বাংলা নিউজ > ময়দান > 2023 ODI World Cup Qualifier-এর ম্যাচ হচ্ছে যে মাঠে, সেখানে ভয়ানক আগুন, পুড়ে ছাই গ্যালারির একাংশ- ভিডিয়ো

2023 ODI World Cup Qualifier-এর ম্যাচ হচ্ছে যে মাঠে, সেখানে ভয়ানক আগুন, পুড়ে ছাই গ্যালারির একাংশ- ভিডিয়ো

হারারে স্পোর্টস ক্লাবের গ্যালারিতে ভয়ানক আগুন।

আগুন লাগার ঘটনাটির খবর পেয়েই দমকল বিভাগ দ্রুত ব্যবস্থা নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কী কারণে এই আগুন লেগেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এই বিষয়ে তদন্ত চলছে। আগুন নেভানোর পর আইসিসি নিরাপত্তা কমিটি এবং জিম্বাবোয়ে ক্রিকেটের কর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে দেখেন।

জিম্বাবোয়েতে এই মুহূর্তে বিশ্বকাপের কোয়ালিফিকেশন রাউন্ডের ম্যাচ চলছে। তবে মঙ্গলবার রাতে হারারে স্পোর্টস ক্লাবে একটি বড় দুর্ঘটনা ঘটে যায়। মঙ্গলবার গভীর রাতে হারারে স্পোর্টস ক্লাবে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্টেডিয়ামের একটি অংশ মারাত্মকভাবে পুড়ে গিয়েছে। এবং আগুনের শিখা মারাত্মক ভয়াবহ হয়ে উঠেছিল এবং সেটা খুব দ্রুত ছড়িয়ে পড়ছিল।

এই ঘটনাটি ঘটেছিল মঙ্গলবার গভীর রাতে। আর এই ঘটনাটি ঘটার আগে এই মাঠেই জিম্বাবোয়ে ৬ উইকেটে হারিয়েছিল নেদারল্যান্ডসকে। যদিও ম্যাচ শেষ হওয়ার ৬ ঘণ্টার এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: ব্যাজবল থিয়োরি মেনেই লর্ডসে প্রত্যাবর্তন করব- হুমকির সুর ম্যাকালামের গলায়

জিম্বাবোয়ে ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে, ‘হারারে স্পোর্টস ক্লাবের দক্ষিণ-পশ্চিম দিকের একটি গ্যালারিতে আগুন লাগে। সঙ্গে সঙ্গে দমকলে খবর দেওয়া হয়। দমকল বিভাগ খুব দ্রুত পদক্ষেপ করেছে। ফলে কারও প্রাণহানি হয়নি। যে গ্যালারিতে আগুন লেগেছিল সেটার কিছুটা অংশ পুড়ে গিয়েছে। তবে এর ফলে পরবর্তী ম্যাচগুলোতে কোনও সমস্যা হবে না। সূচি অনুযায়ী সব ম্যাচ হবে।’

ঘটনার খবর পেয়ে দমকল বিভাগ দ্রুত ব্যবস্থা নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কী কারণে এই আগুন লেগেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এই বিষয়ে তদন্ত চলছে। আগুন নেভানোর পর আইসিসি নিরাপত্তা কমিটি এবং জিম্বাবোয়ে ক্রিকেটের কর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে দেখেন। তবে এখন পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে এবং বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচের সময় সূচিতে নতুন কোনও পরিবর্তনের প্রয়োজন নেই। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো তাদের নির্ধারিত সূচি অনুযায়ী এখানেই অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: 2024 T20 WC-এর জন্য বদলাতে হবে ভারতীয় ব্যাটিং অর্ডার, কোথায় ফাঁক ভরাট করা হবে?

হারারে স্পোর্টস ক্লাবে এখনও আরও চারটি খেলা বাকি রয়েছে। তার মধ্যে একটি যোগ্যতা অর্জন পর্বের ফাইনালও। যে দু’টি দল সেই ফাইনালে উঠবে, তারা ভারতে আয়োজিত এক দিনের বিশ্বকাপে সুযোগ পাবে।

বিশ্বকাপ কোয়ালিফিকেশনে জিম্বাবোয়ে এবং ওমান নিজেদের গ্রুপে ৪, ৪ করে পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। দুই দলই তাদের উদ্বোধনী ম্যাচ জিতেছে। আর ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার তাদের নিজ নিজ গ্রুপে এখনও পর্যন্ত মাত্র একটি করে ম্যাচ খেলেছে এবং তাদের পয়েন্ট ২ করে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর?

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.