বাংলা নিউজ > ময়দান > ঘুম ভাঙল BCCI-এর, দলীপ ট্রফি-দেওধরের ম্যাচের সরাসরি সম্প্রচার করবে বোর্ড

ঘুম ভাঙল BCCI-এর, দলীপ ট্রফি-দেওধরের ম্যাচের সরাসরি সম্প্রচার করবে বোর্ড

দলীপ ট্রফি-দেওধরের ম্যাচের সরাসরি সম্প্রচার করবে BCCI

দলীপ ট্রফি ফাইনালের সম্প্রচার দিয়ে শুরু হবে এই প্রক্রিয়া। ১২ জুলাই শুরু হবে দলীপ ট্রফির ফাইনাল। এখন পর্যন্ত বিসিসিআই তাদের ম্যাচের জন্য নয়া ব্রডকাস্টারকে খুঁজে পাইনি। যতদিন না পর্যন্ত নয়া ব্রডকাস্টার তারা খুঁজে পাচ্ছেন ততদিন ঘরোয়া ম্যাচের সম্প্রচার করা হবে বিসিসিআই ডট টিভিতে।

শুভব্রত মুখার্জি: অবশেষে ঘুম ভাঙল বিসিসিআইয়ের। এবার ঘরোয়া টুর্নামেন্টের সরাসরি সম্প্রচার করবে বিসিসিআই। দলীপ ট্রফি এবং দেওধর ট্রফির মতন ঘরোয়া ঐতিহ্যশালী ট্রফিগুলোর লাইভ সম্প্রচার করার সিদ্ধান্ত নিল ভারতীয় ক্রিকেট বোর্ড। নিজেদের ওয়েবসাইটে এই দুই ট্রফির সমস্ত ম্যাচগুলোর লাইভ সম্প্রচার করবে বিসিসিআই। দলীপ ট্রফি ফাইনালের সম্প্রচার দিয়ে শুরু হবে এই প্রক্রিয়া। ১২ জুলাই শুরু হবে দলীপ ট্রফির ফাইনাল। এখন পর্যন্ত বিসিসিআই তাদের ম্যাচের জন্য নয়া ব্রডকাস্টারকে খুঁজে পাইনি। যতদিন না পর্যন্ত নয়া ব্রডকাস্টার তারা খুঁজে পাচ্ছেন ততদিন ঘরোয়া ম্যাচের সম্প্রচার করা হবে বিসিসিআই ডট টিভিতে।

বোর্ডের তরফে এই ম্যাচগুলোর জন্য ইতিমধ্যেই একাধিক ধারাভাষ্যকারদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ইংরেজি এবং হিন্দি উভয় ভাষাতেই ধারাভাষ্যকারদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বিসিসিআইয়ের তরফে। দলীপ ট্রফির পশ্চিমাঞ্চল বনাম দক্ষিণাঞ্চলের ফাইনাল দিয়ে বিসিসিআই তাদের সম্প্রচার শুরু করছে। বুধবার বেঙ্গালুরুতে চিন্নাস্বামী স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে দুই দল। পাশাপাশি আন্তঃরাজ্য জোনাল চ্যাম্পিয়নশিপের ঘরোয়া ম্যাচগুলোও সম্প্রচার করা হবে।

২৪ জুলাই থেকে ৩ অগস্ট অনুষ্ঠিত হবে এই দেওধর ট্রফির ম্যাচ। সোশ্যাল মিডিয়াতে ঘরোয়া ম্যাচ সম্প্রচার না করার জন্য প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে বিসিসিআইকে। ২৮ জুন ভারতীয় ঘরোয়া ক্রিকেটের ম্যাচ শুরু হয়েছে। বেঙ্গালুরু এবং আলুরে এবার অনুষ্ঠিত হয়েছে দলীপ ট্রফির ম্যাচ। বিসিসিআইয়ের সবথেকে বড় অসুবিধা হল মার্চ মাসে সম্প্রচারকারী ডিজনিস্টার হটস্টারের সঙ্গে তাদের চুক্তি শেষ হয়ে গিয়েছে। জুলাইতেই বিসিসিআইয়ের সঙ্গে সম্প্রচারকারীর চুক্তি স্বাক্ষর হয়ে যাওয়ার কথা ছিল। তবে ব্রডকাস্টিং ইন্ডাস্ট্রিতে বিভিন্ন ডেভেলপমেন্টের কারণে তা সম্ভব হয়ে ওঠেনি। সোনি এবং জি টিভির মার্জার এখনও সম্ভব হয়নি। ফলে এখনও টেন্ডার ডাকতে পারেনি বিসিসিআই। বিসিসিআইয়ের তরফে আর্নেস্ট এবং ইয়ংকে নিয়োগ করা হয়েছে ব্রডকাস্টিং রাইটস নিয়ে পরামর্শ দেওয়ার বিষয়ে। আশা করা হচ্ছে আগামী সপ্তাহে পরবর্তী চার বছরের জন্য সম্প্রচার চুক্তির টেন্ডার দিতে পারে বিসিসিআই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কলকাতা–ঢাকা মৈত্রী এক্সপ্রেস বাতিল ঘোষণা করল রেল, ভাড়ার অর্থ ফেরত কোন শর্তে?‌ উঠল নিষেধাজ্ঞা! সরকারি কর্মীরা RSS কর্মকাণ্ডে দিতে পারবেন যোগ, সরব বিরোধীরা MLC 2024: রশিদের ঘূর্ণিতে থমকে গেল নাইট রাইডার্স, চার উইকেটে জিতে প্লে-অফে MI অপারেশনের পর শরীর থেকে বের করা হয়নি সুচ, কাঠগড়ায় ডাক্তার, দিতে হবে ক্ষতিপূরণ ‘মন্ত্রকের সামনেও বসাবেন?’ অবৈধ হকার নিয়ে প্রশাসনকে তুলোধোনা বোম্বে হাইকোর্টের ‘উনি মালদার আম-আমসত্ত্ব কিছুই পাবেন না’ মমতাকে তোপ কংগ্রেস-বিজেপির জার্মানিতে পাক দূতাবাসে দুুষ্কৃতী হামলা, ছোড়া হল পাথর, নিন্দায় সরব পাকিস্তান ঝড়ের গতিতে বাড়ছে চাঁদিপুরা ভাইরাস, কেন সব থেকে বেশি আক্রান্ত হচ্ছে শিশুরা গত ছ'বার বাজেট অধিবেশনে অর্থমন্ত্রীর বাজেট-স্পেশ্যাল লুক ইউটিউবে লাইভ খাবার খাচ্ছিলেন মহিলা, ভিডিয়ো চলাকালীন হঠাৎই মারা গেলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.