বাংলা নিউজ > ময়দান > ‘রোনাল্ডো বিক্রির জন্য নয়’, স্পষ্ট জানালেন টেন হাগ

‘রোনাল্ডো বিক্রির জন্য নয়’, স্পষ্ট জানালেন টেন হাগ

রোনাল্ডো (AP)

এক মরশুম কাটতে না কাটতেই ম্যানইউকে রোনাল্ডো জানিয়েছেন, ভালো প্রস্তাব পেলে তাকে যেন ছেড়ে দেওয়া হয়! গুঞ্জন রয়েছে দল ছাড়তে চান বলেই নাকি যোগ দেননি দলের প্রাক-মরশুম প্রস্তুতিতেও।

শুভব্রত মুখার্জি: গত মরশুমে একেবারেই ভালো ফল করতে পারেনি ইংল্যান্ডের জনপ্রিয় ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এমনকি চ্যাম্পিয়ন্স লিগের মূলপর্বের যোগ্যতাও অর্জন করতে পারেনি তারা। তারপরেই পরবর্তী মরশুম শুরুর আগেই ম্যান ইউতে আদৌ থাকবেন কিনা সিআরসেভেন তা নিয়ে জল্পনা বেড়েছে। প্রাক মরশুম অনুশীলনে রোনাল্ডোর অনুপস্থিতি সেই জল্পনাকে আরও জোরালো করে। গুঞ্জন রয়েছে স্বয়ং রোনাল্ডো নাকি ক্লাব কতৃপক্ষের কাছে জানিয়েছেন তিনি আর ক্লাবে থাকতে চান না! সেই পরিপ্রেক্ষিতে বলতে গিয়ে দলের হেড কোচ টেন হাগের স্পষ্ট মন্তব্য 'বিক্রি নেই রোনাল্ডো'।

প্রসঙ্গত গত মরশুমেই ঘরের ছেলে ঘরে ফিরেছিলেন। জুভেন্টাস থেকে রোনাল্ডো এসেছিলেন ইউনাইটেডে। এক মরশুম কাটতে না কাটতেই ম্যানইউকে রোনাল্ডো জানিয়েছেন, ভালো প্রস্তাব পেলে তাকে যেন ছেড়ে দেওয়া হয়! গুঞ্জন রয়েছে দল ছাড়তে চান বলেই নাকি যোগ দেননি দলের প্রাক-মরশুম প্রস্তুতিতেও। যদিও রোনাল্ডোর অনুপস্থিতির অফিসিয়াল কারণ দেখানো হয়েছে তার 'পারিবারিক' সমস্যাকে।

বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ম্যানইউয়ের নতুন কোচ এরিক টেন হাগ। তিনি জানিয়েছেন ‘রোনাল্ডো বিক্রির জন্য নয়। সে আমাদের পরিকল্পনায় রয়েছে। দলের সঙ্গে আপাতত সে নেই তার ব্যক্তিগত কারণে। আমরা রোনাল্ডোকে রেখেই পরিকল্পনা সাজাচ্ছি।’ উল্লেখ্য আগামীকাল থাইল্যান্ডের ব্যাঙ্ককে লিভারপুলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে ম্যানইউ। এরপর মেলবোর্ন ভিক্টরি এবং ক্রিস্টাল প্যালেস-সহ বেশ কয়েকটি দলের বিপক্ষে ম্যাচ খেলবে তারা। এই ম্যাচগুলোতে রোনাল্ডো দলে যোগ দেবেন কিনা, সেই নিশ্চয়তা দিতে পারেননি টেন হাগ। ম্যানইউ কোচ জানিয়েছেন ‘কীভাবে রোনাল্ডোকে খুশি করব? আমি জানি না। আমি কেবল তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে।'

বন্ধ করুন