বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ATK MB vs Emami EB Live stream : প্রায় আড়াই বছর পর কলকাতায় ডার্বি, কোন চ্যানেলে দেখবেন ম্যাচ, অনলাইনেই কী ভাবে দেখবেন

ATK MB vs Emami EB Live stream : প্রায় আড়াই বছর পর কলকাতায় ডার্বি, কোন চ্যানেলে দেখবেন ম্যাচ, অনলাইনেই কী ভাবে দেখবেন

কলকাতার ডার্বি ঘিরে উন্মাদনা তুঙ্গে।

এশিয়ার প্রাচীনতম ফুটবল টুর্নামেন্টের সবচেয়ে সফল দু'টি দল হল ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। দু'টি দলেরই ঝুলিতে ১৬টি করে ট্রফি জয়ের নজির রয়েছে। তবে ২০২২ ডুরান্ড কাপের দুই ক্লাবের পারফরম্যান্স হতাশাজনক। এখনও পর্যন্ত দুই দল দু'টি করে ম্যাচ খেললেও, একটি ম্যাচেও জয়ের মুখ দেখেনি। ডার্বিতে কি রেজাল্ট হবে?

প্রায় আড়াই বছর পর ফের কলকাতায় মুখোমুখি ইমামি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান। ডুরান্ড কাপের হাত ধরে। স্বাভাবিক ভাবে ডার্বিকে ঘিরে উন্মাদনা তুঙ্গে। ৬০,০০০ দর্শককে গ্যালারিতে ঢোকার অনুমতি দেওয়া হচ্ছে বলে পুলিশ সূত্রের খবর। তবে টিকিটের জন্য হাহাকার তুঙ্গে। লম্বা লাইন, টিকিট না পেয়ে বিক্ষোভ-অবরোধ সবটাই হয়েছে। যাঁরা মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন না তাঁরা কিন্তু টেলিভিশনের পর্দায় বা মোবাইলে দেখে নিতে পারবেন ডার্বি।

আরও পড়ুন: দল পুরোপুরি গুছিয়ে নিতে পারিনি- ডার্বিতে ATK MB-কেই এগিয়ে রাখছেন EB কোচ স্টিফেন

জেনে নিন কী ভাবে, কোন চ্যানেলে দেখতে পাওয়া যাবে এই ম্যাচ। মোবাইলেই বা কী ভাবে দেখবেন ম্যাচের লাইভ স্ট্রিমিং-

এটিকে মোহনবাগান বনাম ইমামি ইস্টবেঙ্গল ম্যাচ কবে হবে?

এটিকে মোহনবাগান এবং ইমামি ইস্টবেঙ্গল ২৮ অগস্ট (রবিবার) একে অপরের মুখোমুখি হবে।

এটিকে মোহনবাগান বনাম ইমামি ইস্টবেঙ্গল ম্যাচ কোথায় হবে?

ডুরান্ড কাপের ডার্বি অনুষ্ঠিত হবে সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে।

এটিকে মোহনবাগান বনাম ইমামি ইস্টবেঙ্গল ম্যাচটি কখন শুরু হবে?

এটিকে মোহনবাগান বনাম ইমামি ইস্টবেঙ্গল ম্যাচটি সন্ধ্যে ৬টা থেকে শুরু হবে।

কোথায় দেখা যাবে এটিকে মোহনবাগান বনাম ইমামি ইস্টবেঙ্গল ম্যাচের সরাসরি সম্প্রচার?

এটিকে মোহনবাগান বনাম ইমামি ইস্টবেঙ্গল ম্যাচের লাইভ ম্যাচ দেখা যাবে Sports18 1, Sports 18 1HD এবং Sports18 Khel TV চ্যানেলে। এছাড়া মোবাইলে VOOT অ্য়াপ এবং JioTV-তে দেখতে পারবেন সরাসরি সম্প্রচার। এছাড়া ডার্বির প্রতিমুহূর্তের আপডেট পাবেন HT বাংলা স্পোর্টস পেজে।

আরও পড়ুন: ডার্বি জেতার বিষয়ে একশো শতাংশ আশাবাদী- হুঙ্কার ATK MB কোচ ফেরান্দোর

এটিকে মোহনবাগান বনাম ইমামি ইস্টবেঙ্গল ম্যাচ নিয়ে সতর্কতা-

ডার্বি নিয়ে অপ্রীতিকর ঘটনা এড়াতে সচেষ্ট বিধাননগর পুলিশ কমিশনারেট। রবিবার স্টেডিয়ামে ষাট হাজার দর্শকের উপস্থিত থাকার কথা রয়েছে। এই বিশাল সংখ্যক দর্শকদের সামলাতে ম্যাচের দিন যুবভারতী স্টেডিয়াম ঘিরে থাকবে প্রায় দুই হাজার পুলিশ। খেলা শুরুর আগে থেকে ম্যাচ শেষে স্টেডিয়াম ফাঁকা না হয়ে যাওয়া পর্যন্ত নিরাপত্তা দেবে পুলিশ। কোনও রকম দাহ্য পদার্থ, জলের বোতল, বাজি পটকা নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করা যাবে না। পুলিশের পক্ষ থেকে দর্শকদের মাস্ক পরার অনুরোধ জানানো হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে কলকাতায় ফের সোনার দর চমক দিচ্ছে? রুপো আজ ফের ঊর্ধ্বমুখী ইনিংস শেষ ব্রুস অক্সেনফোর্ড-পল উইলসনের! ২ আম্পায়ারকে গার্ড অফ অনার দিয়ে সম্মান লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে রচনা! কোন আসন থেকে দাঁড়াবেন টিভির দিদি নম্বর ১ 'আমার গায়ের চামড়া পুড়ে যায়', 12th Failএর প্রস্তুতিতে কঠিন অভিজ্ঞতা বিক্রান্তের ‘অনেকে গদ্দারদের সঙ্গে যোগাযোগ রাখছে’‌, সভা থেকে নেতা–কর্মীদের সতর্ক করলেন মমতা সলমনকে কোলে তুলতে না পেরে শেরাকে ডাকলেন অনন্ত! এরপরই তো শুরু হল আসল মজা প্যারিস অলিম্পিক গেমসের আগেই আন্তর্জাতিক ব্যাডমিন্টন থেকে অবসর নিলেন সাই প্রণীত ই-মেলে নয়, ডাকযোগে রাষ্ট্রপতির কাছে ইস্তফাপত্র পাঠালেন বিচারপতি গঙ্গোপাধ্যায় সলমনের জন্যই নাকি ‘নিউ ইয়র্ক’ করতে রাজি হন ক্যাটরিনা! এতদিনে ফাঁস হল বড় সিক্রেট স্প্যাম কল, প্রতারণার চেষ্টায় জীবন দুর্বিসহ? রিপোর্ট করুন সরকারের চক্ষু পোর্টালে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.