বাংলা নিউজ > ময়দান > পিচ বাঁচাতে কী কাণ্ডই না করলেন এই মহিলা ক্রিকেটার, ভিডিয়ো দেখলে হাসি থামবে না
পিচ বাঁচাতে কী কাণ্ডটাই না করলেন এলিসে পেরি!

পিচ বাঁচাতে কী কাণ্ডই না করলেন এই মহিলা ক্রিকেটার, ভিডিয়ো দেখলে হাসি থামবে না

  • রবিবার মেলবোর্নে ভিক্টোরিয়া এবং নিউ সাউথ ওয়েলসের মধ্যে মহিলা জাতীয় ক্রিকেট লিগের একটি ম্যাচ চলছিল। হঠাৎ করেই আবহাওয়া খারাপ হতে শুরু করে। আচমকাই নেমে আসে বৃষ্টি।

ক্রিকেট ম্যাচ চলাকালীন হঠাৎ করে বৃষ্টি নামলে পিচ তড়িঘড়ি ঢেকে দেওয়া হয়েই থাকে। এটা নতুন কিছু নয়। আর এই কাজটি গ্রাউন্ড স্টাফেরাই করে থাকেন। কিন্তু সম্প্রতি মহিলা ক্রিকেটের একটি ম্যাচে অদ্ভূত এক ঘটনা ঘটল। বৃষ্টির থেকে পিচ বাঁচাতে ক্রিকেটাররাও গ্রাউন্ড স্টাফেদের সঙ্গে কাজে নেমে পড়লেন। আসলে ঝড়ো হাওয়া থাকায় কিছুতেই পিচ ঢাকা দেওয়া যাচ্ছিল না। পিচ কভারগুলো বারবার উড়ে যাচ্ছিল। আর দ্রুত পিচ ঢাকাতে দিতে গিয়ে রীতিমতো গড়াগড়িও খেতে দেখা গেল এক ক্রিকেটারকে। এমন কাণ্ড দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

রবিবার মেলবোর্নে ভিক্টোরিয়া এবং নিউ সাউথ ওয়েলসের মধ্যে মহিলা জাতীয় ক্রিকেট লিগের একটি ম্যাচ চলছিল। হঠাৎ করেই আবহাওয়া খারাপ হতে শুরু করে। আচমকাই নেমে আসে বৃষ্টি। সঙ্গে সঙ্গে গ্রাউন্ড স্টাফেরা পিচ ঢাকা দিতে কভারগুলি নিয়ে ছুটে যান। কিন্তু তীব্র হাওয়ার কারণে কভারগুলি উড়ে যাচ্ছিল। সেই সময়ে ভিক্টোরিয়া এবং নিউ সাউথ ওয়েলস দলের  মহিলা ক্রিকেটাররা মিলে স্টাফদের সাহায্য করতে এগিয়ে আসেন।

খেলোয়াড় এবং গ্রাউন্ড স্টাফেরা এরপর একসঙ্গে পিচ ঢাকার কাজে হাত লাগান। এই সময়ই হাস্যকর কাণ্ড ঘটালেন ভিক্টোরিয়া দলের অধিনায়ক এলিসে পেরি। পিচ কভারটি যাতে উড়ে না যায় তাই কভারের উপর একেবারে শুয়ে গড়াগড়ি খেলেন তিনি। যা দেখে হাসির রোল ওঠে। সেই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এলিসে পেরির কাণ্ড দেখে হাসি থামাতে পারছেন না কেউ-ই।

প্রসঙ্গত বৃষ্টির ভ্রুকুটির মাঝেও অবশ্য ম্যাচটি ভালো ভাবেই শেষ হয়। নিউ সাউথ ওয়েলস পাঁচ উইকেটে ভিক্টোরিয়াকে হারিয়ে মহিলা জাতীয় ক্রিকেট লিগ তালিকার শীর্ষে উঠে এসেছে। তবে এই ম্যাচের রেজাল্টের চেয়ে এলিসে পেরির কাণ্ড দেখে একদিকে যখন সকলে হাসছে, অনেকে আবার পিচ বাঁচানোর জন্য তাঁর মরিয়া চেষ্টাকে কুর্নিশ জানিয়েছেন।

বন্ধ করুন