বাংলা নিউজ > ময়দান > বাংলার ক্রিকেটারদেরও করোনার ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করল সিএবি
বাংলার ক্রিকেটারদেরও ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করল সিএবি।
বাংলার ক্রিকেটারদেরও ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করল সিএবি।

বাংলার ক্রিকেটারদেরও করোনার ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করল সিএবি

  • শুধু ক্রিকেটার নয়, এর আগে সিএবি-র সঙ্গে যুক্ত সমস্ত সদস্য, কর্মী, মালি, যাঁদের বয়স ৪৫ বছরের উর্ধ্বে, তাঁদের ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করেছিল। এ বার ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ, যাঁদের বয়স ১৮ বছরের বেশি, তাঁদের ভ্যাকসিন দেওয়া শুরু হল।

ভারতীয় ক্রিকেটারদের করোনার ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করেছে বিসিসিআই। এ বার বাংলার ক্রিকেটারদের জন্য করোনার ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করল সিএবি। রবিবার প্রয়াত প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়ার ৮১তম জন্মবার্ষিকীর দিন থেকেই এই উদ্যোগ নেওয়া হল।

শুধু ক্রিকেটার নয়, এর আগে সিএবি-র সঙ্গে যুক্ত সমস্ত সদস্য, কর্মী, মালি, যাঁদের বয়স ৪৫ বছরের উর্ধ্বে, তাঁদের ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করেছিল। এ বার ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ, যাঁদের বয়স ১৮ বছরের বেশি, তাঁদের ভ্যাকসিন দেওয়া শুরু হল। শহরের দু'টি নামী বেসরকারি হাসপাতালের সঙ্গে যুক্ত হয়েছে সিএবি। এবং তাদের মাধ্যমেই সিএবি এই কর্মসূচি চালাচ্ছে। এক একটি সেন্টার থেকে প্রতিদিন ১২০ জনকে ভ্যাকসিন দেওয়া হবে বলে সিএবি-র তরফে জানানো হয়েছে।

এই প্রসঙ্গে সিএবি-র বর্তমান প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া বলেছেন, ‘জগমোহন জালমিয়ার ৮১তম জন্মবার্ষিকীর দিনই, তাঁকে শ্রদ্ধা জানানোর জন্য, বাংলার প্লেয়ারদের ভ্যাকসিন দেওয়ার কর্মসূচি শুরু হল। বিভিন্ন বয়সের অনেক ক্রিকেটারই প্রথম দিন ভ্যাকসিন নিয়েছেন।’

শুধু তাই নয়, করোনা পরিস্থিতিতে এই দিনটাকে আরও একটু বিশেষ ভাবে পালন করল সিএবি। এ দিন দুপুরে সিএবি-র পক্ষ থেকে ৮১ জন মাঠ কর্মীকে খাদ্যসামগ্রী ও মাস্কও তুলে দেওয়া হয়েছে।

বন্ধ করুন