বাংলা নিউজ > ময়দান > প্রথম ম্যাচ বাতিল, ইশানের পক্স, Syed Mushtaq Ali Trophy-তে নামার আগেই জেরবার বাংলা

প্রথম ম্যাচ বাতিল, ইশানের পক্স, Syed Mushtaq Ali Trophy-তে নামার আগেই জেরবার বাংলা

ওড়িশার বিরুদ্ধে শুক্রবার অভিযান শুরু করবে বাংলা।

এই টুর্নামেন্ট বাংলার কোচ লক্ষ্মীরতন শুক্লার কাছেও বড় চ্যালেঞ্জের। কারণ এটাই লক্ষ্মীর বাংলার কোচ হিসাবে প্রথম টুর্নামেন্ট। স্বাভাবিক ভাবেই তাঁর কাছে এই টুর্নামেন্টে বিশেষ। ঝাড়খণ্ডের বিরুদ্ধে ম্যাচটি বাতিল হলেও, শুক্রবার মাঠে নামার জন্য প্রস্তুত লক্ষ্মীর বাংলাও।

বৃষ্টির জেরে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে এখনও ২২ গজে নামতেই পারেননি লক্ষ্মীরতন শুক্লার ছেলেরা। প্রথম ম্যাচ ছিল ঝাড়খণ্ডের বিরুদ্ধে। সেটা যথারীতি বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে। দু’পয়েন্ট নিয়েই তাই সন্তুষ্ট থাকতে হয়েছে বাংলা টিমকে। দ্বিতীয় ম্যাচ শুক্রবার ওড়িশার বিরুদ্ধে। আর এই ম্যাচে নামার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে বাংলা টিম। প্রথম ম্যাচ খেলতে না পারার আফসোস যেমন রয়েছে, তেমনই রয়েছে মাঠে নেমে নিজেদের প্রমাণ করার আর্তি।

আরও পড়ুন: ভারতের জার্সিতে ব্যর্থ রুতু Syed Mushtaq Ali-তে ঝড় তুললেন,৫৯ বলে করলেন সেঞ্চুরি

এই টুর্নামেন্ট বাংলার কোচ লক্ষ্মীরতন শুক্লার কাছেও বড় চ্যালেঞ্জের। কারণ এটাই লক্ষ্মীর বাংলার কোচ হিসাবে প্রথম টুর্নামেন্ট। স্বাভাবিক ভাবেই তাঁর কাছে এই টুর্নামেন্টে বিশেষ। ঝাড়খণ্ডের বিরুদ্ধে ম্যাচটি বাতিল হলেও, শুক্রবার মাঠে নামার জন্য প্রস্তুত লক্ষ্মীর বাংলা। বাংলার কোচ বলেওছেন, ‘বৃষ্টির জন্য প্রথম ম্যাচ ভেস্তে গিয়েছিল। এই ম্যাচটি তাই কঠিন চ্যালেঞ্জ। যদিও এই পর্যায় কোনও ম্যাচই সহজ নয়। আমরাও তৈরি। নামার জন্য মুখিয়ে রয়েছে ছেলেরা। কালকের ম্যাচের দিকে তাকিয়ে আছি। নিজেদের সেরাটা দিতে হবে। শক্তিশালী ক্রিকেট খেলতে হবে।’

আরও পড়ুন: তীব্র ঝামেলা রায়ডু-জ্যাকসনের,শুরু নয়া বিতর্ক, হারল বরোদা

বাংলার টি-টোয়েন্টি দলে নাম নেই মনোজ তিওয়ারি এবং অনুষ্টুপ মজুমদারের। আসলে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মূলত তরুণদের সুযোগ দেওয়া হয়েছে। অভিমন্যু ঈশ্বরনের নেতৃত্বে সাদা বলের ক্রিকেটে শুক্রবার থেকে লড়াই শুরু হবে বাংলার। তবে এই ম্যাচে যদিও ইশান পোড়েলকে পাবে না বাংলা টিম। ইশানের পক্স হয়েছে।

এটা একটা ধাক্কা হলেও, খুব বেশি চিন্তিত নয় বাংলা শিবির। এতে বাংলার শক্তি খুব কমবে বলে মনে করা হচ্ছে না। ভারতীয় সাজঘরের অভিজ্ঞতা নিয়ে দলে ফিরেছেন মুকেশ কুমার। রয়েছেন আকাশ দীপও। ভারতীয় দলের হয়ে অভিষেক হওয়া শাহবাজ আহমেদও বাংলা দলে যোগ দিয়েছেন। ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় ভাল খেলার আত্মবিশ্বাস নিয়েই শুক্রবার মাঠে নামবে বাংলা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে শনিবার সৌভাগ্যের কৃপা কাদের ওপর?১৮ মের রাশিফল রইল সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.