বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > East Bengal vs George Highlights: দ্বিতীয়ার্ধে ৩৩০ সেকেন্ডের লাল-হলুদ আগুনে পুড়ে খাক জর্জ! ৪ গোলে জিতল ইস্টবেঙ্গল
জর্জ টেলিগ্রাফকে ৪-০ গোলে হারিয়ে দিল ইস্টবেঙ্গল। (ছবি সৌজন্যে, ফেসবুক East Bengal FC)

East Bengal vs George Highlights: দ্বিতীয়ার্ধে ৩৩০ সেকেন্ডের লাল-হলুদ আগুনে পুড়ে খাক জর্জ! ৪ গোলে জিতল ইস্টবেঙ্গল

East Bengal vs George Telegraph Highlights: জর্জ টেলিগ্রাফকে ৪-০ গোলে হারিয়ে দিল ইস্টবেঙ্গল।

East Bengal vs George Telegraph Highlights: দ্বিতীয়ার্ধের শুরুতেই ইস্টবেঙ্গলের ৩৩০ সেকেন্ডের ঝড়ে তছনছ হয়ে গেল জর্জ টেলিগ্রাফ। কলকাতা ফুটবল লিগের গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচের প্রথমার্ধে কোনও গোল পায়নি ইস্টবেঙ্গল। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুর পর ৫ মিনিট ৩০ সেকেন্ডেই তিন গোল করে লাল-হলুদ শিবির। দুটি গোল করেন জেসিন টিকে। অপর গোলটি করেন পিভি বিষ্ণু। তারপর ৮১ মিনিটে হ্যাটট্রিক সম্পন্ন করেন জেসিন। তার ফলে ৪-০ গোলে জিতল ইস্টবেঙ্গল। আর গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে সুপার সিক্সে উঠে গেল। ক্যালকাটা ফুটবল লিগে ইস্টবেঙ্গল এবং জর্জ টেলিগ্রাফ ম্যাচের হাইলাইটস দেখুন হিন্দুস্তান টাইমস বাংলার ব্লগে।

07 Sep 2023, 04:59:24 PM IST

East Bengal vs George Telegraph LIVE: জর্জ টেলিগ্রাফকে ৪-০ গোলে ধ্বংস করল ইস্টবেঙ্গল

শেষ খেলা! ৪-০ গোলে জর্জ টেলিগ্রাফকে হারিয়ে দিল ইস্টবেঙ্গল। হ্যাটট্রিক করেন জেসিন টিকে। একটি গোল করেন পিভি বিষ্ণু। সেই জয়ের ফলে গ্রুপ চ্যম্পিয়ন হয়ে কলকাতা ফুটবল লিগের সুপার সিক্সে গেল ইস্টবেঙ্গল।

07 Sep 2023, 04:56:34 PM IST

East Bengal vs George Telegraph LIVE: কর্নার ইস্টবেঙ্গলের

৯০ মিনিট+২: আরও একটি কর্নার পেল ইস্টবেঙ্গল। পঞ্চম গোল তুলে আনতে পারবে ইস্টবেঙ্গল? যা কলকাতা ফুটবল লিগের সুপার সিক্সের আগে ইস্টবেঙ্গলের আত্মবিশ্বাস তুঙ্গে নিয়ে চলে যাবে।

07 Sep 2023, 04:55:32 PM IST

East Bengal vs George Telegraph LIVE: ৫ মিনিটের অতিরিক্ত সময়

৯০ মিনিট: পাঁচ মিনিটের অতিরিক্ত সময়। পাঁচ মিনিট পেয়ে পাঁচ গোলে জিততে পারবে ইস্টবেঙ্গল? আপাতত ৪-০ গোলে এগিয়ে আছে ইস্টবেঙ্গল। তিনটি গোল করেছেন জেসিন টিকে। একটি গোল করেছেন পিভি বিষ্ণু।

07 Sep 2023, 04:52:48 PM IST

East Bengal vs George Telegraph LIVE: ৪ গোলে এগিয়ে ইস্টবেঙ্গল, মোহনবাগান ছিটকে যাবে না তো?

ইতিমধ্যে কলকাতা ফুটবল লিগের সুপার সিক্সে উঠে গিয়েছে পাঁচটি দল - ইস্টবেঙ্গল, ভবানীপুর, খিদিরপুর, মহমেডান স্পোর্টিং এবং ডায়মন্ড হারবার এফসি। একটি মাত্র জায়গা পড়ে আছে। সেটার জন্য লড়াইয়ে আছে মূলত কালীঘাট মিলন সংঘ এবং মোহনবাগান সুপার জায়ান্টের। আপাতত ‘এ’ গ্রুপে পাঁচ নম্বরে আছে মোহনবাগান। তবে তিনে থাকা কালীঘাট এবং চারে থাকা আর্মি রেডের থেকে তিনটি কম ম্যাচ খেলেছে। কালীঘাটের থেকে চার পয়েন্টে পিছিয়ে আছে। আর্মি রেডের থেকে এক পয়েন্টে পিছিয়ে আছে। মোহনবাগানের তাতেও চাপ কম নেই। কারণ মহমেডান এবং ডায়মন্ড হারবারের বিরুদ্ধে খেলতে হবে।

07 Sep 2023, 04:46:48 PM IST

EB vs GT LIVE: হ্যাটট্রিক করতে জেসিনের লাগল ৩৫ মিনিট! ৪ গোল ইস্টবেঙ্গলের

৮১ মিনিট: গোওওওওওওওল! হ্যাটট্রিক করলেন জেসিন টিকে। জর্জ টেলিগ্রাফের গোলকিপার সুরজ আলির ডানদিকে বল রাখলেন। নড়ারও সুযোগ পেলেন না সুরজ। চতুর্থ গোল ইস্টবেঙ্গলের। তৃতীয় গোল জেসিনের। ইস্টবেঙ্গল ৪-০ জর্জ টেলিগ্রাফ। দ্বিতীয়ার্ধের শুরুতে তাঁকে মাঠে নামান ইস্টবেঙ্গল কোচ। অর্থাৎ হ্যাটট্রিক করলেন ৩৫ মিনিটে।

07 Sep 2023, 04:43:59 PM IST

East Bengal vs George Telegraph LIVE: পেনাল্টি ইস্টবেঙ্গলের

৮০ মিনিট: পেনাল্টি ইস্টবেঙ্গলের। ডানপ্রান্ত দিয়ে বক্সে ঢুকে যান নিরঞ্জন মণ্ডল। তাঁকে ফাউল করেন বাপ্পা প্রসাদ। রেফারি পেনাল্টি দিতে দেরি করেননি। ইস্টবেঙ্গলের হয়ে কে পেনাল্টি নেবেন? নিশ্চয়ই জেসিন টিকে। হ্যাটট্রিকের সুযোগ আছে। হ্যাঁ, তিনিই নিচ্ছেন।

07 Sep 2023, 04:41:56 PM IST

East Bengal vs George Telegraph LIVE: চতুর্থ গোল পেতে মরিয়া ইস্টবেঙ্গল

৭৭ মিনিট: ডানপ্রাপ্ত থেকে আক্রমণ ইস্টবেঙ্গলের। বক্সের মধ্যে বল দিলেন জেসিন টিকে। এগিয়ে এলেন জর্জের গোলকিপার। ঠিকমতো বল ধরতে পারেননি। গোল করতে পারবে ইস্টবেঙ্গল? না, দ্বিতীয়বারের চেষ্টায় বল ধরে নিলেন জর্জের গোলকিপার।

07 Sep 2023, 04:38:23 PM IST

East Bengal vs George Telegraph LIVE: কলকাতায় জাদু লাল-হলুদের, ইরাকের বিরুদ্ধে গোল ইস্টবেঙ্গলের মহেশের

তারইমধ্যে কিংস কাপে ভারত এবং ইরাকের খেলা চলছে। তারইমধ্যে মহেশের গোলে এগিয়ে যায় ভারত। যিনি ইস্টবেঙ্গলের খেলোয়াড়। তবে পেনাল্টি করে সমতা ফেরায় ইরাক। খেলার ফল ১-১। সেই ম্যাচের লাইভ আপডেট দেখুন হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে - ক্লিক করুন এখানে

07 Sep 2023, 04:33:02 PM IST

East Bengal vs George Telegraph LIVE: রাজেন ওঁরাওয়ের দুর্বল শট, বাঁচিয়ে দিলেন আদিত্য

৬৮ মিনিট: রাজেন ওঁরাওয়ের শট! নিজের ডানদিকে ঝাঁপিয়ে বাঁচিয়ে দিলেন আদিত্য পাত্রের শট। কিন্তু একেবারে দুর্বল শট। তবে ইস্টবেঙ্গল যেভাবে ডিফেন্স করল, সেটা দেখে মনে হল যেন ইতিমধ্যে জয় এসে গিয়েছে বলে ধরে নিয়েছেন। বলটা রাজেনের কাছে যাওয়ারই কথা ছিল না। এতটাই হেলতে-দুলতে বলটা ধরতে গেলেন ইস্টবেঙ্গলের খেলোয়াড়রা যে রাজেন বল পেয়ে গেলেন।

07 Sep 2023, 04:31:20 PM IST

East Bengal vs George Telegraph LIVE: হাই-লাইন ডিফেন্স জর্জের

৬৫ মিনিট: হাই-লাইন ডিফেন্স জর্জ টেলিগ্রাফের। অর্থাৎ ইস্টবেঙ্গলকে অফসাইডের ফাঁদে ফেলার চেষ্টা করছে। যা কিছুটা বিপজ্জনক। তবে জর্জের এখন আর হারানোর কিছু নেই। ইস্টবেঙ্গল ৩-০ জর্জ টেলিগ্রাফ।

07 Sep 2023, 04:26:46 PM IST

East Bengal vs George Telegraph LIVE: ঝড়ের নাম ইস্টবেঙ্গল!

৬৩ মিনিট: প্রথমার্ধে গোল পায়নি। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই ঝড় তুলল ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের ৩৩০ সেকেন্ডের মধ্যে তিনটি গোল করে লাল-হলুদ শিবির। তার ফলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কলকাতা ফুটবল লিগের সুপার সিক্সে উঠে যাচ্ছে ইস্টবেঙ্গল। সঙ্গে ৩০ পয়েন্ট নিয়ে খেলতে নামবে সুপার সিক্সে।

07 Sep 2023, 04:23:12 PM IST

East Bengal vs George Telegraph LIVE: বাঁক খাইয়ে অবিশ্বাস্য শট রাজেনের, একটুর জন্য হল না গোল

৫৭ মিনিট: অসাধারণ!! অসাধারণ শট! তবে গোল পেল না জর্জ টেলিগ্রাফের। কিন্তু অপূর্ব শট নেন রাজেন ওঁরাও। কিছুটা ডানপ্রান্ত ঘেঁষে বক্সের অনেকটা বাইরে থেকে শট। ইস্টবেঙ্গলের গোলকিপার আদিত্য পাত্র কিছুটা এগিয়ে থাকায় ডানপায়ে শট মারেন রাজেন। একেবারে বারপোস্টের মাথার বলটা কার্ভ করে নামতে থাকে। কোনওক্রমে বাঁচালেন আদিত্য। ইস্টবেঙ্গল ৩-০ জর্জ টেলিগ্রাফ।

07 Sep 2023, 04:19:33 PM IST

East Bengal vs George Telegraph LIVE: দ্বিতীয়ার্ধের শুরুতে ৩ পরিবর্ত, আর ৩ গোল করে ফেলল ইস্টবেঙ্গল

দ্বিতীয়ার্ধের শুরুতেই তিনটি পরিবর্তন করেন ইস্টবেঙ্গল কোচ বিনো জর্জ। মাঠে নামান জেসিন টিকে, পিভি বিষ্ণু এবং তুহিন দাসকে। দুটি গোল করেন জেসিন। একটি গোল করেন বিষ্ণু। একটি গোলে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তুহিনের। অর্থাৎ বিনো জর্জের তিনটি পরিবর্তই বাজিমাত করল।

07 Sep 2023, 04:15:33 PM IST

East Bengal vs George Telegraph LIVE: দ্বিতীয়ার্ধের ৩৩০ সেকেন্ডে ৩ গোল ইস্টবেঙ্গলের!

৫০ মিনিট: এটা কী হচ্ছে!!!! দ্বিতীয়ার্ধের পাঁচ মিনিটে ৩০ সেকেন্ডের মধ্যে তিনটি গোল করে ফেলল ইস্টবেঙ্গল। এবার গোল করলেন পি ভি বিষ্ণু। জর্জ টেলিগ্রাফের ডিফেন্সকে পাড়ার ফুটবল দলের মতো ছেলেখেলা করছে লাল-হলুদ শিবির। ইস্টবেঙ্গল ৩-০ জর্জ টেলিগ্রাফ।

07 Sep 2023, 04:13:07 PM IST

EB vs GT LIVE: দ্বিতীয়ার্ধের ২১০ সেকেন্ডেই ২ গোল ইস্টবেঙ্গলের! বাজিমাত জেসিনের

৪৮ মিনিট: ফের গোওওওওওওওওওল! দ্বিতীয়ার্ধে যেন অন্য ইস্টবেঙ্গল মাঠে নেমেছে। পরপর আক্রমণে উঠছে। একেবারে ছেলেখেলা করছে জর্জ টেলিগ্রাফকে নিয়ে। এবারও গোল করলেন জেসিন টিকে। ইস্টবেঙ্গল ২-০ জর্জ টেলিগ্রাফ।

07 Sep 2023, 04:10:12 PM IST

EB vs GT LIVE: দ্বিতীয়ার্ধের ১৬ সেকেন্ডেই গোল ইস্টবেঙ্গলের! মাঠে নেমে জাদু টিকের

শুরু হল দ্বিতীয়ার্ধের খেলা। আর দ্বিতীয়ার্ধের ১৬ সেকেন্ডের মধ্যে গোল ইস্টবেঙ্গলের। গোল করলেন পরিবর্ত হিসেবে মাঠে নামা জেসিন টিকে। ইস্টবেঙ্গল ১-০ জর্জ টেলিগ্রাফ।

07 Sep 2023, 04:07:16 PM IST

East Bengal vs George Telegraph LIVE: আজকের ৩ পয়েন্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ ইস্টবেঙ্গলের

সুপার সিক্সে উঠে গেলেও আজকের তিন পয়েন্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ ইস্টবেঙ্গলের কাছে। কারণ ক্যালকাটা ফুটবল লিগের সুপার সিক্স পর্যায়ে পয়েন্ট ক্যারি ফরোয়ার্ড হবে। অর্থাৎ এখন যে পয়েন্ট আছে, সেই পয়েন্ট থেকেই সুপার সিক্সে খেলতে হবে।

07 Sep 2023, 03:58:02 PM IST

East Bengal vs George Telegraph LIVE: পরিসংখ্যানে প্রথমার্ধ

ইস্টবেঙ্গলের বল পজেশন ৫০ শতাংশ। জর্জ টেলিগ্রাফের বল পজেশন ৫০ শতাংশ। গোলের উদ্দেশে ইস্টবেঙ্গল নিয়েছে সাতটি শট। জর্জ কোনও শট নিতে পারেনি। গোলে ছিল ইস্টবেঙ্গলের দুটি শট। দুটি করে কর্নার পেয়েছে ইস্টবেঙ্গল এবং জর্জ। একটি হলুদ কার্ড জর্জের। চারটি ফাউল ইস্টবেঙ্গলের। তিনটি জর্জের।

07 Sep 2023, 03:50:46 PM IST

East Bengal vs George Telegraph LIVE: শেষ প্রথমার্ধের খেলা, গোল করতে পারেনি কোনও দল

শেষ প্রথমার্ধের খেলা। কোনও দলই গোলের মুখ খুলতে পারেনি। প্রথমার্ধের শেষে খেলার ফল হল - ইস্টবেঙ্গল ০-০ জর্জ টেলিগ্রাফ। এবারের ক্যালকাটা ফুটবল লিগে একাধিক ম্যাচ প্রথমার্ধে গোল করতে না পারলেও দ্বিতীয়ার্ধে গোল করেছে।

07 Sep 2023, 03:47:56 PM IST

East Bengal vs George Telegraph LIVE: ৩ মিনিটের অতিরিক্ত সময়

৪৫ মিনিট: তিন মিনিটের অতিরিক্ত সময়। প্রথমার্ধের শেষে কি গোল তুলতে পারবে ইস্টবেঙ্গল? তারইমধ্যে জর্জের বক্সে মহীতোষ রায়ের ক্রস। তবে অভিষেক কুঞ্জম বলের নাগাল পেলেন না।

07 Sep 2023, 03:46:54 PM IST

East Bengal vs George Telegraph LIVE: ইস্টবেঙ্গলের থেকে জর্জের দখলে বেশি বল

৪৩ মিনিট: বল পজেশনে ইস্টবেঙ্গলকে টপকে গেল জর্জ টেলিগ্রাফ। আপাতত জর্জ টেলিগ্রাফের বল পজেশন ৫১ শতাংশ। ইস্টবেঙ্গলের বল পজেশন ৪৯ শতাংশ। বল পজেশন কমলেও শেষ ১০ মিনিটে একাধিক ইতিবাচক মুভমেন্ট করেছে ইস্টবেঙ্গল।

07 Sep 2023, 03:45:26 PM IST

East Bengal vs George Telegraph LIVE: দিশাহীনপাস মোবাসিরের

৪২ মিনিট: দিশাহীন পাস মোবাসির রহমানের। ভালো মুভমেন্ট করলেও দিশাহীন পাসের জন্য যাবতীয় চেষ্টা বৃথা হল। বল গোললাইন অতিক্রম করে গেল। গোলকিক জর্জ টেলিগ্রাফের।

07 Sep 2023, 03:40:44 PM IST

East Bengal vs George Telegraph LIVE: একটুর জন্য গোল পেল না ইস্টবেঙ্গল

৩৬ মিনিট:  বৃষ্টি পড়তেই যেন তেজ বাড়ল ইস্টবেঙ্গলের। একটুর জন্য গোল পেল না ইস্টবেঙ্গল। ডানপ্রান্ত থেকে দারুণ ক্রস সৌভিক চক্রবর্তীর। বক্সের কিছুটা ভিতর থেকে হেডার। একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট। গোলে থাকলে পরীক্ষার মুখে পড়ে যেতেন জর্জের গোলকিপার।

07 Sep 2023, 03:39:45 PM IST

East Bengal vs George Telegraph LIVE: বক্সের মধ্যে ঢুকে শট মোবাসিরের, লক্ষ্যভ্রষ্ট

৩৪ মিনিট: বাঁ-প্রান্ত থেকে জর্জ টেলিগ্রাফের বক্সের ভিতরে ঢুকে শট মোবাসির রহমানের। কিন্তু গোলপোস্টের মাইলখানেক উপর দিয়ে উড়ে গেল। ইস্টবেঙ্গল ০-০ জর্জ টেলিগ্রাফ।

07 Sep 2023, 03:38:19 PM IST

East Bengal vs George Telegraph LIVE: কর্নার জর্জের

৩২ মিনিট: ডানপ্রান্ত থেকে রাজেন ওঁরাওয়ের সেন্টার। বক্সের মধ্যে জর্জ টেলিগ্রাফের কেউ ছিলেন না। অতুল উন্নিকৃষ্ণণ অতি সতর্ক হয়ে বলটা বাইরে করে দিলেন। কর্নার জর্জের। কর্নার থেকে কোনও বিপদ হয়নি ইস্টবেঙ্গলের।

07 Sep 2023, 03:36:41 PM IST

East Bengal vs George Telegraph LIVE: বল পজেশনে সামান্য এগিয়ে ইস্টবেঙ্গল

৩০ মিনিট: বল পজেশনে সামান্য এগিয়ে ইস্টবেঙ্গল। লাল-হলুদের বল পজেশন ৫৩ শতাংশ। জর্জ টেলিগ্রাফের বল পজেশন ৪৭ শতাংশ। কিছুটা আগেও ইস্টবেঙ্গলের বল পজেশন আরও বেশি ছিল। তবে জর্জ টেলিগ্রাফ খেলা ধরছে।

07 Sep 2023, 03:34:38 PM IST

East Bengal vs George Telegraph LIVE: জর্জের ডিফেন্সে ভুল বোঝাবুঝি, সুযোগ হাতছাড়া ইস্টবেঙ্গলের

২৮ মিনিট: জর্জের ডিফেন্সে বড়সড় ভুল! তবে বিপদ হল না। সুযোগ হাতছাড়া ইস্টবেঙ্গলের। ডানপ্রান্ত থেকে বক্সের মধ্যে পাস আছে। জর্জের দুই ডিফেন্ডার এবং গোলকিপারের ভুল বোঝাবুঝিতে বলটা কেউ ধরতে পারলেন না। বক্সের মধ্যে ছিলেন ইস্টবেঙ্গলের খেলোয়াড়। তবে ঠিকমতো শট হল না। তারপর ঠিক পেনাল্টি বক্সের মাথা থেকে ভ্যানলালপেকা গুইতের শট। লক্ষ্যভ্রষ্ট। ইস্টবেঙ্গল ০-০ জর্জ টেলিগ্রাফ।

07 Sep 2023, 03:31:59 PM IST

East Bengal vs George Telegraph LIVE: লিগে কত নম্বরে আছে জর্জ?

এখনও পর্যন্ত জর্জ টেলিগ্রাফের পয়েন্ট ১১। খেলেছে ১১ টি ম্যচ। আপাতত গ্রুপ লিগে ১০ নম্বরে আছে। আজকের ম্যাচে ইস্টবেঙ্গলের পয়েন্ট থেকে ছিনিয়ে নিতে পারলে হাসিমুখে লিগ অভিযান শুরু করতে পারবে জর্জ।

07 Sep 2023, 03:29:07 PM IST

East Bengal vs George Telegraph LIVE:  ঝলক দেখাচ্ছেন পুরুলিয়ার বাবুলাল

২৩ মিনিট: বাঁ-প্রান্ত থেকে আক্রমণ নিরঞ্জন মণ্ডলের। বক্সের মধ্যে পাশ দেওয়ার চেষ্টা। তবে ভালো ইন্টারসেপ্ট সৌভিকের। বলটা ক্লিয়ার করে দিল জর্জ। বাঁ-প্রান্ত থেকে প্রতি-আক্রমণে ওঠার চেষ্টা পুরুলিয়ার ছেলে বাবুলাল হাঁসদার। কিন্তু কিছুটা দেরি করে ফেলেন। বল ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল। এমনিতে প্রতিভার ঝলক দেখাচ্ছেন বাবুলাল। নিজের ঝলক দেখাচ্ছেন।

07 Sep 2023, 03:25:31 PM IST

East Bengal vs George Telegraph LIVE: কর্নার জর্জের, গোল হল না যদিও

২১ মিনিট: ম্যাচের প্রথম কর্নার জর্জ টেলিগ্রাফের। কর্নার নিলেন রাজেন ওঁরাও। তবে তেমন ভালো ছিল না। বক্সের বাইরে বেরিয়ে গেল বল। ফের আক্রমণে ওঠার চেষ্টা জর্জের। কিন্তু লাভ হল না। গোলকিক ইস্টবেঙ্গলের। ইস্টবেঙ্গল ০-০ জর্জ টেলিগ্রাফ।

07 Sep 2023, 03:18:31 PM IST

East Bengal vs George Telegraph LIVE: দুর্দান্ত আক্রমণ ইস্টবেঙ্গলের, দুর্দান্ত সেভ জর্জ গোলকিপারের

১৬ মিনিট: অবশেষে খোলস ছেড়ে বেরোল ইস্টবেঙ্গল। দুর্দান্ত আক্রমণ। দুর্দান্ত সেভ জর্জ টেলিগ্রাফের গোলকিপারের। ডানপ্রান্ত থেকে বক্সের মধ্যে পাস। প্রথম পোস্টের দিক যাওয়া ইস্টবেঙ্গল খেলোয়াড় বলটা পাননি। দ্বিতীয় পোস্টের দিকে বল। কিন্তু কিছুটা দুরূহ কোণ। তারপর কিছুটা পিছন দিকে ঠেলে দিলেন বল। হেডার ভ্যানলালপেকা গুইতের। দুর্দান্ত সেভ জর্জের গোলকিপার। দারুণ সেভ। কর্নার ইস্টবেঙ্গলের।

07 Sep 2023, 03:16:18 PM IST

East Bengal vs George Telegraph LIVE: দুর্বল কর্নার মোবাশিরের, লাভ হল না ইস্টবেঙ্গলের

১৩ মিনিট: আজকের ম্যাচের প্রথম কর্নার। ইস্টবেঙ্গল কর্নার পেয়েছে। কিন্তু মোবাশির রহমানের কর্নার একেবারে হতাশ করল। বল ক্লিয়ার করে দিল জর্জ। খুবই দুর্বল কর্নার।

07 Sep 2023, 03:15:13 PM IST

East Bengal vs George Telegraph LIVE: প্রতি-আক্রমণে জর্জ, রক্ষা আদিত্যের

১০ মিনিট: বাঁ-প্রান্ত থেকে ভ্যানলালপেকা গুইতের আক্রমণ। তাতে লাভ হয়নি। প্রতি-আক্রমণে জর্জ। বিপজ্জনক পরিস্থিতি। তবে সময়মতো গোললাইন ছেড়ে বেরিয়ে এসে বাঁচিয়ে দিলেন ইস্টবেঙ্গলের গোলকিপার আদিত্য পাত্র। বিপদ কেটে গেল ইস্টবেঙ্গল। ইস্টবেঙ্গল ০-০ জর্জ টেলিগ্রাফ।

07 Sep 2023, 03:13:10 PM IST

East Bengal vs George Telegraph LIVE: বিপদ কেটে গেল জর্জের

৮ মিনিট: প্রাথমিকভাবে ডানপ্রান্ত দিয়ে ওভারল্যাপ রাকিপের। পরে খেলাটা বাঁ-প্রান্তে সুইচ করে দেয় ইস্টবেঙ্গল। মহীতোষ রায়ের ভালো স্কিল। বাঁ-প্রান্ত থেকে পাস দেওয়ার চেষ্টা। তবে আহামরি নয়। শেষপর্যন্ত মহম্মদ রোশাল জর্জের গোলের সামনে ক্রস তোলেন।  

07 Sep 2023, 03:09:49 PM IST

East Bengal vs George Telegraph LIVE: ১ পয়েন্ট পেলেই গ্রুপ চ্যাম্পিয়ন হবে ইস্টবেঙ্গল

এবার ক্যালকাটা ফুটবল লিগের গ্রুপ 'বি'-তে আছে ইস্টবেঙ্গল। আপাতত গ্রুপের শীর্ষে আছে। ১১ ম্যাচে পয়েন্ট ২৭। অন্যদিকে, দুই নম্বরে আছে ভবানীপুর। ১২ ম্যাচে ২৭। অর্থাৎ আজকের ম্যাচে এক পয়েন্ট পেয়েই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার সিক্সে উঠবে ইস্টবেঙ্গল।

07 Sep 2023, 03:06:35 PM IST

East Bengal vs George Telegraph LIVE: প্রথম আক্রমণ ইস্টবেঙ্গলের

৩ মিনিট: ডানপ্রান্ত থেকে আক্রমণে ওঠার চেষ্টা মহম্মদ রোশালের। তবে বলের গতি বেশি ছিল। বল বেরিয়ে গেল। গোলকিক জর্জ টেলিগ্রাফের। প্রথম ইতিবাচক মুভ ইস্টবেঙ্গল। এতক্ষণ দু'দলই একে অপরকে মেপে নিচ্ছিল।

07 Sep 2023, 03:03:16 PM IST

ইস্টবেঙ্গলের প্রথম একাদশে একাধিক পরিবর্তন

সুপার সিক্স পর্যায়ের আগে প্রথম একাদশে একাধিক পরিবর্তন করলেন ইস্টবেঙ্গল কোচ বিনো জর্জ। রিজার্ভ বেঞ্চকে পরখ করে নিতে চাইছেন। ইস্টবেঙ্গলের প্রথম একাদশে আছেন - আদিত্য পাত্র (গোলকিপার), মহম্মদ রাকিপ, অতুল উন্নিকৃষ্ণণ (অধিনায়ক), আদিল অমল, নিরঞ্জন মণ্ডল, মোবাশির রহমান, সৌভিক চক্রবর্তী, ভ্যানলালপেকা গুইতে, মহম্মদ রোশাল, মহীতোষ রায় এবং অভিষেক কুঞ্জম।

07 Sep 2023, 03:02:07 PM IST

East Bengal vs George Telegraph LIVE: শুরু হল ইস্টবেঙ্গলের খেলা

শুরু হল খেলা। জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে লড়াই শুরু করল ইস্টবেঙ্গল। আজ এক পয়েন্ট পেলেই কলকাতা ফুটবল লিগের গ্রুপ শীর্ষে থাকবে লাল-হলুদ শিবির।

07 Sep 2023, 02:58:14 PM IST

EB vs GT LIVE: জিতে CFL-র গ্রুপ লিগ শেষ করতে পারবে ইস্টবেঙ্গল? আজ প্রতিপক্ষ জর্জ

East Bengal vs George Telegraph Live Score: কলকাতা ফুটবল লিগের গ্রুপ পর্যায়ের আজ শেষ ম্যাচ খেলছে ইস্টবেঙ্গল। প্রতিপক্ষ জর্জ টেলিগ্রাফ স্পোর্টস ক্লাব। ডুরান্ড কাপের ফাইনালে হারের পর মাঠে নামছে লাল-হলুদ শিবির। ডুরান্ডে সিনিয়র টিম খেললেও জুনিয়র টিমের হাত ধরে জয়ের অভ্যেস ফিরে পেতে মরিয়া ইস্টবেঙ্গল। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড় ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 101/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.