বাংলা নিউজ > ময়দান > ফুটবল > লম্বা সোনালি চুলে বিনুনি! নতুন লুকে নেইমার

কোপার পরে নতুন লুকে ভক্তদের সামনে এলেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। একেবারে বোল্ড ব্রাইডেড লুকে ভক্তদের সামনে ধরা দিলেন তিনি। চুলে নতুন স্টাইল করেছেন তিনি। এই মুহূর্তে তিনি ব্রাজিলে ছুটি কাটাচ্ছেন। সেখানেই তিনি নিজের চুকে সোনালি রঙের করে ফেলেছেন এবং চুলে বিনুনি বেঁধেছেন। যা দেখে ভক্তরা চমকে যেতেই পারেন।

নতুন লুকে নেইমার (ছবি:টুইটার)
নতুন লুকে নেইমার (ছবি:টুইটার)
নতুন লুকে নেইমার (ছবি:টুইটার)
নতুন লুকে নেইমার (ছবি:টুইটার)

এর আগে বিশ্বকাপে নেইমার নুডুলস হেয়ারকাটিং নিয়ে একবার হাজির হয়েছিলেন। তার চুলের স্টাইল নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ তোল পাড় শুরু হয়ে ছিল। নেইমার সেবার সকলের নজর কাড়তেই নাকি অদ্ভুত চুলের ছাট দিয়েছিলেন। ব্রাজিল তারকা নেইমারের চুলের নতুন নতুন স্টাইলের করার জন্য আগেও তিনি খবরের শিরোনামে থাকতেন। রাশিয়া বিশ্বকাপেও নেইমার মাথায় দেখা গিয়েছিল নতুন ছাট। এবার আবার নতুন হেয়ার কাটিং নিয়ে হাজির নেইমার। মাঠে এবং মাঠের বাইরে কথার ঝড় তোলা এই তারকা এবার নতুন হেয়ারকাট দিয়ে কতটা ঝড় তুলতে পারেন সেটাই দেখার।

নতুন লুকে নেইমার (ছবি:টুইটার)
নতুন লুকে নেইমার (ছবি:টুইটার)

এবার এখনও নেইমারের নতুন চুলের এই ছাটের কোন কারণ জানা যায়নি। অবশ্য সবকিছুরই যে কারণ থাকতে হবে সেই ব্যাপারটাও মানেন না নেইমার। তবে তার এই নতুন স্টাইল নজরে পড়েছে অনেকেরই। অবাকও হয়েছেন কেউ কেউ। নেইমারের এই নতুন লুক সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। ভক্তরা তাঁর নতুন এই স্টাইলের ছবি সোশ্যাল মিডিয়াতে আগুনের মতো ছড়িয়ে দিচ্ছেন। নেইমার জানেন তাঁর নতুন এই স্টাইল শীঘ্রই বিশ্বে ছড়িয়ে যাবে। তবে এই লুক নিয়ে নেটিজেনরা মজা করতে ছাড়েননি। তাঁরা ইতিমধ্যেই নানা রকমের মিম তৈরি করে ফেলেছেন।

বন্ধ করুন