বাংলা নিউজ > ময়দান > করোনায় আক্রান্ত হওয়া নিয়ে ধন্দ কাটছে না CSK বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজির
লক্ষ্মীপতি বালাজি। ছবি- বিসিসিআই।
লক্ষ্মীপতি বালাজি। ছবি- বিসিসিআই।

করোনায় আক্রান্ত হওয়া নিয়ে ধন্দ কাটছে না CSK বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজির

  • বালাজি ছাড়াও সিএসকে দলের অপর সদস্য, ব্যাটিং কোচ মাইকেল হাসিও করোনার কবলে পড়েন।

জৈব বলয়ের মধ্যে একাধিক সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নেয় ভারতের ক্রিকেট নিয়ামক সংস্থা বিসিসিআই। আক্রান্ত সদস্যদের মধ্যে অন্যতম ছিলেন চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি। 

করোনামুক্ত হওয়ার পর বেশ কিছুদিন কেটে গেলেও এখনও কোথা থেকে এবং কী ভাবে তিনি আক্রান্ত হলেন, সেই বিষয়ে ধন্দে রয়েছেন বালাজি। ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে বালাজি বলেন, ‘সিএসকে ফ্রাঞ্চাইজি এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার সময়েও কঠোরভাবে করোনাবিধি পালন করেছে। দিল্লিতেও আমরা কঠোরভাবে সব বিধিনিষেধ মেনে চলি। আমি জানি না কী ভাবে আমরা করোনা আক্রান্ত হলাম। মাঠে বা ট্রেনিং মাঠ রোশনারা ক্লাবেও আমদের বাকি সকলের থেকে নিভৃতে রাখা হয়েছিল, তারপরেই কী করে আক্রান্ত হলাম? এবং আক্রান্ত হলেও শুধুমাত্র দুইজনেই কীভাবে হলাম? আজ অবধি কোথায় বা কী করে আমরা আক্রান্ত হলাম তা জানি না।’

বালাজি ছাড়াও সিএসকে দলের অপর সদস্য, ব্যাটিং কোচ মাইকেল হাসিও করোনার কবলে পড়েন। তবে নিজে আক্রান্ত হলেও রবিন উথাপ্পা, দীপক চাহার, চেতেশ্বর পূজারার মতো যে সকল সদস্য তাঁর আশেপাশে ছিলেন, তাঁদের স্বাস্থ্যের বিষয়ে বেশি চিন্তিত ছিলেন বলেই জানান বালাজি।

বন্ধ করুন