বাংলা নিউজ > ময়দান > অবশেষে মিটেছে আক্ষেপ, KKR তারকার সঙ্গে TNPL-এ একই টিমে খেলতে পেরে খুশি অশ্বিন

অবশেষে মিটেছে আক্ষেপ, KKR তারকার সঙ্গে TNPL-এ একই টিমে খেলতে পেরে খুশি অশ্বিন

বরুণ চক্রবর্তী এবং রবিচন্দ্রন অশ্বিন।

চলতি টুর্নামেন্টে ডিন্ডিগুল ড্রাগন্সের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। সেখানেই বরুণ চক্রবর্তীর সঙ্গে একসঙ্গে খেলতে পেরে দারুণ ভাবে উচ্ছ্বসিত তিনি। কিংস ইলেভেন পঞ্জাবে একসঙ্গে থাকা সত্ত্বেও, তারা দু'জন সেইভাবে সুযোগই পাননি একে অপরের সঙ্গে খেলার। অবশেষে টিএনপিএল-এ এসে একসঙ্গে খেলার সুযোগ পেয়েছেন তাঁরা।

শুভব্রত মুখার্জি: এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে বিশেষ করে স্পিন বোলিংয়ে অন্যতম দুই তারকা বোলার রবিচন্দ্রন অশ্বিন এবং বরুণ চক্রবর্তী। ভারতীয় সিনিয়র দলের হয়ে টেস্ট ক্রিকেটে ২২ গজকে রীতিমতো শাসন করছেন রবিচন্দ্রন অশ্বিন। অন্য দিকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে পরপর কয়েকটি মরশুমে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন বরুণ চক্রবর্তী। কিন্তু ভারতের অন্যতম সেরা দুই স্পিনার এর আগে কখনও একসঙ্গে খেলেননি।উল্লেখ্য, একটা সময়ে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি কিংস ইলেভেন পঞ্জাব (বর্তমান পঞ্জাব কিংস) দলে একসঙ্গে থাকা সত্ত্বেও ম্যাচ একসঙ্গে খেলার সুযোগ পাননি। সেই দুঃখ অবশ্য অনেকটাই ঘুচে গিয়েছে অশ্বিনের। চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগে ডিন্ডিগুল ড্রাগন্সের হয়ে একসঙ্গে খেলছেন দুই তারকা। আর সেই প্রসঙ্গেই অশ্বিনের মন্তব্য, ‘আমি খুশি অন্ততপক্ষে ডিন্ডিগুল ড্রাগন্সে আমরা একসঙ্গে খেলার সুযোগ পেয়েছি।’

আরও পড়ুন: দ্রাবিড়কে ন্যায্য সুযোগ দিতে হবে- ভারতের কোচের পাশে দাঁড়িয়ে সরব স্মিথ

চলতি টুর্নামেন্টে ডিন্ডিগুল ড্রাগন্সের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। সেখানেই বরুণ চক্রবর্তীর সঙ্গে একসঙ্গে খেলতে পেরে দারুণ ভাবে উচ্ছ্বসিত তিনি। কিংস ইলেভেন পঞ্জাবের দলে একসঙ্গে থাকা সত্ত্বেও তারা দু'জন সেইভাবে সুযোগই পাননি একে অপরের সঙ্গে খেলার। আর সে কথাই অশ্বিন তাঁর সোশ্যাল মিডিয়াতে স্পষ্ট করে দিয়েছেন। তিনি লিখেছেন ‘এই ছেলেটির (বরুণ চক্রবর্তী) সঙ্গে একসঙ্গে কাজ করার সুযোগ পাইনি। আমরা যখন কিংসে (পঞ্জাব) ছিলাম, একসঙ্গে তখনও খেলার সুযোগ পাইনি। আমি খুশি যে আমরা দুজনেই একসঙ্গে ডিন্ডিগুল ড্রাগন্সের হয়ে খেলছি।’

আরও পড়ুন: স্ত্রীকেও জানিয়ে দিয়েছিলাম, অজিদের বিরুদ্ধে টেস্ট সিরিজই হয়তো শেষ হতে চলেছে- কেন এমন ভেবেছিলেন অশ্বিন?

প্রসঙ্গত ২০১৯ আইপিএলে পঞ্জাবের হয়ে খেলেন বরুণ। তাঁকে দলে নিতে ৮ কোটি ৪০ লক্ষ টাকা খরচ করেছিল চেন্নাই। তবে শুরুতে আইপিএলে তাঁর পারফরম্যান্স বলার মতন ছিল না। পঞ্জাবের হয়ে খেলতে নেমে এক ওভারে ২৫ রান দিয়েছিলেন বরুণ চক্রবর্তী। ওই মরশুমে পঞ্জাবের হয়ে মাত্র একটি ম্যাচ খেলেছিলেন বরুণ। তাঁর আঙ্গুলে চোট লেগে পরবর্তীতে সে বারের আইপিএলে আর খেলাই হয়নি তাঁর। এর পর ২০২০ মরশুমে তাঁকে চার কোটি টাকা খরচ করে দলে নিয়েছিল কেকেআর। ৩১ বছর বয়সী এই স্পিনার তার পর থেকেই কেকেআর দলের হয়ে নিয়মিত ভাবে খেলছেন। শুধু খেলছেন তা নয়, দলের হয়ে একাধিক ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। উল্লেখ্য, ১৮ জুন তাদের পরবর্তী ম্যাচে ডিন্ডিগুল ড্রাগন্স খেলবে মাদুরাই প্যান্থার্সের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.