বাংলা নিউজ > ময়দান > ODI WC-এর আগেই অজিদের অস্বস্তি বাড়িয়ে চোটে কাহিল কামিন্স, মিস করতে পারেন ভারত সফর, নেতৃত্বে সম্ভবত মিচেল মার্শ

ODI WC-এর আগেই অজিদের অস্বস্তি বাড়িয়ে চোটে কাহিল কামিন্স, মিস করতে পারেন ভারত সফর, নেতৃত্বে সম্ভবত মিচেল মার্শ

প্যাট কামিন্স।

ভারতের সঙ্গে ৮ অক্টোবর বিশ্বকাপে প্রথম ম্যাচের আগে, অজিরা রোহিত শর্মাদের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলবে। যেটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ২২-২৭ সেপ্টেম্বর। সেই সিরিজে সম্ভবত খেলতে পারবেন না প্যাট কামিন্স।

ওডিআই বিশ্বকাপের আগে বড় চাপে পড়ল অস্ট্রেলিয়া। অজি শিবিরের চিন্তা বাড়িয়ে চোটের কবলে দলের অধিনায়ক প্যাট কামিন্স। কব্জির চোটের কারণে বেকায়দায় কামিন্স। অস্ট্রেলিয়ার ওয়ানডে দলকে আসন্ন দু'টি সিরিজে তিনি নেতৃত্ব দিতে পারবেন না। এমনই দাবি করা হয়েছে, অস্ট্রেলিয়ার দৈনিক সিডনি মর্নিং হেরাল্ডের প্রতিবেদনে।

ভারতের সঙ্গে ৮ অক্টোবর বিশ্বকাপে প্রথম ম্যাচের আগে, অজিরা রোহিত শর্মাদের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলবে। যেটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ২২-২৭ সেপ্টেম্বর। তার আগে ৩০ অগস্ট থেকে শুরু হতে চলা দক্ষিণ আফ্রিকায় ৫ ম্যাচের টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া। এই ম্যাচগুলোতেই কামিন্সকে সম্ভবত পাবে না অস্ট্রেলিয়া।

কব্জি নিয়ে পঞ্চম অ্যাশেজ টেস্ট খেলেছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। তাতে চোট সম্ভবত আরও বেড়েছে। যে কারণে আগামী মাসে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পাশাপাশি, প্রোটিয়াদের বিরুদ্ধেও সিরিজ মিস করতে পারেন কামিন্স।

আরও পড়ুন: রাহুল-শ্রেয়স ফিট না হলে এশিয়া কাপে তিন নম্বর জায়গা ছাড়তে হতে পারে কোহলিকে

ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য এখনও পর্যন্ত কামিন্সের বাঁ হাতের কব্জির চোটের পরিমাণ কী রকম বা কতটা তা গুরুতর, সে সব কিছু বিস্তারিত প্রকাশ করেনি। সিডনি মর্নিং হেরাল্ডের সূত্রের খবর, সম্ভবত প্যাট কামিন্সের কব্জির হাঁড় ভেঙেছে। যদিও এই খবরে এখনও সিলমোহর পড়েনি।

তবে গত সপ্তাহে ওভালে অ্যাশেজের শেষ টেস্টের প্রথম দিন কব্জিতে চোট পেয়েছিলেন কামিন্স। তিনি বাকি ম্যাচে গুরুতর চোট নিয়েই খেলা চালিয়ে গিয়েছিলেন। বাঁ-হাতের কব্জিতে ব্যান্ডেজ বেঁধে খেলেছিলেন কামিন্স। বল করতে তাঁকে খুব একটা সমস্যায় পড়তে না দেখা গেলেও, ব্যাটিংয়ের সময় তাঁকে দেখে বোঝা যাচ্ছিল, তিনি কতটা যন্ত্রণা অনুভব করছেন।

আরও পড়ুন: PCB-তে ঐতিহাসিক পরিবর্তন, বিশাল অঙ্কের বেতন পেতে চলেছেন বাবর-রিজওয়ান-আফ্রিদিরা

ভারতের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল সহ দুই মাসে ছ'টি টেস্ট খেলার পর কামিন্সের বিশ্রামে থাকার কথা ছিল। ক্রিকেট অস্ট্রেলিয়া আগামী সপ্তাহে অজিদের পরবর্তী সাদা-বলের সফরের জন্য দল ঘোষণা করবে বলে আশা করা হচ্ছে, যার মধ্যে দক্ষিণ আফ্রিকা এবং ভারত সফর অন্তর্ভুক্ত থাকবে।

কামিন্সের অনুপস্থিতিতে মিচেল মার্শ সম্ভবত নেতৃত্ব দেবেন। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি অধিনায়ক নির্বাচিত হওয়ার প্রধান প্রার্থীও এই তারকা অলরাউন্ডার। এই বছরের শুরুতে ভারত সফরে এসে কামিন্সের অনুপস্থিতিতে, তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ অস্ট্রেলিয়ায় নেতৃত্ব দেন। অস্ট্রেলিয়া ওয়ানডে খেলতে ভারতে যাওয়ার আগে ৩০ অগস্ট থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ও পাঁচটি ওয়ানডে খেলবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.