বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > প্রবীর দাসকে সাসপেন্ড করল AIFF! তিন ম্যাচ মাঠে নামতে পারবেন না Kerala Blasters FC-র ফুটবলার

প্রবীর দাসকে সাসপেন্ড করল AIFF! তিন ম্যাচ মাঠে নামতে পারবেন না Kerala Blasters FC-র ফুটবলার

তিন ম্যাচ সাসপেন্ড হলেন প্রবীর দাস (ছবি-এক্স)

ISL 2023-অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের শৃঙ্খলা কমিটি কেরালা ব্লাস্টার্স এফসির একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় প্রবীর দাসকে তিনটি ম্যাচের জন্য সাসপেন্ড করেছে। ৮ অক্টোবর মুম্বই সিটি এফসি-এর বিরুদ্ধে উত্তপ্ত ম্যাচ চলাকালীন রেফারির বিরুদ্ধে প্রবীরের অ্যাকশন দেখে এআইএফএফ-এর শৃঙ্খলা কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে।

Prabir Das suspended-অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন (এআইএফএফ) শৃঙ্খলা কমিটি কেরালা ব্লাস্টার্স এফসির একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় প্রবীর দাসকে তিনটি ম্যাচের জন্য সাসপেন্ড করেছেন। ৮ অক্টোবর মুম্বই সিটি এফসি-এর বিরুদ্ধে উত্তপ্ত ম্যাচ চলাকালীন রেফারির বিরুদ্ধে প্রবীরের অ্যাকশন দেখে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন (এআইএফএফ) শৃঙ্খলা কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে। এই ঘটনার কারণে প্রবীরের বিরুদ্ধে এমন পদক্ষেপটি নেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ফেডারেশনের এক কর্তা জানিয়েছেন, ‘AIFF কমিটি বলেছে যে রেফারির বিরুদ্ধে প্রবীর দাসের পদক্ষেপটি আক্রমণাত্মক ছিল। তারা বিশেষভাবে এমন একটি ঘটনার কথা তুলে ধরেছেন যেখানে একটি বিরোধের সময় প্রবীর দাসের হাত অনিচ্ছাকৃতভাবে রেফারির দিকে উঠেছিল।’ এদিকে, অন্য একটি সূত্র জানিয়েছে, ‘প্রবীরের কাজগুলি দুর্ঘটনাবশত ঘটে ছিল, এবং সে সময় প্রবীর মুম্বই সিটি এফসি প্লেয়ারদের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েছিল।’ এই দৃষ্টিকোণটি প্রবীরের স্থগিতাদেশকে ঘিরে চলতি বিতর্কে একটি জটিল স্তর যুক্ত করেছে।

মুম্বই ফুটবল অ্যারেনায় অনুষ্ঠিত মুম্বই সিটি এফসি এবং কেরালা ব্লাস্টার্সের মধ্যে ম্যাচটি ফুটবল ভক্তদের জন্য একটি রোমাঞ্চকর ম্যাচ ছিল। এই খেলয় মুম্বই সিটি এফসি ২-১ চূড়ান্ত স্কোরলাইনে ম্যাচটি জিতেছিল। তবে এই ম্যাচটিতে মোট নয়টি হলুদ কার্ড এবং দুটি লাল কার্ড দেখানো হয়েছিল। খেলার নাটকীয় ৯০+১৫ মিনিটে ইয়োয়েল ভ্যান নিফ এবং মিলোস ড্রিনসিচ দুর্ভাগ্যজনকভাবে লাল কার্ড দেখেছিলেন। ফলস্বরূপ, এআইএফএফ ডিসিপ্লিনারি কমিটি ড্রিনচিক (কেবিএফসি) এবং ভ্যান নিফ (মুম্বই) উভয়কেই তিন ম্যাচের জন্য সাসপেন্ড করার সিদ্ধান্ত নিয়েছে।

ভক্তদের মধ্যে বিতর্কের একটি বিশেষ বিষয় হল প্রবীর দাসকে সাসপেনশন করা। ঘটনার আকস্মিক প্রকৃতি ভক্ত ও পণ্ডিতদের মধ্যে আলোচনার জন্ম দিয়েছে। ব্লাস্টার্স ভক্তরা তাদের হতাশা প্রকাশ করেছে এবং তারা প্রশ্ন করেছেন যে কেন প্রবীর দাসকে সাসপেন্ড করা হয়েছে। যখন মুম্বইয়ের কিছু খেলোয়াড়কে অনুরূপ কাজ করতে দেখা গিয়েছে। KBFC এর দুর্ভোগের সঙ্গে যোগ করা হল যে তারা বর্তমানে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মিস করবে। কারণ বেশ কয়েকজন খেলোয়াড় চোটের সঙ্গে মোকাবিলা করছেন। মিলোস ড্রিঙ্কিক এখন তার সাসপেনশনের কারণে বাদ পড়েছেন, এবং তাদের দ্বিতীয় বিদেশী সেন্টার-ব্যাক, মার্কো লেসকোভিচ, ইনজুরির জন্য পুনর্বাসনের প্রক্রিয়ায় রয়েছেন। জ্যাকসন সিং থাউনাওজাম এবং আইবানভা ডোহলিংও ইনজুরিতে ভুগছেন, প্রবীর দাসের সাসপেনশনের ফলে কেরালা আরও চাপে পড়েছে। কেরালা ব্লাস্টার্স কোচিতে ঘরের মাঠে নর্থইস্ট ইউনাইটেড এফসি-র মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে তবে তার আগে কেরালা বেশ জটিল পরিস্থিতির সঙ্গে লড়াই করছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেয়েদের T20I-তে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে মেগকে ল্যানিংকে পিছনে ফেললেন হরমন কারা বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধার মধ্যে আছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ‘ধোনির নাম শোনেন নি!’ ওভারস্মার্ট হতে গিয়ে ব্যাপক ট্রোলিংয়ের শিকার গ্রে নিকোলস মিলল মোংলা বন্দর ব্যবহারের অনুমতি, বাংলাদেশের পিচে চিনকে 'আউট' করল ভারত মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল বিয়ের ৩৩ বছর পার! বউকে আজও কতটা আগলে রাখেন শাহরুখ? প্রমাণ দেবে এই ভিডিয়ো বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.