সালে বিশ্বকাপে সেমিফাইনালে হারের পর থেকে ভারতের জার্সিতে আর খেলেননি ধোনি।
1/11২০১৯ সালে বিশ্বকাপে সেমিফাইনালে হারের পর থেকে ভারতের জার্সিতে আর খেলেননি ধোনি।
এক টুইটার ইউজার বলেন, 'ভারতীয় বোর্ডের তরফে বড় খবর। এম এস ধোনির জন্য কোনও চুক্তি নেই। ধোনি হয়তো অবসর নিয়েছেন। আমরা হয়তো ধোনিকে আর ভারতের জার্সিতে দেখতে পাব না। অত্যন্ত হতাশাজনক।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
2/11এক টুইটার ইউজার বলেন, 'ভারতীয় বোর্ডের তরফে বড় খবর। এম এস ধোনির জন্য কোনও চুক্তি নেই। ধোনি হয়তো অবসর নিয়েছেন। আমরা হয়তো ধোনিকে আর ভারতের জার্সিতে দেখতে পাব না। অত্যন্ত হতাশাজনক।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
একজন বলেন, 'আমরা হেলিকপ্টার শট মিস করি, আমরা ওই স্টাম্পিং মিস করি, আমরা সাত নম্বর জার্সি মিস করি, আমরা মাঠে সবথেকে ঠান্ডা মস্তিষ্কের মানুষকে মিস করি। আপনাকে ছাড়া ক্রিকেট এক নয়। 'Dhoni finishes off in style' ফের শুনতে চাই আমরা।' #ComeBackDhoni (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
3/11একজন বলেন, 'আমরা হেলিকপ্টার শট মিস করি, আমরা ওই স্টাম্পিং মিস করি, আমরা সাত নম্বর জার্সি মিস করি, আমরা মাঠে সবথেকে ঠান্ডা মস্তিষ্কের মানুষকে মিস করি। আপনাকে ছাড়া ক্রিকেট এক নয়। 'Dhoni finishes off in style' ফের শুনতে চাই আমরা।' #ComeBackDhoni (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
এক ধোনি অনুরাগী বলেন, 'থালা এম এস ধোনিকে বিসিসিআইয়ের চুক্তিতে অন্তর্ভুক্ত করা হয়নি। কথন কি ধোনি আর ফিরবেন?' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
4/11এক ধোনি অনুরাগী বলেন, 'থালা এম এস ধোনিকে বিসিসিআইয়ের চুক্তিতে অন্তর্ভুক্ত করা হয়নি। কথন কি ধোনি আর ফিরবেন?' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
অভিষেক ম্যাচে রান-আউট হয়েছিলেন ধোনি। নিউজিল্যান্ডের বিরুদ্ধেও রান-আউট হয়েছিলেন তিনি। এক নেটিজেনের মতে, সেটাই শেষ ম্যাচ ছিল প্রাক্তন ভারত অধিনায়কের। তাই তিনি বলেন, 'যেভাবে কেরিয়ার শুরু হয়েছিল, সেভাবেই শেষ ছিল। কাব্যিক।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
5/11অভিষেক ম্যাচে রান-আউট হয়েছিলেন ধোনি। নিউজিল্যান্ডের বিরুদ্ধেও রান-আউট হয়েছিলেন তিনি। এক নেটিজেনের মতে, সেটাই শেষ ম্যাচ ছিল প্রাক্তন ভারত অধিনায়কের। তাই তিনি বলেন, 'যেভাবে কেরিয়ার শুরু হয়েছিল, সেভাবেই শেষ ছিল। কাব্যিক।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
এক নেটিজেন বলেন, 'সময় সবকিছু পালটে দেয়। মানুষ পালটে যায়। কিন্তু স্মৃতি পালটায় না।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
6/11এক নেটিজেন বলেন, 'সময় সবকিছু পালটে দেয়। মানুষ পালটে যায়। কিন্তু স্মৃতি পালটায় না।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
এক ধোনি অনুরাগী বলেন, 'তখন : মাহি মারছে। এখন : মাহি চলে যাচ্ছে। আমার কাছে ক্রিকেট ধোনি-যুগের মতো থাকবে না।'  (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
7/11এক ধোনি অনুরাগী বলেন, 'তখন : মাহি মারছে। এখন : মাহি চলে যাচ্ছে। আমার কাছে ক্রিকেট ধোনি-যুগের মতো থাকবে না।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
এক নেটিজেন বলেন, 'ধোনি এসেছেন। রাজত্ব করেছেন, জয় করেছেন। দলকে শক্তিশালী ও সফল করে নিঋশব্দে চলে গেলেন। তোমাকে মিস করব মাহি।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
8/11এক নেটিজেন বলেন, 'ধোনি এসেছেন। রাজত্ব করেছেন, জয় করেছেন। দলকে শক্তিশালী ও সফল করে নিঋশব্দে চলে গেলেন। তোমাকে মিস করব মাহি।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
এক টুইটার ইউজার বলেন, '১০০ কোটি মানুষের স্বপ্ন সত্যি করার জন্য ধন্যবাদ। আপনি সর্বদা একজন লেজেন্ড থাকবেন।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
9/11এক টুইটার ইউজার বলেন, '১০০ কোটি মানুষের স্বপ্ন সত্যি করার জন্য ধন্যবাদ। আপনি সর্বদা একজন লেজেন্ড থাকবেন।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
ভারতীয় বোর্ডের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন অনেকে। চুক্তি তালিকায় ধোনিকে না রেখে বিসিসিআই ঠিক করেনি বলে মত এক নেটিজেনের।(ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
10/11ভারতীয় বোর্ডের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন অনেকে। চুক্তি তালিকায় ধোনিকে না রেখে বিসিসিআই ঠিক করেনি বলে মত এক নেটিজেনের।(ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
বিসিসিআইয়ের চুক্তি তালিকা থেকে বাদ পড়ার পর টুইটারে #ThankYouDhoni, #MSDhoni ট্রেন্ড করছে। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
11/11বিসিসিআইয়ের চুক্তি তালিকা থেকে বাদ পড়ার পর টুইটারে #ThankYouDhoni, #MSDhoni ট্রেন্ড করছে। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
অন্য গ্যালারিগুলি