বাংলা নিউজ > ময়দান > এশিয়ান গেমস ২০২৩ > Asian Games: ভারত-পাকিস্তান হকিতে গ্যালারিতে বসেই হরমনপ্রীতদের জন্য গলা ফাটালেন রিঙ্কু-রুতুরাজরা, ছবি হল ভাইরাল

Asian Games: ভারত-পাকিস্তান হকিতে গ্যালারিতে বসেই হরমনপ্রীতদের জন্য গলা ফাটালেন রিঙ্কু-রুতুরাজরা, ছবি হল ভাইরাল

ভারতীয় ক্রিকেট দল ভারত বনাম পাকিস্তান হকি ম্যাচ দেখতে গিয়েছিল।

পাকিস্তানের বিরুদ্ধে হকি ম্যাচে হরমনপ্রীত সিংদের উজ্জীবিত করলেন ভারতীয় ক্রিকেট দলের প্লেয়াররা। রুতুরাজরা এশিয়ান গেমসে তাদের অভিযান শুরু করবে ৩ অক্টোবর থেকে। তার আগে যশস্বী জসওয়াল, রুতুরাজ গায়কোয়াড়, রিঙ্কু সিংদের দেখা গেল ভারতীয় হকি দলের হয়ে গ্যালারি থেকে গলা ফাটাতে।

শুভব্রত মুখার্জি: চলতি হ্যাংঝু এশিয়ান গেমসে শনিবারের দিনটা বেশ ভালো কেটেছে ভারতের। বিভিন্ন বিভাগে তারা ভালো ফল করেছে। সব থেকে বড় কথা, এই দিন একাধিক বিভাগে পাকিস্তানের বিরুদ্ধে খেলতে হয়েছে ভারতকে। যার প্রতিটি ম্যাচেই এদিন জিতেছে ভারত। যার মধ্যে অন্যতম পুরুষ হকি। পাকিস্তানের বিরুদ্ধে ১০-২ গোলের বিরাট ব্যবধানে জয় পেয়েছে ভারত। আর এই ম্যাচেই দর্শকাসনে বসে ভারতীয় পুরুষ হকি দলের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে রুতুরাজ গায়কোয়াড়দের।

শনিবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে হরমনপ্রীত সিংদের উজ্জীবিত করলেন ভারতীয় ক্রিকেট দলের প্লেয়াররা। উল্লেখ্য, রুতুরাজরা এশিয়ান গেমসে তাদের অভিযান শুরু করবে ৩ অক্টোবর। তার আগে যশস্বী জসওয়াল, রুতুরাজ গায়কোয়াড়, রিঙ্কু সিংদের দেখা গেল ভারতীয় হকি দলের হয়ে গ্যালারি থেকে বসেই সমর্থন জানাতে। ভারত বনাম পাকিস্তান ম্যাচের এই ছবি পোস্ট করা হয়েছে হকি ইন্ডিয়ার তরফে। যা ইতিমধ্যেই ভাইরাল। যেখানে দেখা গিয়েছে, দর্শকাসনে রয়েছেন ভারতীয় পুরুষ ক্রিকেট দলের সদস্যরা। ভারতীয় পুরুষ হকি দল তাদের পরবর্তী ম্যাচ খেলবে সোমবার। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ বাংলাদেশ দল।

এদিন পুল-এ-তে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তান। ম্যাচে একচ্ছত্র আধিপত্য রেখেই জয় পেয়েছে ভারতীয় দল। ১০-২ ফলে একেবারে তারা চূর্ণ করে দেয় পাক দলকে। ভারতের হয়ে চার চারটি গোল করেন অধিনায়ক হরমনপ্রীত সিং।

পাশাপাশি বরুন কুমার, মনদীপ সিং, সুমিত, সামশের সিং এবং ললিত উপাধ্যায় ভারতের হয়ে গোল করেন। দুই দেশের লড়াইতে এটাই সব থেকে বড় ব্যবধানে জয়ের নজির। এর আগে এই নজির ছিল পাকিস্তানের দখলে। ২০১৭ সালে ভারত ৭-১ ফলে পাকিস্তানের বিরুদ্ধে জয় পেয়েছিল। এদিন ক্যানাল স্পোর্টস পার্কের স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণাত্মক খেলা শুরু করেছিল ভারত। যার হাতেনাতে ফল পেল ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 6 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 36/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.