বাংলা নিউজ > ময়দান > ৬২ রানে কিউয়িরা অলআউট হওয়ার পরেই ময়াঙ্কও আউট হন ৬২ করে,টেস্টের ইতিহাসে নতুন নজির
ময়াঙ্ক আগরওয়াল। ছবি: এএনাই
ময়াঙ্ক আগরওয়াল। ছবি: এএনাই

৬২ রানে কিউয়িরা অলআউট হওয়ার পরেই ময়াঙ্কও আউট হন ৬২ করে,টেস্টের ইতিহাসে নতুন নজির

  • মুম্বই টেস্টে দুরন্ত ছন্দে রয়েছেন ময়াঙ্ক আগরওয়াল। প্রথম ইনিংসে ১৫০ রান করেছিলেন তিনি। তাঁর রানের উপর ভর করে ভারত পৌঁছয় ৩২৫ রানে। এর পর ভারত নিউজিল্যান্ডকে মাত্র ৬২ রানে অল আউট করে দেয়। তার পর ব্যাট করতে নেমে ওপেনার ময়াঙ্ক আগরওয়াল ৬২ রান করেন। এবং ভারতের দ্বিতীয় ইনিংসে প্রথম উইকেট পড়ে ময়াঙ্কেরই।

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে মুম্বই টেস্টে বহু রেকর্ড হয়েছে। টেস্টের ইতিহাসে নানা গুরুত্বপূর্ণ অধ্যায় আরও একবার করে সামনে এসেছে। এর মধ্যেই ময়াঙ্ক আগরওয়াল ভারতের দ্বিতীয় ইনিংসে ৬২ রান করে নয়া নজির তৈরি করেছেন টেস্টে। ময়াঙ্ক প্রথম প্লেয়ার যিনি, প্রতিপক্ষ দল যে রানে অল আউট হয়েছেন, ঠিক সেই রানই করেছেন তিনি। শুধু তাই নয়, প্রতিপক্ষ দল অর্থাৎ নিউজিল্যান্ড ৬২ রানে অলআউট হওয়ার ঠিক পরে ভারত ব্যাট করতে নামলে প্রথম যে উইকেট পড়ে, সেটা ময়াঙ্কের। আর ময়াঙ্ক ঠিক ৬২ রানেই আউট হন।

মুম্বই টেস্টে দুরন্ত ছন্দে রয়েছেন ময়াঙ্ক আগরওয়াল। প্রথম ইনিংসে ১৫০ রান করেছিলেন তিনি। তাঁর রানের উপর ভর করে ভারত পৌঁছয় ৩২৫ রানে। এর পর ভারত নিউজিল্যান্ডকে মাত্র ৬২ রানে অল আউট করে দেয়। তার পর ব্যাট করতে নেমে ওপেনার ময়াঙ্ক আগরওয়াল ৬২ রান করেন। এবং ভারতের দ্বিতীয় ইনিংসে প্রথম উইকেট পড়ে ময়াঙ্কেরই। 

যাইহোক নিজেদের দ্বিতীয় ইনিংসে ৭ উইকেটে ২৭৬ রানে ডিক্লেয়ার করে দেয় ভারত। এর পর ৫৪০ রানের লক্ষ্যকে সামনে রেখে নিউজিল্যান্ড ব্যাট করতে নামলে ১৬৭ রানে অল আউট হয়ে যায়। ভারত ৩৭২

বন্ধ করুন