বাংলা নিউজ > ময়দান > AIFF সভাপতিকে ফোন মুখ্যমন্ত্রীর, ইস্টবেঙ্গলকে ISL-এ দেখতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়
ইস্টবেঙ্গল ফুটবলারদের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি- ফেসবুক।
ইস্টবেঙ্গল ফুটবলারদের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি- ফেসবুক।

AIFF সভাপতিকে ফোন মুখ্যমন্ত্রীর, ইস্টবেঙ্গলকে ISL-এ দেখতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়

  • হেরিটেজ ক্লাব হিসেবে লাল-হলুদ শিবির মরিয়া দেশের এক নম্বর লিগে অংশ নিতে।

এটিকের সঙ্গে জুটি বেঁধে মোহনবাগান আগামী মরশুমে আইএসএল খেলা নিশ্চিত করে ফেলেছে। ইস্টবেঙ্গলের সামনে দরজা খোলা রয়েছে ইন্ডিয়ান সুপার লিগের। তবে তার জন্য তড়িঘড়ি বড় অঙ্কের অর্থ জোগাড় করতে হবে লাল-হলুদ শিবিরকে।

যদিও এখনও পর্যন্ত ইস্টবেঙ্গল আইএসএল খেলবে, নাকি আই লিগের আঙিনাতেই পড়ে থাকবে, তা নিয়ে ছবিটা স্পষ্ট হয়নি। তবে বাংলার ফুটবলপ্রেমীরা চাইছেন বাগানের মতোই আইএসএল খেলুক ইস্টবেঙ্গলও। বাংলার ফুটবলপ্রেমীদের কথা ভেবে ইস্টবেঙ্গলের হয়ে মাঠে নেমেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

শোনা যাচ্ছে লাল-হলুদ শিবিরের হয়ে সর্বভারতীয় ফুটবল সংস্থার কাছে তদ্বির করেছেন মুখ্যমন্ত্রী। ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের হয়ে কথা বলেছেন এআইএফএফ সভাপতি প্রফুল প্যাটেলের সঙ্গে। তিনি চাইছেন দেশের এক নম্বর লিগে প্রতিদ্বন্দ্বিতা করুক মোহনবাগান-ইস্টবেঙ্গল।

দেবব্রত সরকার জানান, ‘মুখ্যমন্ত্রী ফোনে কথা বলেছেন অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি প্রফুল প্যাটেলের সঙ্গে। তিনি ইস্টবেঙ্গলের আইএসএল খেলার বিষয়টি নিয়ে আলোচনা করেছেন ফেডারেশন সভাপতির সঙ্গে।’

ইস্টবেঙ্গল কর্তা এও বলেন যে, ফেডারেশন সভাপতি মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন তিনি ইস্টবেঙ্গলের আইএসএল খেলার বিষয়টির দিকে গুরুত্ব সহকারে নজর দেবেন।

দেবব্রত সরকার বলেন, ‘হেরিটেজ ক্লাব হিসেবে ইস্টবেঙ্গল সবসময় চায় দেশের সেরা লিগে প্রতিদ্বন্দ্বিতা করতে। যেহেতু মুখ্যমন্ত্রী নিজে আমাদের পাশে রয়েছেন, তাই আইএসএল খেলার সমূহ সম্ভাবনা রয়েছে আমাদের। আমরা আশাবাদী আইএসএল খেলার বিষয়ে।’

বন্ধ করুন