বাংলা নিউজ > ময়দান > অবশেষে মূল স্পনসর পেল BCCI, জনপ্রিয় ব্র্যান্ডের সঙ্গে গাঁটছড়া

অবশেষে মূল স্পনসর পেল BCCI, জনপ্রিয় ব্র্যান্ডের সঙ্গে গাঁটছড়া

ভারতীয় ক্রিকেট টিম নতুন স্পনসর পেল।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে শুরু করে টিম ইন্ডিয়ার জার্সিতে এখন থেকে ড্রিম ইলেভেন দেখা যাবে। তিন বছরের জন্য বিসিসিআই-এর সঙ্গে চুক্তি হয়েছে ড্রিম ইলেভেনের।

জনপ্রিয় ফ্যান্টাসি গেমিং প্ল্যাটফর্ম ড্রিম ইলেভেনের নাম ভারতীয় ক্রিকেট দলের নতুন লিড স্পনসর হিসেবে ঘোষণা করা হয়েছে। বিসিসিআই জানিয়েছে, চুক্তিটি তিন বছরের জন্য স্বাক্ষরিত হয়েছে।

১৪ জুন ভারতীয় ক্রিকেট বোর্ড জার্সি স্পন্সরশিপের জন্য টেন্ডার চেয়েছিল। শনিবার বিসিসিআই এক বিবৃতিতে বলেছে, ‘ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে শুরু করে টিম ইন্ডিয়ার জার্সিতে এখন থেকে ড্রিম ইলেভেন দেখা যাবে। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ২০২৩-২৫ ​​চক্রে ভারতীয় দলের প্রথম অ্যাসাইনমেন্ট হবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ।’

বিসিসিআই প্রেসিডেন্ট রজার বিনি আশা করছেন যে, এই পার্টনারশিপ ভক্তদের অভিজ্ঞতা বাড়াতে বোর্ডকে সাহায্য করবে। আর যেটা বোর্ডের সবচেয়ে গুরুত্বপূর্ণ অগ্রাধিকারের মধ্যে রয়েছে।

আরও পড়ুন: ভারতে এসে প্রতিবেশীদের বিরুদ্ধে ভালো খেলার ইচ্ছে, ২০১০ থেকে স্বপ্ন দেখছেন বাবর, জানালেন সতীর্থ

রজার বিনি একটি বিবৃতিতে বলেছেন, ‘আমি ড্রিম ইলেভেনকে অভিনন্দন জানাই এবং তাদের আবার বোর্ডে স্বাগত জানাচ্ছি। বিসিসিআই-এর অফিসিয়াল স্পন্সর থেকে এখন লিড স্পন্সর হওয়া- এতে বিসিসিআই এবং ড্রিম ইলেভেনের মধ্যে পার্টনারশিপ শক্তিশালী থেকে আরও শক্তিশালী হয়েছে।’

তিনি আরও যোগ করেছেন, ‘এটি ভারতীয় ক্রিকেটের আস্থা, মূল্য, সম্ভাবনা এবং বৃদ্ধির সরাসরি প্রমাণ। যেহেতু আমরা এই বছরের শেষের দিকে আইসিসি বিশ্বকাপ আয়োজনের প্রস্তুতি নিচ্ছি, অনুরাগীদের অভিজ্ঞতা বাড়ানো আমাদের সর্বোচ্চ অগ্রাধিকারের মধ্যে রয়েছে এবং আমি নিশ্চিত যে, এই পার্টনারশিপ আমাদের ভক্তদের সম্পৃক্ততার অভিজ্ঞতাকে উন্নত করতে সাহায্য করবে।’

আরও পড়ুন: কোহলি আরও একটি বিশ্বকাপ খেলবে- স্থির বিশ্বাস ইউনিভার্স বসের

ড্রিম ইলেভেনর কো-ফাউন্ডার এবং সিইও হর্ষ জৈন আবার এক বিবৃতিতে বলেছেন, ‘বিসিসিআই এবং টিম ইন্ডিয়ার দীর্ঘস্থায়ী অংশীদার হিসবে ড্রিম ইলেভেনের পার্টনারশিপ পরবর্তী স্তরে নিয়ে যেতে পেরে আমরা রোমাঞ্চিত। ড্রিম ইলেভেনের মাধ্যমে আমরা এক বিলিয়ন ভারতীয় ক্রিকেট ভক্তদের সঙ্গে ক্রিকেটের প্রতি আমাদের ভালোবাসা ভাগ করে নিয়ে থাকি। এবং জাতীয় দলের প্রধান পৃষ্ঠপোষক হওয়া আমাদের জন্য গর্বের এবং বিশেষত্বের বিষয়। আমরা ভারতীয় ক্রীড়া ইকোসিস্টেমকে সমর্থন করার জন্য উন্মুখ।’

নভেম্বর পর্যন্ত ঐচ্ছিক স্পনসরশিপ চুক্তিতে থাকা বাইজুস এই বছরের শুরুতে চুক্তি থেকে বেরিয়ে এসেছিল। তার পর থেকেই নতুন স্পনসরের খোঁজে ছিল বিসিসিআই। সূত্র অনুসারে, বিসিসিআই বেস প্রাইস কমানোর পরেও আগ্রহ দেখায়নি বাইজুস।

নতুন স্পনসরের জার্সি পরে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নতুন পথ চলা শুরু করবে ভারতীয় দল। দেখার, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ব্যর্থতা ভুলে ভারত এই বছর বড় সাফল্য পায় কিনা!

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ইস্টবেঙ্গলে জয়ের ধারা অব্যাহত, বেলাইন হয়ে গেল রেল, গ্রুপ লিগের শীর্ষে লাল-হলুদ রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.