বাংলা নিউজ > ময়দান > Bengal T-20 League: 'বেঙ্গল টি-২০ লিগ'-এ মনোজ-অনুষ্টুপকে রাখল মোহনবাগান, ইস্টবেঙ্গলেই অভিমন্যু
'বেঙ্গল টি-২০ লিগ'-এ মনোজ-অনুষ্টুপকে রাখল মোহনবাগান, ইস্টবেঙ্গলেই অভিমন্যু (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
'বেঙ্গল টি-২০ লিগ'-এ মনোজ-অনুষ্টুপকে রাখল মোহনবাগান, ইস্টবেঙ্গলেই অভিমন্যু (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

Bengal T-20 League: 'বেঙ্গল টি-২০ লিগ'-এ মনোজ-অনুষ্টুপকে রাখল মোহনবাগান, ইস্টবেঙ্গলেই অভিমন্যু

  • শ্রীবৎস গোস্বামী ও অভিমন্যু ঈশ্বরন-সহ আট জন ক্রিকেটারকে রেখে দিয়েছে ইস্টবেঙ্গল।

শুভব্রত মুখার্জি

করোনাভাইরাসের কারণে এবার ঘরোয়া ক্রিকেটের আসর পিছিয়ে গিয়েছে। রঞ্জি ট্রফির আয়োজন ঘিরেও রয়েছে অনিশ্চয়তা। তবে এই আবহেও হাত গুটিয়ে বসে নেই কলকাতার ক্রিকেট ক্লাবগুলি। ঘর গুছিয়ে নিতে এবার আসরে নামল সবুজ-মেরুন কর্তৃপক্ষ।

ঘরোয়া ক্রিকেটের মরশুমের জন্যও দল গুছিয়ে নিতে শুরু করলেন সৃঞ্জয় বসুরা। সিএবির ব্যবস্থাপনায় ছ’টি ক্লাবকে নিয়ে চলতি মাসের শেষেই শুরু হচ্ছে 'বেঙ্গল টি-২০ লিগ' । যার জন্য ক্রিকেটার নির্বাচন পর্ব শুরু হয়েছে সোমবার থেকে। মোহনবাগান, ইস্টবেঙ্গল, কালীঘাট, তপন মেমোরিয়াল, কাস্টমস ও টাউন ক্লাবকে নিয়ে আয়োজন করা হবে চলেছে এই লিগ।

সোমবারই মার্কি ক্রিকেটারদের তালিকা তৈরি হয়েছে। সেই তালিকায় থাকা মনোজ-সহ বেশ কয়েকজনকে রেখে দিল মোহনবাগান। বাংলা রঞ্জি দলের সদস্য মনোজ তিওয়ারি, অনুষ্টুপ মজুমদার-সহ কয়েকজন ক্রিকেটারকে রেখে দিয়েছে মোহনবাগান। মোহনবাগানের পাশাপাশি শ্রীবৎস গোস্বামী ও অভিমন্যু ঈশ্বরন-সহ আট জন ক্রিকেটারকে রেখে দিয়েছে ইস্টবেঙ্গলও। তপন মেমোরিয়াল রিটেন করেছে সদ্য আরসিবির হয়ে খেলা শাহবাজ আহমেদকে।

মঙ্গলবার ২০০ জনের তালিকা থেকে বিভিন্ন ক্লাব থেকে বেছে নেবে তাদের প্রয়োজনীয় ক্রিকেটারদের। এই তালিকায় রয়েছেন জেলার ১২৯ জন ত্রিকেটার। সিএবির মূল উদ্দেশ্য হল, বাংলার বিভিন্ন প্রান্ত থেকে ক্রিকেটার তুলে আনা। সেই উদ্দেশ্যেই শুরু হচ্ছে এই প্রতিযোগিতা।

বন্ধ করুন