বাংলা নিউজ > ছবিঘর > সাত পাকে বাঁধা পড়লেন শুভশ্রীর দিদি, জামাইবাবুকে পরিবারে স্বাগত জানালেন রাজ ঘরনি

সাত পাকে বাঁধা পড়লেন শুভশ্রীর দিদি, জামাইবাবুকে পরিবারে স্বাগত জানালেন রাজ ঘরনি

  • দ্বিতীয়বার বিয়ের পর্ব সারলেন শুভশ্রীর দিদি, দেবশ্রী গঙ্গোপাধ্যায়। 
বিয়ের সানাই শুভশ্রীর পরিবারে। সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। 
1/8বিয়ের সানাই শুভশ্রীর পরিবারে। সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। 
এদিন ইনস্টাগ্রাম পোস্টে সবার প্রথম নিজের বিয়ের খবর জানান দেবশ্রী। সাদা ও দুধে আলতা বেনারসিতে সেজে ভারি মিষ্টি লাগত কনেকে। সঙ্গে মাথা রাঙানো লাল সিঁদুরে। গা ভর্তি শোনার গয়না, আর গলায় গোলাপের মালা। 
2/8এদিন ইনস্টাগ্রাম পোস্টে সবার প্রথম নিজের বিয়ের খবর জানান দেবশ্রী। সাদা ও দুধে আলতা বেনারসিতে সেজে ভারি মিষ্টি লাগত কনেকে। সঙ্গে মাথা রাঙানো লাল সিঁদুরে। গা ভর্তি শোনার গয়না, আর গলায় গোলাপের মালা। 
দেবশ্রীর স্বামীর নাম অমিত ভাটিয়া। 'হ্যালো হ্যাজব্যান্ড' ক্যাপশন লিখে বিয়ের মুহূর্তের ছবি পোস্ট করেন দেবশ্রী। এটা শুভশ্রীর দিদির দ্বিতীয় বিয়ে। তাঁর বছর ১৮-র ছেলেও রয়েছে। নাম অনীশ। 
3/8দেবশ্রীর স্বামীর নাম অমিত ভাটিয়া। 'হ্যালো হ্যাজব্যান্ড' ক্যাপশন লিখে বিয়ের মুহূর্তের ছবি পোস্ট করেন দেবশ্রী। এটা শুভশ্রীর দিদির দ্বিতীয় বিয়ে। তাঁর বছর ১৮-র ছেলেও রয়েছে। নাম অনীশ। 
গতকালই ইনস্টাগ্রামে মেহেন্দি রাঙা হাতের ছবি পোস্ট করে বিয়ের আগাম সুখবর দিয়ে রেখেছিলেন দেবশ্রী। 
4/8গতকালই ইনস্টাগ্রামে মেহেন্দি রাঙা হাতের ছবি পোস্ট করে বিয়ের আগাম সুখবর দিয়ে রেখেছিলেন দেবশ্রী। 
ইনস্টাগ্রামে দিদির বিয়ের ফ্রেমবন্দি রঙিন মুহূর্ত পোস্ট করে শুভশ্রী লেখেন, ‘একটা নতুন পথচলা শুরু, যেই মুহূর্তগুলো আজীবন আমরা আগলে রাখব। তোমাদের দুজনের আগামির সব আশা-আকাঙ্খা আর স্বপ্ন পূরণ হোক। আজ থেকেই শুরু হল আমার সবচেয়ে প্রিয় দেবশ্রীর নতুন জীবন। খুব খুশি থাক, পরিবারে স্বাগত জামাইবাবু’। 
5/8ইনস্টাগ্রামে দিদির বিয়ের ফ্রেমবন্দি রঙিন মুহূর্ত পোস্ট করে শুভশ্রী লেখেন, ‘একটা নতুন পথচলা শুরু, যেই মুহূর্তগুলো আজীবন আমরা আগলে রাখব। তোমাদের দুজনের আগামির সব আশা-আকাঙ্খা আর স্বপ্ন পূরণ হোক। আজ থেকেই শুরু হল আমার সবচেয়ে প্রিয় দেবশ্রীর নতুন জীবন। খুব খুশি থাক, পরিবারে স্বাগত জামাইবাবু’। 
শুভশ্রীর বড়দিদিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছে অভিনেত্রী নুসরত জাহানও। 
6/8শুভশ্রীর বড়দিদিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছে অভিনেত্রী নুসরত জাহানও। 
শুধু ব্যক্তিগত জীবনেই নয়, শীঘ্রই পেশাদার ক্ষেত্রেও নতুন সফর শুরু করছেন দেবশ্রী। শীঘ্রই অভিনয়ে ডেব্যিউ করবেন শুভশ্রীর দিদি। 
7/8শুধু ব্যক্তিগত জীবনেই নয়, শীঘ্রই পেশাদার ক্ষেত্রেও নতুন সফর শুরু করছেন দেবশ্রী। শীঘ্রই অভিনয়ে ডেব্যিউ করবেন শুভশ্রীর দিদি। 
পরিচালক রাজর্ষি দে'র ‘আবার কাঞ্চানজঙ্ঘা’ ছবিতে অভিনয় করতে চলেছেন দেবশ্রী। সত্যজিতের জন্মশতবর্ষ উপলক্ষ্যেই তৈরি হচ্ছে এই ছবি। 
8/8পরিচালক রাজর্ষি দে'র ‘আবার কাঞ্চানজঙ্ঘা’ ছবিতে অভিনয় করতে চলেছেন দেবশ্রী। সত্যজিতের জন্মশতবর্ষ উপলক্ষ্যেই তৈরি হচ্ছে এই ছবি। 
অন্য গ্যালারিগুলি