বাংলা নিউজ > ময়দান > অনুর্ধ্ব ১৭ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচেই ১৫ গোল বিহারের
ছবিটি প্রতীকী, সৌজন্যে টুইটার @IndianFootball

অনুর্ধ্ব ১৭ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচেই ১৫ গোল বিহারের

  • ১৫-১ গোলের বিরাট ব্যবধানে জিতেছেন ম্যাচ। দলের হয়ে সাবারা খাতুন ৬টি গোল করেছেন। প্রথম দিনের শেষেই সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে চলে গেছেন তিনি। বিহারের ৯ নম্বর জার্সি পরিহিতা এবং ম্যাচ সেরার পুরস্কারপ্রাপ্ত লাকি কুমারি চার গোল করেছেন।

শুভব্রত মুখার্জি: দীর্ঘ দিনের অপেক্ষার পর অবশেষে অনুষ্ঠিত হচ্ছে জাতীয় অনুর্ধ্ব-১৭ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের আসর। এবারের প্রতিযোগিতা খেলা হচ্ছে আসামের গুয়াহাটিতে।প্রথম দিনেই যাকে বলে একেবারে ধুন্ধুমার শুরু হয়েছে প্রতিযোগিতার। প্রথম দিনে মোট ২৯ টি গোল হয়েছে। যার সিংহভাগ দখলে গিয়েছে বিহারের। যারা ১৫-১ গোলে নিজেদের প্রথম ম্যাচে জিতেছে।

পল্টন বাজারের সাইয়ের নয়া মাঠে মুখোমুখি হয়েছিল বিহার ও মেঘালয়। সেই ম্যাচেই মেঘালয়কে কার্যত গুঁড়িয়ে দিয়েছেন বিহারের মেয়েরা। ১৫-১ গোলের বিরাট ব্যবধানে জিতেছেন ম্যাচ। দলের হয়ে সাবারা খাতুন ৬টি গোল করেছেন। প্রথম দিনের শেষেই সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে চলে গেছেন তিনি। বিহারের ৯ নম্বর জার্সি পরিহিতা এবং ম্যাচ সেরার পুরস্কারপ্রাপ্ত লাকি কুমারি চার গোল করেছেন।

১০ নম্বর জার্সি পরিহিতা শ্রুতি কুমারি ও চারটি গোল করেছেন। আর দলের হয়ে একটি গোল করেছেন নিশা কুমারি। দিনের অপর ম্যাচে ওড়িশা ৩-১ গোলে হারিয়েছে চন্ডীগড়কে। ওড়িশার ডিফেন্সে এদিন‌ দুরন্ত পারফরম্যান্স করেন সুহাসিনী মহাকুল। ২৪ মিনিটে তিনিই ম্যাচের প্রথম গোলটি ও করেন। এছাড়া গোল করেছেন মনীষা বেহেরা এবং এম রোশ্নি। অন্যদিকে দিল্লি ৩-০ গোলে হারিয়েছে তেলেঙ্গানাকে। দিনের অপর ম্যাচে মহারাষ্ট্র ৬-০ গোলে জিতেছে ত্রিপুরার বিরুদ্ধে।

বন্ধ করুন