বাংলা নিউজ > ময়দান > মুম্বইয়ের নাইট ক্লাব থেকে গ্রেফতার সুরেশ রায়না
সুরেশ রায়না। ছবি- টুইটার।
সুরেশ রায়না। ছবি- টুইটার।

মুম্বইয়ের নাইট ক্লাব থেকে গ্রেফতার সুরেশ রায়না

  • আটক করা হয় হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রীকেও।

নতুন সমস্যায় জড়িয়ে গেলেন সুরেশ রায়না। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকাকে মুম্বইয়ের নাইট ক্লাব থেকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে করোনা মহামারির সময় নাইট কার্ফু উলঙ্ঘনের অভিযোগ।

মুম্বই বিমানবন্দরের কাছে অবস্থিত ড্রাগনফ্লাই ক্লাবে সোমবার গভীর রাতে হানা দেয় মুম্বই পুলিশ। সেখান থেকেই মোট ৩৪ জনকে গ্রফতার করে পুলিশ। যাঁদের মধ্যে রায়না ছাড়াও রয়েছেন গায়ক গুরু রানধাওয়া, হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজানের মতো সেলেবরা। যদিও পরে তাঁদের জামিনে ছেড়ে দেওয়া হয়।

শোনা যাচ্ছে গায়ক বাদশাও সেখানে উপস্থিত ছিলেন। তবে পুলিশ হানা দেওয়ার সময় তিনি পিছনের জরজা দিয়ে বেরিয়ে যান।

আন্ধেরির জেডব্লিউ ম্যারিয়ট হোটেলের এই নাইট ক্লাবে রাত ২টো ৩০ মিনিট নাগাদ হানা দেয় মুম্বই পুলিশ। সেখান থেকে ৭ জন ক্লাব কর্মী-সহ মোট ৩৪ জনকে গ্রেফতার করা হয়। ভারতীয় দন্ডবিধির ১৮৮ নম্বর ধারা ছাড়াও বম্বে পুলিশ আইন ও মহামারি আইনে এফআইআর দায়ের করা হয়ে ধৃতদের বিরুদ্ধে।

নির্ধারিত সময়ের পরেও পানশালা খুলে রাখার জন্যই পুলিশ হানা দেয় ওই নাইট ক্লাবে। ব্রিটেনে নতুন করে করোনার প্রকোপ দেখা দেওয়ায় মহারাষ্ট্র সরকার সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে কর্পোরেশন এলাকায় নাইট কার্ফু জারি করে। বিশেষ করে বিমানবন্দর সংলগ্ন এলাকায় করোনা বিধি নিয়ে কোনও ঢিলেমি বরদাস্ত না করার সিদ্ধান্ত নেওয়া হয়।

বন্ধ করুন