বাড়ি > ময়দান > সমব্যথী কিং খান, নাইট CEO জানালেন আমফানে সাহায্যে প্রস্তত

আমফানের দাপটে বাংলার বিপর্যস্ত ছবি মর্মাহত করেছে আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সকে। ব্যথিত কেকেআর মালিক শাহরুখ খানও। বাংলা ও ওড়িশার ক্ষতিগ্রস্ত মানুষের প্রতি সমব্যথী কিং খান। সোশ্যাল মিডিয়ায় বাংলার মানুষকে 'আপনজন' বলে উল্লেখ করে তাঁদের মনোবল বাড়ানোর চেষ্টা করেছেন বাদশা।

আমফানে ক্ষতিগ্রস্তদের প্রতি সহানুভূতি জানিয়েছেন প্রাক্তন নাইট তারকা ডেভিড হাসিও। নাইট সিইও বেঙ্কি মাইসোর শুধু সমব্যথী এমনটাই নন, বরং নাইটদের তরফে আমফানে ক্ষতিগ্রস্তদের সব রকম সাহায্যের প্রতিশ্রুতিও দিয়েছেন।

গত ১৯ মে কেকেআর টুইটারে সাদা পলিথিনে ঢাকা ইডেনের ছবি পোস্ট করে বাংলার মানুষকে আমফান প্রসঙ্গে সতর্ক করে। সেই টুইটের প্রসঙ্গ টেনে মাইসোর লেখেন, 'বাংলা ও ওড়িশার খুব কাছের কিছু বন্ধুর সঙ্গে কথা বলছিলাম। তারা জানায়, সারা জীবনে এমনটা কখনও দেখেনি। এই অবস্থায় যে কোনও ধরনের সাহায্যের জন্য আমরা প্রস্তুত।'

শাহরুখ খান টুইটে লেখেন, 'আমার প্রার্থনা, চিন্তা ও ভালোবাসা রইল বাংলা ও ওড়িশার সেই সব ক্ষতিগ্রস্ত মানুষের জন্য, ঘূর্ণিঝড় আমফান যাঁদের সর্বনাশের কারণ হয়ে দাঁড়িয়েছে। তাঁদের দুরবস্থার খবর আমার হৃদয় বিদীর্ণ করে দিয়েছে। ওঁদের প্রত্যেকেই আমার আপনজন। আমার পরিবারের মতো। এমন কঠিন পরীক্ষার সময়ে আমাদের অবশ্যই দৃঢ় থাকা উচিত, যতক্ষণ না আমরা আবার একসঙ্গে হাসতে পারি।'

রাজ্যে এখনও পর্যন্ত আমফানের দাপটে মৃত ৮৬। দক্ষিণবঙ্গের একাংশে এখনও আলো ও বিদ্যুতের সংযোগ নেই। নেই মোবাইল টাওয়ারও। খাস কলকাতার অবস্থাও খুব একটা ভালো নয়। পরিস্থিতি ঠিক হতে সাত দিন লাগবে বলে জানিয়েছেন মেয়র ফিরহাদ হাকিম। 

বন্ধ করুন