লাল-হলুদ ধোঁয়ায় ঢেকেছে গ্যালারি। ছবি- টুইটার।
লাল-হলুদ ধোঁয়ায় ঢেকেছে গ্যালারি। ছবি- টুইটার।

অ্যারোজ থেকে ইস্টবেঙ্গলে দুই তরুণ তুর্কি, নজরে আরও কয়েকজন ভারতীয় তারকা

  • অবিলম্বে বেশ কয়েকজন ফুটবলারের সঙ্গে চুক্তির কথা ঘোষণা করা হতে পারে ক্লাবের তরফে।

গত মরশুম শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই স্পনসর হারিয়েছে ইস্টবেঙ্গল ক্লাব। আগামী মরশুমের আগে নতুন স্পনসর পাওয়া যাবে কিনা, নিশ্চিত নয় এখনও। তাছাড়া আই লিগেই পড়ে থাকতে হবে, নাকি শেষমেশ আইএসএলের দরজা খুলবে, সেবিষয়েও এখনও কোনও নিশ্চয়তা নেই। তবে দলবদলের বাজারে ঝড় তোলায় খামতি নেই লাল-হলুদ কর্তাদের।

একের পর এক ভারতীয় ফুটবলারদের সঙ্গে চুক্তি করে চলেছে ইস্টবেঙ্গল। গত সপ্তাহে সাত জন ফুটবলারকে দলে নেওয়ার কথা জানিয়ে দিয়েছে তারা। সেই তালিকায় এবার যোগ হতে চলেছে ইন্ডিয়ান অ্যারোজের দুই তরুণ তুর্কির নাম।

অ্যারোজের ১৭ বছর বয়সি অ্যাটাকিং মিডফিল্ডার রিকি শাবং ও ১৮ বছর বয়সি স্ট্রাইকার হরমনপ্রীত সিংকে ইস্টবেঙ্গল দলে নিয়েছে বলে খবর। যদিও ক্লাবের তরফে এখনই তাঁদের নাম সরকারিভাবে ঘোষণা করা হবে না বলেই শোনা যাচ্ছে। 

অ্যারোজের ১৮ বছর বয়সি আরও এক স্ট্রাইকার বিক্রম প্রতাপ সিংও আগামী মরশুমে ইস্টবেঙ্গলের জার্সি গায়ে চাপাতে পারেন বলে খবর।

এছাড়াও ইস্টবেঙ্গলের নজর রয়েছে এটিকের দুই ডিফেন্ডার আনাস এডাথোডিকা ও অনিল চাভন এবং বাগানের দুই তরুণ তারকা শুভ ঘোষ ও শেখ সাহিলের দিকে। লাল-হলুদ কর্তাদের বিবেচনায় রয়েছে রাজু গায়কোয়াড়ের নামও।

উল্লেখ্য, আগামী মরশুমে ইস্টবেঙ্গলে খেলা কার্যত নিশ্চিত সিকে বিনীত ও রিনো অ্যান্টোর। যদিও দুই কেরল তারকার নাম এখনও ক্লাবের তরফে সরকারিভাবে ঘোষণা করা হয়নি।

বন্ধ করুন