বাংলা নিউজ > ময়দান > বর্ধমানে রাজনন্দিনী কাপে ক্রিস গেইল, 'ইউনিভার্স বস'কে দেখতে বিশৃঙ্খলা দর্শকদের

বর্ধমানে রাজনন্দিনী কাপে ক্রিস গেইল, 'ইউনিভার্স বস'কে দেখতে বিশৃঙ্খলা দর্শকদের

বর্ধমানে ক্রিস গেইল (ছবি-ফেসবুক)

একটি স্থানীয় টেনিস বল টুর্নামেন্টে আমন্ত্রিত হয়ে পশ্চিমবঙ্গের বর্ধমানে পা রেখেছিলেন তিনি। সেখানে তাঁকে ঘিরে যে উৎসাহ , উদ্দীপনা দেখা গেল তা নিঃসন্দেহে অবর্ণনীয়। উৎসাহ, উদ্দীপনা, উত্তেজনার চোটে শুরু হয়ে জন আবেগের বিস্ফোরণ। তার জেরে একেবারে পদপিষ্ট হওয়ার জোগাড় হয়ে ছিল।

শুভব্রত মুখার্জি: বিশ্ব ক্রিকেটের সবথেকে বর্ণময় চরিত্র তিনি। তিনি দুবারের টি-২০ বিশ্বকাপ জয়ী ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল। দীর্ঘদিন হল আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানিয়েছেন তিনি। তবে তাঁর জনপ্রিয়তায় ভাটা পড়েনি একটুও। যা ফের একবার দেখা গেল রবিবাসরীয় দুপুরেই। একটি স্থানীয় টেনিস বল টুর্নামেন্টে আমন্ত্রিত হয়ে পশ্চিমবঙ্গের বর্ধমানে পা রেখেছিলেন তিনি। সেখানে তাঁকে ঘিরে যে উৎসাহ , উদ্দীপনা দেখা গেল তা নিঃসন্দেহে অবর্ণনীয়। উৎসাহ, উদ্দীপনা, উত্তেজনার চোটে শুরু হয়ে জন আবেগের বিস্ফোরণ। তার জেরে একেবারে পদপিষ্ট হওয়ার জোগাড় হয়ে ছিল।

আরও পড়ুন… Ind vs NZ- জঘন্য উইকেট, টি২০ খেলার যোগ্য নয়, গর্জে উঠলেন হার্দিক

প্রসঙ্গত বর্ধমানের দীর্ঘদিনের পুরনো স্থানীয় টুর্নামেন্ট রাজনন্দিনী কাপ। যা ইতিমধ্যেই ইউটিউব চ্যানেলে সম্প্রচার পর্যন্ত করা হচ্ছে। স্থানীয় টুর্নামেন্ট হওয়া সত্ত্বেও ডিআরএসের মতন প্রযুক্তির পর্যন্ত ব্যবহার হয়েছে। ক্রিস গেল আসছেন। ভিড় যে উপচে পড়বে তা জানাই ছিল। সেই মত ব্যবস্থা ও করেছিল স্থানীয় পুলিশ। বাঁশের ব্যারিকেডও করা হয়েছিল। জন প্লাবনে ভেঙে যায় ব্যারিকেড। পিল পিল করে দর্শকরা মাঠে ঢুকে পড়েন। হিমশিম অবস্থা হয় পুলিশের। ফলে বর্ধমানের মালির মাঠে পদপিষ্ট হয়ে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়।

আরও পড়ুন… U19 Women's World Cup- বহুদিনের অপেক্ষা ও পরিকল্পনা সার্থক, তৃপ্ত ম্যাচের সেরা বাংলার তিতাস

প্রসঙ্গত বর্ধমানের রাজনন্দিনী কাপ দীর্ঘদিনের পুরনো একটি টুর্নামেন্ট। কোভিডের কারণে গত দুই বছর ধরে এই প্রতিযোগিতা আয়োজন করা সম্ভব হয়নি। ফলে এই বছরে স্বাভাবিকভাবেই আয়োজকদের তরফে কোন খামতি রাখা হয়নি। উল্লেখ্য একাধিক প্রাক্তন এবং বর্তমান তারকা ক্রিকেটার উপস্থিত হয়েছেন এই টুর্নামেন্টে। এসেছেন কপিলদেব, এসেছেন লারা-গৌতম গম্ভীরের মতো তারকারাও। কলকাতা থেকে সকালের দিকে রওনা হয়ে দুপুরে বর্ধমানে এসে পৌঁছান ক্রিস গেইল‌। তারপরেই দেখা যায় অস্বাভাবিক জন প্লাবন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.