বাংলা নিউজ > ময়দান > ফ্লুক নয় হুডার সেঞ্চুরি, গত ৮ মাসে T20 ক্রিকেটে দীপকের পারফর্ম্যান্স চমকে দেবে, চোখ রাখুন পরিসংখ্যানে

ফ্লুক নয় হুডার সেঞ্চুরি, গত ৮ মাসে T20 ক্রিকেটে দীপকের পারফর্ম্যান্স চমকে দেবে, চোখ রাখুন পরিসংখ্যানে

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত শতরান হুডার। ছবি- বিসিসিআই।

আয়ারল্যান্ড সিরিজের আগে IPL 2022 ও সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দেন দীপক হুডা।

তথাকথিত ছোট দল বলে আয়ারল্যান্ডে বিরুদ্ধে দীপক হুডার সেঞ্চুরিকে খাটো করে দেখা যাবে না কখনই। কেননা হুডার এই শতরান আর যাই হোক, ফ্লুক নয় মোটেও। গত ৮ মাসে টি-২০ ক্রিকেটে হুডার ধারাবাহিকতা রীতিমতো চমকে দেবে।

প্রথমে রাজস্থানের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দেন তিনি। পরে আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের হয়ে রং ছড়ান। এবার জাতীয় দলের হয়ে পরপর ২টি ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেন হুডা।

মুস্তাক আলি ট্রফির ৬টি ইনিংসে ব্যাট করতে নেমে ৭৩.৫০ গড়ে ২৯৪ রান সংগ্রহ করেন দীপক। স্ট্রাইক-রেট ছিল ১৬৮.০০। তিনি ৪টি হাফ-সেঞ্চুরি করেন। ছক্কা হাঁকান ১৭টি। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন হুডা।

আরও পড়ুন:- IND vs IRE: চতুর্থ ভারতীয় ক্রিকেটার হিসেবে T20I সেঞ্চুরি হুডার, আর কাদের রয়েছে এই কৃতিত্ব?

পরে আইপিএলের ১৪টি ইনিংসে ব্যাট করতে নেমে ৩২.২১ গড়ে ৪৫১ রান সংগ্রহ করেন দীপক। স্ট্রাইক-রেট ছিল ১৩৬.৬৬। তিনি ৪টি হাফ-সেঞ্চুরি করেন এবং ১৮টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- ১০০তম ভারতীয় ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক শতরান হুডার, ভারতের হয়ে প্রথম কে সেঞ্চুরি করেছিলেন মনে আছে?

ডাবলিনে দ্বিতীয় টি-২০ ম্যাচে ১০৪ রানের দুর্দান্ত ইনিংস খেলার আগে প্রথম ম্যাচেও ঝোড়ো ব্যাটিং করেন হুডা। ৪৭ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জয় এনে দেন তিনি। সুতরাং, মুস্তাক আলি, আইপিএল ও আয়ারল্যান্ড সিরিজ মিলিয়ে শেষ ২২টি টি-২০ ইনিংসে হুডা ৮টি হাফ-সেঞ্চুরি ও ১টি সেঞ্চুরি করেন। এমন ধারাবাহিকতা সাম্প্রতিক সময়ে কুব কম ক্রিকেটারের মধ্যেই দেখা হিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯ নৌকায় ৫ পাকিস্তানি! উদ্ধার ৩,৩০০ কেজির মাদক, গুজরাটে তাবড় অপারেশন, প্রশংসায় শাহ ISL 2023 (Mumbai vs Goa) Live Updates: মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.