HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ময়দান > মুম্বইয়ের হাসপাতালে ভর্তি ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী তারকা ক্রিকেটার সন্দীপ প্যাটিল

মুম্বইয়ের হাসপাতালে ভর্তি ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী তারকা ক্রিকেটার সন্দীপ প্যাটিল

সোমবার রাতে বুকে ব্যথার অভিযোগ করেন সন্দীপ। এরপর তাকে দ্রুত মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এখন তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। সন্দীপ ভারতীয় দলের সঙ্গে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতেছেন।

১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী দল (ছবি-গেটি ইমেজ)

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় দলের প্রাক্তন প্রধান নির্বাচক সন্দীপ প্যাটেল। সোমবার রাতে বুকে ব্যথার অভিযোগ করেন সন্দীপ। এরপর তাকে দ্রুত মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এখন তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। সন্দীপ ভারতীয় দলের সঙ্গে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতেছেন।

তাঁর স্বাস্থ্যের অবনতি হওয়ার পরে, সন্দীপকে আন্ধেরির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, যেখানে তার বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছিল। এরপর তাকে সিটি এনজিওর জন্য অন্য হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার ৬৬ বছর বয়সী সন্দীপের এনজিওগ্রাফি করা হবে। সঠিক সময়ে হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ায় তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে বলে জানা গিয়েছে। সূত্রের খবরে জানা গিয়েছে সন্দীপ প্যাটিল এখন বিপদমুক্ত।

আরও পড়ুন… IPL 2023 Auction: কোন কোন খেলোয়াড়দের নিতে পারবে IPL-র দলগুলি? নিলামের আগে পুরো তালিকা প্রকাশ

তবে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুলেছেন সন্দীপ প্যাটিল নিজে। স্বাস্থ্যের সমস্যার জন্য তিনি অবশ্য বিরক্ত নন। একটি মিডিয়া সংস্থার সঙ্গে কথা বলার সময় সন্দীপ প্যাটিল বলেছিলেন যে আমাদের ১৯৮৩ (বিশ্বকাপ জয়ী) দল যশকে হারিয়েছিল (যশপাল শর্মা, ২০২১ সালের জুলাই মাসে কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা গিয়েছিলেন) এবং তারপরে কপিল দেবের হার্টের সমস্যা হয়েছিল। এখন এবার আমি। কিন্তু চিন্তার কিছু নেই। এটি একটি ৬৬ বছরের পুরানো মেশিন, এটির শুধু সার্ভিসিং প্রয়োজন।

আরও পড়ুন… লিভারপুল নয়, ছেলের পছন্দের আর্সেনাল কিনতে আগ্রহী মুকেশ আম্বানি- রিপোর্ট

সন্দীপ প্যাটিল ভক্তদের তাঁর স্বাস্থ্য নিয়ে অসতর্ক না হওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, ‘সত্যকে মেনে নিয়ে আত্মসমর্পণ করতে হবে। আপনি যদি মনে করেন যে আপনার সঙ্গে কিছু ভুল হয়েছে, সময় নষ্ট করবেন না। আমি টারজান এবং আমার কিছুই হবে না এমন চিন্তা না করে, মানুষের উচিত একজন ডাক্তার দেখানো। এটা যে কারোরই হতে পারে, আপনি যতই ফিট হোন না কেন।’ সন্দীপ প্যাটিল ২০ অক্টোবর মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির নির্বাচনে হেরেছিলেন।

সন্দীপ প্যাটিল ভারতের হয়ে ২৯টি টেস্ট ও ৪৫টি ওয়ানডে খেলেছেন। টেস্টে তিনি ৩৬.০৯ গড়ে ১৫৮৮ রান এবং ওয়ানডেতে ২৪.৫১গড়ে ১০০৫ রান করেছেন। টেস্টে চারটি সেঞ্চুরি ও সাতটি হাফ সেঞ্চুরিও করেছেন সন্দীপ প্যাটিল। একই সঙ্গে ওয়ানডেতে নয়টি হাফ সেঞ্চুরি রয়েছে সন্দীপের। টেস্টে নয় উইকেট এবং ওয়ানডেতে ১৫ উইকেটও শিকার করেছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রতি বছর পাঠ্যপুস্তক পর্যালোচনা করতে হবে NCERTকে, নির্দেশ দিল শিক্ষামন্ত্রক 'তৃণমূল 'ভুল' সংশোধন করে যোগ্যদের…'সুপ্রিম রায়ের পরেই নয়া সাফাই কুণালের ‘যোগ্যদের কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করবে দল,’ চাকরিহারাদের বার্তা অভিষেকের মাসিমা কেমন আছেন? আরামবাগে BJP বিধায়কের বাড়িতে TMC প্রার্থী, টুক করে প্রণাম! লেবু দিয়ে খালি পেটে খান ছাতুর শরবত! পাবেন এই ১০ উপকার আমার মন খারাপ হয়ে গিয়েছিল… শতরান মিস করা নয়, এই কারণে চাপে ছিলেন রুতুরাজ বিয়ের পর রাতুলের সঙ্গে মধুচন্দ্রিমাতেও রূপাঞ্জনার সঙ্গী ছেলে রিয়ান, কোথায় যাচ্ছে হেলিপ্যাডে নেমেই আগে এই ফলবিক্রেতা মহিলার সঙ্গে দেখা করলেন মোদী! কেন? India's T20 World Cup squad: হার্দিককে বুড়ো আঙুল দেখিয়ে সহ-অধিনায়ক হবেন পন্ত? প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েই আত্মবিশ্বাসী রচনা, বললেন, ‘জয় নিশ্চিত…’

Latest IPL News

আমার মন খারাপ হয়ে গিয়েছিল… শতরান মিস করা নয়, এই কারণে চাপে ছিলেন রুতুরাজ India's T20 World Cup squad: হার্দিককে বুড়ো আঙুল দেখিয়ে সহ-অধিনায়ক হবেন পন্ত? IPL 2024: ধোনির জন্য বান্ধবীর সঙ্গে ব্রেক আপ করলেন মাহি ভক্ত! ভাইরাল হল পোস্টার বেটিং অ্যাপের হয়ে প্রচার, মহারাষ্ট্র সাইবার সেল তলবে হাজিরা দিলেন না তামান্না রোহিত-দ্রাবিড়-আগরকরের ২ ঘণ্টার বৈঠক! কী নিয়ে আলোচনা হল? সামনে আসছে বড় খবর IPL 2024: সেই সময়ে আমি পুরো ব্ল্যাঙ্ক হয়ে যাই- কী নিয়ে বললেন শ্রেয়স আইয়ার সৌরভদের নেটে তোমরা কেন? ইডেনে KKR-কে DC-র অনুশীলন পিচ ব্যবহারে বাধা কিউরেটরের! ভারত সফরে না গিয়ে ঠাকুমার শেষ দিনে পাশে থাকতে পেরে খুশি ব্রুক, জানালেন মনের কথা LSG-র বিরুদ্ধে দলকে জিতিয়ে চিৎকার করে উঠলেন সঞ্জু! এই গর্জন কি নির্বাচকদের জন্য কীভাবে স্পিন সামলাতে হবে, টিপস দিয়েছিলেন কোহলি,ঝড় তুলে সেঞ্চুরির পর অকপট জ্যাকস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.