বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: পূজারা, অশ্বিন ও পন্তের সমালোচকদের উদ্দেশ্যে বার্তা সৌরভের
সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

AUS vs IND: পূজারা, অশ্বিন ও পন্তের সমালোচকদের উদ্দেশ্যে বার্তা সৌরভের

  • 'এবার সিরিজ জেতার সময়', টিম ইন্ডিয়াকে উদ্দীপ্ত করলেন BCCI সভাপতি।

চেতেশ্বর পূজারা, রবিচন্দ্রন অশ্বিন ও ঋষভ পন্ত, পান থেকে চুন খসলেই তোপের মুখে দাঁড় করিয়ে দেওয়া হয় টিম ইন্ডিয়ার তিন তারকাকে। পূজারার স্লো ব্যাটিং, অশ্বিনের বিদেশে উইকেট না পাওয়া, পন্তের উইকেটকিপিং ও ব্যাট হাতে ধারাবাহিকতার অভাব নিয়ে সমালোচনা হয় বিস্তর।

চলতি টেস্ট সিরিজেই পূজারার স্ট্রাইক রেট নিয়ে প্রশ্ন তুলেছেন বিশেষজ্ঞরা। তবে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের পূর্ণ সমর্থন পেয়ে গেলেন বারুদের উপর দাঁড়িয়ে থাকা তিন ক্রিকেটারই। সিডনি টেস্টের পর সৌরভ প্রকারান্তরে সোশ্যল মিডিয়ায় দাবি তোলেন, এবার অন্তত পূজারা, অশ্বিন ও পন্তের সমালোচনা বন্ধ হওয়া উচিত।

ভারত সিডনি টেস্ট ড্র করার পর সৌরভ টুইট করেন, ‘আশাকরি আমরা সবাই (ভারতীয়) ক্রিকেট দলে পূজারা, অশ্বিন ও পন্তের গুরুত্ব বুঝতে পেরেছি। শক্তিশালী বোলিংয়ের বিরুদ্ধে টেস্টে তিন নম্বরে ব্যাট করা সহজ নয়। প্রায় ৪০০ টেস্ট উইকেট এমনি এমনি আসে না। দারুণ লড়েছ ভারত। এবার সিরিজ জেতার সময়।’

সিডনি টেস্ট ড্র করতে পূজারা, অশ্বিন এবং পন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা নেন। পূজারা দুই ইনিংসে সংগ্রহ করেন যথাক্রমে ৫০ ও ৭৭ রান। পন্ত প্রথম ইনিংসে ৩৬ ও দ্বিতীয় ইনিংসে ৯৭ রান করেন। অশ্বিন বল হাতে ২টি উইকেট নেওয়া ছাড়াও দুই ইনিংসে যথাক্রমে ১০ ও অপরাজিত ৩৯ রান করেন। শেষ দিনে অশ্বিনের ১২৮ বলের ইনিংসই ভারতকে ম্যাচ বাঁচাতে সাহায্য করে।

বন্ধ করুন