বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের রহস্যময়ী কন্যা কে? Asia Cup Final-এ আকর্ষণের কেন্দ্রে ছিলেন, ঘুম উড়িয়েছেন সকলের- ভিডিয়ো
কে এই পাকিস্তানের কন্যা?

পাকিস্তানের রহস্যময়ী কন্যা কে? Asia Cup Final-এ আকর্ষণের কেন্দ্রে ছিলেন, ঘুম উড়িয়েছেন সকলের- ভিডিয়ো

  • রবিবার দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ২০২২ এশিয়া কাপের ফাইনাল ম্যাচ খেলা হয়েছিল। ২৩ রানে ম্যাচ জয়ের শিরোপা জিতেছে শ্রীলঙ্কা। পাকিস্তানি ভক্তের ভিডিয়ো এখন খুব ভাইরাল হচ্ছে।

২০২২ এশিয়া কাপের ফাইনাল ম্যাচে পাকিস্তানকে ২৩ রানে হারতে হয়েছিল। রবিবার খেলার পর স্টেডিয়ামে উপস্থিত এক রহস্যময়ী মেয়ের একটি ভিডিয়ো ক্লিপ সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। পাকিস্তানি মহিলা ভক্তদের আলোচনা এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় একটি বিষয় হয়ে উঠেছে। একজন তো এমনও লিখেছেন যে, ‘ফাইনাল ম্যাচটি সম্পূর্ণ দেখার একমাত্র কারণ এটি।’ যে ক্লিপটি এই সময়ে তোলা হয়েছে, তখন শ্রীলঙ্কার ইনিংস চলছিল এবং শ্রীলঙ্কার স্কোর তখন ছিল ৩ উইকেটে ৪০ রান।

আরও পড়ুন: হার্ষাল নয়, আমার দলে শামিই থাকত- দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন শ্রীকান্ত

এই সুন্দরী মহিলা ভক্তের প্রতিক্রিয়া এতটাই সুন্দর ছিল যে, পাক তরুণীর ভিডিয়ো ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় তীব্র ভাবে শেয়ার করা হচ্ছে। পাকিস্তান হারলেও, এখন আলোচনার কেন্দ্র তাদের দেশের এই সমর্থক। যিনি সোশ্যাল মিডিয়ায় এখন উত্তাপ বাড়াচ্ছেন।

ম্যাচের কথা বলতে গেলে, শ্রীলঙ্কা প্রথমে ধাক্কা খেলেও, পরে অবশ্য শক্তিশালী প্রত্যাবর্তন করেছিল এবং পাকিস্তানকে নাকানিচোবানি খাইয়েছিল। শ্রীলঙ্কা ৫৮ রানে পাঁচ উইকেট হারায়। কিন্তু এর পর ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং ভানুকা রাজাপক্ষে মিলে দলকে লড়াইয়ে ফেরায়।

আরও পড়ুন: রোহিত ফিটনেসে কোহলির থেকে পিছিয়ে, আর প্রতিভায় বাবর-রিজওয়ানের থেকে এগিয়ে-সলমন বাট

শ্রীলঙ্কা নির্ধারিত ২০ ওভারে ১৭০ রান করে। জবাবে পাকিস্তানের পুরো দল নিদিষ্ট ২০ ওভারে ১৪৭ রানে অলআউট হয়ে যায়। ওয়ানিন্দু হাসরাঙ্গা ম্যান অফ দ্য সিরিজ এবং ভানুকা রাজাপক্ষে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

এ দিকে পাকিস্তানের হারের পর থেকে অবশ্য তীব্র সমালোচনা চলছে। বাবর আজমদের ধুইয়ে দিচ্ছেন পাক প্রাক্তনীরা। তবে এই ম্যাচ ওই সব সমালোচনাকে ছাপিয়ে গিয়েছেন পাকিস্তান তরুণীয় ভাইরাল ভিডিয়ো। রাতের ঘুম উড়েছে সকলের।

বন্ধ করুন