বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > CFL 2023-24: পেশাদার লিগ নাকি মজা চলছে? CFL-এ ফের স্থগিত ম্যাচ, প্রশ্নের মুখে IFA

CFL 2023-24: পেশাদার লিগ নাকি মজা চলছে? CFL-এ ফের স্থগিত ম্যাচ, প্রশ্নের মুখে IFA

কলকাতা লিগ শেষ করতে বেগ পেতে হচ্ছে আইএফএকে। 

একের পর এক ম্যাচ স্থগিত করতে হচ্ছে। কলকাতা লিগ কবে শেষ হবে বুঝে উঠতেই পারছেন না আইএফএ কর্তারা। কার্যত হিমশিম খেতে হচ্ছে।

একসময় জাঁকজমক করে হওয়া কলকাতা লিগ এখন ধুঁকছে। পরিস্থিতি এমন হয়েছে লিগ করানো নিয়ে খাবি খেতে হচ্ছে আইএফএকে। চলতি মরশুমের কলকাতা লিগে অংশগ্রহণ করা বড় দলগুলো অন্যান্য আন্তর্জাতিক এবং জাতীয় ফুটবল নিয়ে ব্যস্ত। এই আবহে কলকাতা লিগ খেলতে তাদেরও অসুবিধা হচ্ছে। প্রধান সমস্যা হয়েছে ফুটবলার পাওয়া যাচ্ছে না। এই কারণেই ডায়মন্ড হারবার এবং মোহনবাগানের মধ্যে কলকাতার লিগের ম্যাচ স্থগিত করতে হলো বঙ্গ ফুটবল ফেডারেশনকে। মূলত মোহনবাগানের ফুটবলার সমস্যার কারণে এই ম্যাচ স্থগিত করে দেওয়া হয়েছে।

আজ রাতেই এএফসি কাপে ও বসুন্ধরা কিংসের বিরুদ্ধে ম্যাচ খেলতে বাংলাদেশ উড়ে যাচ্ছে মোহনবাগান দল। সবুজ মেরুন ব্রিগেডের প্রধান কোচ জুয়ান ফেরান্দ এই ম্যাচের জন্য কলকাতা লিগ খেলা সাত জন জুনিয়র ফুটবলারকে সিনিয়র দলের সঙ্গে যুক্ত করেছেন। তার ফলেই কলকাতা লিগের ম্যাচ খেলার জন্য ফুটবলারদের পাচ্ছে না মোহনবাগান শিবির।‌ অন্যদিকে ডায়মন্ড হারবার শিবিরে তরফ থেকে কোনও সমস্যা নেই। তাদের জন্য পালতোলা নৌকা শিবিরের সঙ্গে ম্যাচ নিয়মরক্ষার হলেও এই ম্যাচ খেলতে রাজি ছিল তারা। কিন্তু তা না হওয়ায় হতাশ হয়ে পড়েছে এই দল।

মোহনবাগানের তরফ থেকে বলা হয়েছে ফুটবলার কম থাকাতেই তারা দল নামাতে পারছে না। তাদের দাবি ফুটবলার কম হলে কি করে ম্যাচ খেলবে তারা। একই সাতজন ফুটবলারকে সিনিয়র দলের সঙ্গে যুক্ত করা হয়েছে অন্যদিকে ফারদিন আলি মোল্লার জ্বর। ৮ জন রিজার্ভ দলের ফুটবলার নেই। তাই শনিবারের ম্যাচ খেলা সম্ভব নয়। তবে এর পরের ম্যাচগুলো তারা যে খেলবে তা জানিয়েছে।

ডায়মন্ড হারবার শিবির আইএসএল চ্যাম্পিয়নদের বিরুদ্ধে ম্যাচ খেলতে না পারার ফলে কোচ কিবু ভিকুনাকে নিয়ে তৃতীয় ডিভিশনের আই লিগ খেলার প্রস্তুতি শুরু করে দিয়েছে। কলকাতা লিগের এইরকম পরিস্থিতিতে কিভাবে শেষ হবে তা নিয়ে দোলাচল দেখা দিয়েছে ফুটবল প্রশাসনিক মহলে। এই নিয়ে আইএফএ সচিব অনির্বাণ দত্ত জানিয়েছেন, গোটা নভেম্বর মাস পড়ে রয়েছে সামনে এই মাসের মধ্যেই তারা ঠিক কলকাতা লিগের সব ম্যাচ করতে পারবেন বলে আশাবাদী তারা। মোহনবাগান শিবিরে অবশ্য খুশির হাওয়া। বসুন্ধরা কিংসের বিরুদ্ধে নামার আগে সবুজ মেরুনেদের দুই তারকা ফুটবলার কামিন্স ও হুগো বৌমাস ফিট হয়ে উঠেছেন। ‌ আজ রাতে দলের সঙ্গে বাংলাদেশে উড়ে যাচ্ছেন তাঁরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.