বাংলা নিউজ > ময়দান > Asia Cup 2022: দুই গোলে পিছিয়ে পড়েও, দারুণ লড়াইয়ে মালেশিয়ার সঙ্গে ড্র করল ভারতীয় হকি দল

Asia Cup 2022: দুই গোলে পিছিয়ে পড়েও, দারুণ লড়াইয়ে মালেশিয়ার সঙ্গে ড্র করল ভারতীয় হকি দল

মালেশিয়ার বিরুদ্ধে ভারতীয় হকি দলের বল দখলের লড়াই। ছবি- টুইটার (@TheHockeyIndia)।

ভারতীয় দল পেনাল্টি কর্ণার থেকেই তিনটি গোল খায়।

সুপার ৪-র প্রথম ম্যাচে জাপানকে ২-১ ব্যবধানে হারানোর পর মালেশিয়ার বিরুদ্ধে আত্মবিশ্বাসে পরিপূর্ণ ভারতীয় হকি দল টার্ফে নেমেছিল। হাড্ডাহাড্ডি ম্যাচে কঠিন লড়াইয়ের পর শেষমেশ ৩-৩ ড্র করেই সন্তুষ্ট থাকতে হল ভারতীয় পুরুষ দলের হকি তারকাদের।

এ বারের এশিয়া কাপ হকির সুপার ৪-এ ভারত বাদেও জাপান, মালেশিয়া ও দক্ষিণ কোরিয়ার মধ্যে লড়াই হচ্ছে। এই চারটি দলগুলির মধ্যে দুইটি দল খেলবে ফাইনালে। ম্যাচের শুরুটা দারুণভাবে করে মালেশিয়া। পরের পর পেনাল্টি কর্ণার নিয়ে চাপে ফেলে দেয় ভারতকে। শেষমেশ পেনাল্টি কর্ণার থেকেই প্রথম গোলটি পায় মালেশিয়া। রাজি রহিম গোল করেন। ভারত সঙ্গে সঙ্গেই আক্রমণে গিয়ে গোল শোধ করার চেষ্টা করলেও লাভ হয়নি। প্রথম কোয়ার্টার মালেশিয়ার পক্ষেই ১-০ শেষ হয়। 

আরও পড়ুন:- Asia Cup Hockey 2022: সুপার-৪ পর্যায়ের প্রথম ম্যাচেই জাপানকে হারাল ভারত

দ্বিতীয় কোয়ার্টারে ভারত তুলনামূলক ভাল খেললও ফের একবার রহিম পেনাল্টি কর্ণার থেকে গোল করে মালেশিয়াকে ২-০ এগিয়ে দেন। গোলরক্ষক সূর্য কারেকর একটি দারুণ সেভ করেন। তৃতীয় কোয়ার্টারে গোলকিপার বদল করে ভারত। সূর্যের বদলে মাঠে আসেন পঙ্কজ কুমার রজক। মালেশিয়াই তৃতীয় কোয়ার্টরে বেশি ভাল খেললেও বিষ্ণুকান্ত সিং ভারতের হয়ে এই কোয়ার্টারে ব্যবধান কমান। পঙ্কজ বেশ কয়েকটি ভাল সেভ করেন।

আরও পড়ুন:- Asia Cup 22: ১৬ গোলে ইন্দোনেশিয়াকে পর্যুদস্ত করে এশিয়া কাপ হকির সুপার ৪-এ ভারত

চতুর্থ কোয়ার্টারে ভারত একেবারে আগ্রাসী ছন্দে খেলতে শুরু। গোল করার দুইটি বড় সুযোগও একটুর জন্য হাতছাড়া হয়। তবে শেষমেশ এসভি সুনীল ভারতকে ম্যাচে সমতায় ফেরান। নিলম সঞ্জীবের গোলে দুরন্তভাবে লিডও নিয়ে নেয় ভারত। তবে আরেকটি পেনাল্টি কর্ণার থেকে গোল দিয়ে নিজের হ্যাটট্রিক সম্পূর্ণ করে মালেশিয়াকে সমতায় ফেরান রহিম। ম্যাচে আর কোনও গোল হয়নি। ৩-৩ ব্যবধানেই শেষ হয় ম্যাচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.