বাংলা নিউজ > ময়দান > ফুটবল > 'আইকনিক' এমসিজিতেই ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হবেন মেসি-নেইমার
ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হবেন মেসি-নেইমার

'আইকনিক' এমসিজিতেই ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হবেন মেসি-নেইমার

  • ২০১৭ সালেও এই স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দুই দল। সে ম্যাচে ১-০ গোলে জিতেছিল আর্জেন্টিনা। কিন্তু সেই ম্যাচে লিওনেল মেসি শুরু থেকে খেললেও খেলেননি নেইমার।

শুভব্রত মুখার্জি: অস্ট্রেলিয়ার আইকনিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড, সারা বিশ্বে জনপ্রিয় এমসিজি নামে। সেই মাঠে একাধিক টানটান উত্তেজনাকর ক্রিকেট ম্যাচের সাক্ষী থেকেছে গোটা ক্রিকেট বিশ্ব। এবার সেই মাঠেই সারা বিশ্বের ক্রীড়া সমর্থকরা সাক্ষী থাকতে চলেছেন এক আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচের! তাও আবার কিনা ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ! এমসিজিতেই মুখোমুখি হতে চলেছেন ফুটবল বিশ্বের দুই অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি এবং নেইমার জুনিয়র।

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই বাড়তি একটা উন্মাদনা,উত্তেজনা থাকেই। যেখানেই ম্যাচ হোক না কেন এই ম্যাচের ওপর ফুটবল বিশ্বের নজর যে থাকবেই তা বলা বাহুল্য। লাতিন আমেরিকা অঞ্চলের এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ দআগামী ১১ জুন ক্রিকেটের তীর্থভূমি হিসেবে পরিচিত অস্ট্রেলিয়ার মেলবোর্ন স্টেডিয়ামে প্রীতি ম্যাচে মুখোমুখি হবে। উল্লেখ্য ২০১৭ সালেও এই স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দুই দল। সে ম্যাচে ১-০ গোলে জিতেছিল আর্জেন্টিনা। কিন্তু সেই ম্যাচে লিওনেল মেসি শুরু থেকে খেললেও খেলেননি নেইমার।

কাতার বিশ্বকাপের আগে এবার ফুটবলের দুই মহা তারকার লড়াই উপভোগ করতে পারবেন মেলবোর্নের দর্শক সেই বিষয়ে আশাবাদী ভিক্টোরিয়ার ক্রীড়ামন্ত্রী মার্টিন পাকুলা। টুইটারে এক বার্তায় মার্টিন পাকুলা লিখেছেন, 'ওদের সঙ্গে আলোচনা আমাদের হয়েছে। তা থেকেই আশা করছি যে মেসি ও নেইমারের মতো তারকারা থাকবেন এখানে। শতভাগ নিশ্চয়তা দিতে পারি না। তবে যা বলা হয়েছে যে বিশ্বকাপের আগে তাদের জন্য প্রস্তুতির গুরুত্বপূর্ণ মঞ্চ হবে এই ম্যাচ।'

বন্ধ করুন