বাংলা নিউজ > ময়দান > WTC ফাইনালের আগে জাদেজাকে মাঠের বাইরে পাঠালেন রাহুল, ভাইরাল হল ভিডিয়ো
ঋষভ পন্ত।
ঋষভ পন্ত।

WTC ফাইনালের আগে জাদেজাকে মাঠের বাইরে পাঠালেন রাহুল, ভাইরাল হল ভিডিয়ো

  • এই ম্যাচে কার নেতৃত্বে কোন দল খেলছেন বা কারা কোনও রয়েছেন, সেটা জানা যায়নি। বিরাট কোহলিকে আবার বল কেএল রাহুলকে বল করতে দেখা গিয়েছে। বিসিসিআই বিরাটের বোলিংয়ের ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, 'অধিনায়ক বনাম অধিনায়ক'। এর থেকে অনেকেই মনে করছেন, একটি দলের অধিনায়ক যদি বিরাট হন, অন্যটির কেএল রাহুল।

আইপিএলে তাঁর বলে বারবার বেকায়দায় পড়েছিল বিপক্ষ দলের ব্যাটসম্যানরা। কিন্তু সেই রবীন্দ্র জাদেজাকে আনায়াসেই মাঠের বাইরে পাঠালেন ভারতীয় দলের তাঁর সতীর্থ লোকেশ রাহুল। জাদেজার বলে দুরন্ত এক ছক্কা হাঁকাতে দেখা যায় লোকেশ রাহুলকে।

নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলছে ভারত। সেই ম্যাচেই জাদেজার বলে ছক্কা হাঁকান রাহুল। এ দিকে সেঞ্চুরি হাঁকিয়েছেন ঋষভ পন্ত। ৯৪ বলে অপরাজিত ১২১ রান করেছেন পন্ত। অস্ট্রেলিয়া সফর, ইংল্যান্ডে বিরুদ্ধে টেস্টেও পন্তকে ঝড়েো ইনিংস খেলতে দেখা গিয়েছে। প্রত্যেকে আশা করছেন, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও এ ভাবেই ঝড় তুলে ভারতকে সাফল্য এনে দেবেন পন্ত।

বিসিসিআই ম্যাচের একটি ভিডিয়ো টুইটারে পোস্ট করেছে, যেখানে পন্ত, লোকেশ রাহুল, শুভমন গিলদের চেনা ছন্দে ব্যাট করতে দেখা গিয়েছে।  শুভমন গিল আইপিএলে সে ভাবে খেলতে না পারলেও, সাউদাম্পটনে প্রস্তুতি ম্যাচে ১৩৫ বলে ৮৫ রান করেছেন। ইশান্ত শর্মা আবার ৩৬ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন। পন্ত, ইশান্তদের পারফরম্যান্স দেখে স্বস্তি পেয়েছেন বিরাট কোহলি, রবি শাস্ত্রীরা। প্লেয়াররা যে ভাল ছন্দে রয়েছেন, সেটাই তাঁদের নিশ্চিন্তে রাখছে।

তবে এই ম্যাচে কার নেতৃত্বে কোন দল খেলছেন বা কারা কোনও রয়েছেন, সেটা জানা যায়নি। বিরাট কোহলিকে আবার বল করতে দেখা গিয়েছে। কেএল রাহুলকে তিনি বল করছিলেন। বিসিসিআই বিরাটের বোলিংয়ের ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, 'অধিনায়ক বনাম অধিনায়ক'। এর থেকে অনেকেই মনে করছেন, একটি দলের অধিনায়ক যদি বিরাট হন, অন্যটির কেএল রাহুল।

১৮ জুন থেকে প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হবে। চলবে ২২ জুন পর্যন্ত। মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। সেই ম্যাচ ঘিরেএখন থেকেই উত্তজেনার পারদ চড়তে শুরু করেছে।

বন্ধ করুন