বাংলা নিউজ > ময়দান > Asia Cup: মুখোমুখি আর্শদীপ-আবেশ- জিতলেন কে? আজব স্টাইলে উইনার ঘোষণা করলেন স্কাই- ভিডিয়ো

Asia Cup: মুখোমুখি আর্শদীপ-আবেশ- জিতলেন কে? আজব স্টাইলে উইনার ঘোষণা করলেন স্কাই- ভিডিয়ো

আর্শদীপ সিং, সূর্যকুমার যাদব এবং আবেশ খান।

এই মুহূর্তে মাঠের বাইরে কিছু মজার খেলায় মজে থাকতে দেখা গিয়েছে ভারতীয় প্লেয়ারদের। একটি ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিসিসিআই-এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, আর্শদীপ সিং এবং আবেশ খান একটি মজার খেলায় মেতে। সেখানে রেফারির ভূমিকায় সূর্যকুমার যাদব।

২৮ অগস্ট এশিয়া কাপের ব্লকবাস্টার লড়াইয়ে ভারত চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে রোমাঞ্চকর জয় ছিনিয়ে নিয়েছে। এবং এই ম্যাচের পর ফুরফুরে মেজাজে রয়েছে টিম ইন্ডিয়া। হংকং-এর বিরুদ্ধে খেলতে নামার আগে ভারতীয় শিবিরে যেন বসন্তের ছোঁয়া।

এই মুহূর্তে মাঠের বাইরে কিছু মজার খেলায় মজে থাকতে দেখা গিয়েছে ভারতীয় প্লেয়ারদের। একটি ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিসিসিআই-এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, আর্শদীপ সিং এবং আবেশ খান একটি মজার খেলায় মেতে। সেখানে রেফারির ভূমিকায় সূর্যকুমার যাদব। টেবল টেনিস বোর্ডে বল ড্রপ খাইয়ে ফেলতে হচ্ছিল অপরপ্রান্তে রাখা গ্লাসে।

আরও পড়ুন: বুঝুন আপনি দেশের হয়ে খেলছেন- কোহলিকে রানে ফোকাস করতে বারণ করলেন কপিল

সেই খেলায় আর্শদীপ এবং আবেশ দু'জনকেই ডিসপোজেবল গ্লাসে টেবিল টেনিস বল ড্রপ খাইয়ে ফেলতে হচ্ছিল। সূর্যকুমার যাদব রেফারির ভূমিকাটা ভালোই পালন করেছিলেন। যদিও আবেশ শুধুমাত্র একবার একটি কাপে একটি বল ফেলতে পেরেছিলেন, আর্শদীপ আবার দু'বার এই কাজ করতে সফল হয়েছিলেন। ভিডিয়োর শেষে সূর্যকুমার যাদব ক্যামেরায় হাজির হন এবং বিজয়ীর নাম ঘোষণা করেন। তবে সেটাও করেন খুব মজা করে। মুম্বই ইন্ডিয়ান্স ব্যাটার তাঁর নিজের স্টাইলে বিজয়ী ঘোষণা করেন। আর্শদীপের জার্সি নম্বরওতু ২। তাই তাঁকে পিছন ফিরিয়ে সূর্য ব্যখ্যা করেন, যেহেতু তাঁর জার্সি নম্বর ২, তাই দু'টি বল সাফল্যের সঙ্গে ফেলেছেন আর্শদীপ। এর পরই আর্শদীপের হাত তুলে বিজয়ীর নাম ঘোষণা করেন।

উল্লেখ্য এই এশিয়া কাপে খেলছেন না জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামি। পিঠের চোটের কারণে বুমরাহ এশিয়া কাপ থেকে ছিটকে গেলেও, শামিকে এই টুর্নামেন্টের টিমেই রাখা হয়নি। তবে প্রথম ম্যাচে অন্তত টিম ইন্ডিয়া দুই অভিজ্ঞ বোলারের পরিষেবা মিস করেনি।

আরও পড়ুন: কাঁদতে কাঁদতে মাঠ ছাড়ছেন নাসিম, ফুটেজ দেখে উদ্বেল নেটপাড়া- ভিডিয়ো

ভারতের বোলিং আক্রমণ পাকিস্তানের বিরুদ্ধে খুব শক্তিশালী বলে মনে হয়েছিল এবং প্রতিটি বোলার তাঁদের লাইন এবং লেন্থ সঠিক রেখে দুরন্ত বোলিং করেছেন। ভারতীয় পেস আক্রমণের নেতৃত্বে ছিলেন ভুবনেশ্বর কুমার। ভারতীয় বোলারদের দাপটেই ১৪৭ রানে গুড়িয়ে যায় পাকিস্তান। ৪ উইকেট নিয়েছিলেন ভুবনেশ্বর কুমার, ৩ উইকেট নিয়েছিলেন হার্দিক পাণ্ডিয়া, ২ উইকেট নিয়েছিলেন আর্শদীপ সিং আর আবেশ খান নেন ১ উইকেট।

টিম ম্যানেজমেন্ট আশা করছে যে, ভারতীয় পেস আক্রমণ পুরো টুর্নামেন্ট জুড়ে তাদের দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখবে। বিশেষজ্ঞদের দাবি আবার, আর্শদীপ সিং এবং আবেশ খান দু'জনেই অস্ট্রেলিয়ায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা করে নেওয়ার বড় দাবীদার হবেন।

বন্ধ করুন