বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan vs Tollygunge Highglights: চার মিনিটে পিছিয়ে পড়েও টালিগঞ্জকে ৫-১ গোলে ওড়াল মোহনবাগান! হ্যাটট্রিক হামতের
গোলের উচ্ছ্বাস মোহনবাগানের। (ছবি সৌজন্যে, ফেসবুক Mohun Bagan Super Giant)

Mohun Bagan vs Tollygunge Highglights: চার মিনিটে পিছিয়ে পড়েও টালিগঞ্জকে ৫-১ গোলে ওড়াল মোহনবাগান! হ্যাটট্রিক হামতের

Mohun Bagan vs Tollygunge Highlights: কলকাতা ফুটবল লিগে টালিগঞ্জ অগ্রগামীকে ৫-১ গোলে উড়িয়ে দিল মোহনবাগান সুপার জায়েন্টস।

Mohun Bagan Super Giants vs Tollygunge Agragami Highlights: ম্যাচের চার মিনিটের মধ্যে পিছিয়ে গিয়েও টালিগঞ্জ অগ্রগামীকে ৫-১ গোলে উড়িয়ে দিল মোহনবাগান সুপার জায়েন্টস। হ্যাটট্রিক করেন হামতে। ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। তবে নাওরেমও দারুণ খেলেেন। প্রথমার্ধে দুর্ধর্ষ গোল করে মোহনবাগানকে সমতায় ফিরিয়েছিলেন। সেই গোলের সুবাদে ১-১ গোলে বিরতিতে যায় মোহনবাগান। তারপর দ্বিতীয়ার্ধে আর টালিগঞ্জকে দাঁড়াতে দেয়নি সবুজ-মেরুন ব্রিগেড। কলকাতা ফুটবল লিগে মোহনবাগান বনাম টালিগঞ্জ ম্যাচের চূড়ান্ত স্কোর, হাইলাইটস ও যাবতীয় তথ্য দেখুন হিন্দুস্তান টাইমস বাংলার ব্লগে।

12 Jul 2023, 05:45:46 PM IST

Mohun Bagan v Tollygunge LIVE: মোহনবাগান-টালিগঞ্জ ম্যাচে কে কখন গোল করলেন?;

টালিগঞ্জ অগ্রগামীর হয়ে চার মিনিটে গোল করেন মানস সরকার। মোহনবাগান সুপার জায়েন্টসের হয়ে ২৪ মিনিটে নাওরেম, ৪৭ মিনিটে হামতে, ৫২ মিনিটে সুহেল, ৭৮ মিনিটে হামতে এবং ৮১ মিনিটে হামতে গোল করেন।

12 Jul 2023, 05:32:35 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: ৫-১ গোলে টালিগঞ্জকে উড়িয়ে দিল মোহনবাগান

ব্যারাকপুরের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে বাজল শেষ বাঁশি। শেষ হল খেলা। ৫-১ গোলে টালিগঞ্জ অগ্রগামীকে হারিয়ে দিল মোহনবাগান সুপার জায়েন্টস। মোহনবাগানের হয়ে গোল করেছেন নাওরেম, হামতে (তিন) এবং সুহেল। টালিগঞ্জের একমাত্র গোলটি করেন মানস সরকার। টানা দু'ম্যাচে জয় পেল মোহনবাগান।

12 Jul 2023, 05:25:58 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: ৭-০ গোলে এগিয়ে মহমেডান

নিজেদের মাঠে ছুটছে মহমেডান স্পোর্টিং ক্লাব। ৭-০ গোলে জিতছে মহমেডান। ক্যালকাটা এফসির বিরুদ্ধে খেলছে। যে মহমেডান স্পোর্টিং ক্লাব গতবার দু'বার ক্যালকাটা ফুটবল লিগ জিতেছে।

12 Jul 2023, 05:24:00 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: ৭ মিনিটের অতিরিক্ত সময়

৯০ মিনিট: সাত মিনিটে অতিরিক্ত সময়। দ্বিতীয়ার্ধে একাধিকবার খেলা থেমে গিয়েছে। স্বভাবতই সাত মিনিটের অতিরিক্ত সময় দেওয়া হয়েছে। ওই সময় কি গোলের ব্যবধান আরও বাড়াতে পারবে মোহনবাগান সুপার জায়েন্টস? নাকি গোলের ব্যবধান কিছুটা কমাতে পারবে টালিগঞ্জ অগ্রগামী?

12 Jul 2023, 05:17:11 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: ম্যাচের সেরা হলেন হামতে

প্রত্যাশিতই ছিল। ম্যাচের সেরা নির্বাচিত হলেন হামতে। তিনটি গোল করেছেন হামতে। ৪৭ মিনিটে প্রথম গোল করেন। তারপর ৭৮ মিনিটে গোল করেন। ৮১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন হামতে। 

12 Jul 2023, 05:13:11 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: ৫ গোল দিল মোহনবাগান, হ্যাটট্রিক ‘কুল’ হামতের

৭৯ মিনিট এবং ৮০ মিনিট: পেনাল্টি পেল মোহনবাগান। ডানদিক থেকে পেনাল্টি বক্সের মধ্যে এংসনকে পাশ দেন অনুপ। বক্সের মধ্যে পিছন দিক থেকে এসে ফাউল করেন বাবুল বিশ্বাস। পেনাল্টি। কে শট নেবেন? হামতে নিশ্চয়ই! হ্যাঁ। হামতেই শট নিচ্ছেন। পেনাল্টি থেকে গোল করলেন হামতে। ডানদিকে শট মেরে জালে বল জড়িয়ে দেন। তবে না, গোল হয়নি। ফের পেনাল্টি নিতে হবে। ফের টালিগঞ্জের জালে বল জড়িয়ে দিলেন হামতে। মাইন্ডগেম খেললেন। সেইসঙ্গে করে ফেললেন হ্যাটট্রিকও। টালিগঞ্জ অগ্রগামী ১-৫ মোহনবাগান সুপার জায়েন্টস।

12 Jul 2023, 05:11:09 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: গোওওওল! চতুর্থ গোল করল মোহনবাগান, ফের নায়ক হামতে

৭৭ মিনিট: গোওওওওওওওওওওওল। চতুর্থ গোল করল মোহনবাগান। হামতের দ্বিতীয় গোল। একট নির্বিষ বল উড়ে এসে পড়ে টালিগঞ্জের ডিফেন্সে। একটা সেন্ট্রাল ডিফেন্স ডোবাল। কিন্তু কিছুটা গায়ে হাওয়া দিয়ে বলটা ক্লিয়ার চেষ্টা টালিগঞ্জের। কিন্তু বলটা ক্লিয়ার হয়নি। হামতেদের দিকে বল চলে যায়। বলটা পায়ে নিয়ে সহজে টালিগঞ্জের জালে বল জড়িয়ে দেন হামতে। টালিগঞ্জ অগ্রগামী ১-৪ মোহনবাগান সুপার জায়েন্টস।

12 Jul 2023, 05:09:30 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: মাঠে আধিপত্য মোহনবাগানের

৭৫ মিনিট: বল পজেশনে এগিয়ে আছে মোহনবাগান সুপার জায়েন্টস। মাঠে আধিপত্য বজায় আছে সবুজ-মেরুন ব্রিগেডের। ৩৩ শতাংশ বল দখলে আছে টালিগঞ্জ অগ্রগামীর। যে দল দ্বিতীয়ার্ধে এখনও পর্যন্ত মোহনবাগানে সামনে দাঁড়াতেই পারেনি।

12 Jul 2023, 05:06:52 PM IST

CFL 2023 LIVE: প্রথমার্ধের শেষে ৩-০ গোলে এগিয়ে মহমেডান

মহমেডান স্পোর্টিং ক্লাব বনাম ক্যালকাটা এফসি: প্রথমার্ধের শেষে ৩-০ গোলে এগিয়ে আছে মহমেডান। দুটি গোল করেন মহমেডান। একটি গোল করেন বিকাশ। যে দুটি দল মোহনবাগানের গ্রুপেই আছে।

12 Jul 2023, 05:03:23 PM IST

CFL 2023 LIVE: 'এবার মোহনবাগান মাঠেই সব খেলা হবে', ঘোষণা বাগান সচিবের

টালিগঞ্জ অগ্রগামীর ম্যাচের মধ্যেই সুখবর দিলেন মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত। তিনি জানালেন, এবার কলকাতা ফুটবল লিগে মোহনবাগানের সব ম্যাচ হবে গঙ্গাপারের ক্লাবের মাঠেই। আগামী ১৬ জুলাই ডালহৌসির বিরুদ্ধেও ম্যাচ হবে মোহনবাগানের মাঠে। সেদিন মোহনবাগানের মাঠ পুরো ভরে যাবে। ২০,০০০ সমর্থক মাঠে থাকবেন। মাঠের বাইরে থাকবেন আরও ২০,০০০ জন।

12 Jul 2023, 04:58:06 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: নাওরেমকে তুলে নিল মোহনবাগান

৬৩ মিনিট: নাওরেমকে তুলে নিলেন মোহনবাগানের কোচ বাস্তব রায়। মাঠে নামালেন ফারদিন আলি মোল্লাকে। প্রথমার্ধের ২৪ মিনিটে দুর্ধর্ষ গোল করেই মোহনবাগানকে ম্যাচে ফিরিয়ে আনেন নাওরেম। টালিগঞ্জ অগ্রগামী ১-৩ মোহনবাগান সুপার জায়েন্টস।

12 Jul 2023, 04:52:00 PM IST

CFL 2023 LIVE: বড় ভুল টালিগঞ্জ গোলকিপারের, সুযোগ কাজে লাগাতে ব্যর্থ মোহনবগান

৫৯ মিনিট: হাঁফ ছেড়ে বাঁচলেন টালিগঞ্জ অগ্রগামীর গোলকিপার শাহনওয়াজ। নিজেদের বক্সের মধ্যে কিছুটা পায়ের স্কিল দেখাতে গিয়ে চাপে পড়ে যান। মোহনবাগানের খেলোয়াড়রা তাঁকে ঘিরে ধরেন। প্রথমবার বেঁচে গেলেও পরের বল খুইয়ে ফেলেন। তবে মোহনবাগান খেলোয়াড় বল পাওয়ার আগে ট্যাকল করেন টালিগঞ্জের ডিফেন্ডার। তাতে বিপদ কাটেনি। সেখান থেকে এংসন শট নেন। ফাঁকা গোলে বল ঠেলতে পারলেন না। বেঁচে গেলেন টালিগঞ্জের গোলকিপার।

12 Jul 2023, 04:49:44 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: কলকাতা লিগ থেকেই মোহনবাগানের স্লাপাই লাইন তৈরি করা হচ্ছে: বাগান সচিব

মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত বলেন, ‘অনূর্ধ্ব-২১ দল আসলে এটা। বিদেশি ছাড়াই খেলবে বলে ঠিক করেছিলাম আমরা (এবার অবশ্য সর্বভারতীয় ফুটবল ফেডারেশন নিয়ম করে দিয়েছে)। এখান থেকেই আমাদের সাপ্লাই লাইন তৈরি হবে। দারুণ গতিময় ফুটবল খেলছে মোহনবাগান। বয়স্করা যে গতিতে খেলেন, তার থেকেও বেশি গতিতে খেলছে নতুন ছেলেরা।’

12 Jul 2023, 04:45:04 PM IST

CFL 2023 LIVE: ৭ মিনিটে ২ গোল! টালিগঞ্জকে নিয়ে দ্বিতীয়ার্ধে ছেলেখেলা মোহনবাগানের

৫২ মিনিট: গোওওওওওওওওওল মোহনবাগানের। দ্বিতীয়ার্ধের শুরু থেকে টালিগঞ্জকে নিঃশ্বাস-প্রশ্বাস নিতে দিচ্ছে না। তৃতীয় গোল করেন সুহেল। টালিগঞ্জ অগ্রগামী ১-৩ মোহনবাগান সুপার জায়েন্টস।

12 Jul 2023, 04:43:56 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: সুবর্ণ সুযোগ হাতছাড়া সুহেলের

৫১ মিনিট: আমনদীপের একেবারে 'পিকচার পারফেক্ট' সেন্টার আমনদীপের। বলটায় গোল লেখা ছিল। কিন্তু গোলের একেবারে সামনে থেকে গোল ফস্কে দিলেন সুহেল। সুবর্ণ সুযোগ হাতছাড়া।

12 Jul 2023, 04:40:31 PM IST

CFL 2023 LIVE: দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল, হামতের হেডারে এগিয়ে গেল মোহনবাগান

৪৭ মিনিট: দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পেল মোহনবাগান! বাঁ-দিকে থেকে দারুণ ক্রস। টালিগঞ্জের গোলের একেবারে কাছে দাঁড়িয়ে নিখুঁত হেডার হামতের। টালিগঞ্জ অগ্রগামী ১-২ মোহনবাগান সুপার জায়েন্টস। একেবারে মাপা ক্রস ছিল। শাহওনয়াজ এগিয়ে এসে পাঞ্চ  করে বলটা বের করে দেওয়ার চেষ্টা করলেও ‘উইনার’ হন হামতে। আগেই হেডার দিয়ে টালিগঞ্জের জালে বল জড়িয়ে দেন।

12 Jul 2023, 04:37:01 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: শুরু দ্বিতীয়ার্ধের খেলা

শুরু দ্বিতীয়ার্ধের খেলা। দ্বিতীয়ার্ধে গোল করে কি টানা দ্বিতীয় জয় ছিনিয়ে নিতে পারবে মোহনবাগান সুপার জায়েন্টস? টালিগঞ্জ অগ্রগামীর অবশ্য অন্য কোনও পরিকল্পনা আছে। প্রথম ম্যাচে ডালহৌসির বিরুদ্ধে ড্র করার পর মোহনবাগানকে ধাক্কা দিতে মরিয়া টালিগঞ্জ। 

12 Jul 2023, 04:33:08 PM IST

CFL 2023 LIVE: মোহনবাগানের ডান উইং মৃতপ্রায়

প্রথমার্ধে মোহনবাগান সুপার জায়েন্টসের ডান উইং কার্যত অচল ছিল। যা আক্রমণ হওয়ার বাঁ-দিক থেকে হয়েছে। তবে অনেকক্ষেত্রেই সেই আক্রমণ ফলপ্রসূ হয়নি। বারবার টালিগঞ্জ ডিফেন্সে আটকে গিয়েছেন সুহেল। আর যে পাসগুলি ভালো এসেছে, তা ঠিকমতো ফিনিশ করতে পারেননি মোহনবাগানের খেলোয়াড়রা।

12 Jul 2023, 04:29:43 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: পরিসংখ্যানে প্রথমার্ধ

মোহনবাগানের বল পজেশন: ৬৯ শতাংশ। টালিগঞ্জের বল পজেশন: ৩১ শতাংশ। মোহনবাগানের শট: ছয়। টালিগঞ্জের শট: চার। গোলমুখে মোহনবাগানের শট: চার। টালিগঞ্জের শট: তিন। দুই দলই একটি করে ফাউল করেছে। দুটি কর্নার পেয়েছে মোহনবাগান। টালিগঞ্জ কোনও কর্নার পায়নি।

12 Jul 2023, 04:22:06 PM IST

CFL 2023 LIVE: শেষ প্রথমার্ধের খেলা, ১-১ গোলে ড্র চলছে

শেষ প্রথমার্ধের খেলা। খেলার ফল: টালিগঞ্জ অগ্রগামী ১-১ মোহনবাগান সুপার জায়েন্টস। চার মিনিটে টালিগঞ্জকে এগিয়ে দেন মানস সরকার। ২৪ মিনিটে গোল শোধ করে নাওরেম। নাওরেম যে গোলটা করেন, সেই গোলটা করলে বিশ্বের তাবড়-তাবড় খেলোয়াড়রা সন্তোষ প্রকাশ করবেন।

12 Jul 2023, 04:18:58 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: ২ মিনিটের অতিরিক্ত সময়

৪৫ মিনিট: দু'মিনিটের অতিরিক্ত সময়। নাওরেমের গোলে সমতায় ফিরলেও বর্ণহীন লাগছে মোহনবাগান সুপার জায়েন্টসকে। প্রচুর স্কোয়ার পাস খেলছে। কিন্তু সামনের দিকে বেশি এগোতে পারছে না। মাঝেমধ্যে ফের ভালো আক্রমণে উঠে আসছে টালিগঞ্জ। 

12 Jul 2023, 04:17:54 PM IST

CFL 2023 LIVE: প্রথমার্ধের শেষলগ্নে বরাতজোরে বাঁচল মোহনবাগান

৪২ মিনিট: প্রথমার্ধের শেষলগ্নের বেঁচে গেল মোহনবাগান। বাঁ-দিক থেকে দারুণভাবে ঢুকে আসেন বাউরি। পাস দিলেন গোলের ঠিক সামনে থাকা মানস সরকারকে। কিন্তু পায়ে-পায়ে জড়িয়ে গেল বল। বেঁচে গেল মোহনবাগান। মোহনবাগানের আর্শ আনোয়ার বিপদ কাটিয়ে দিলেন। মানস হতাশ হবেন। কারণ বলটায় ঠিকভাবে টোকা দিতে পারলেই নিশ্চিত গোল ছিল।

12 Jul 2023, 04:13:21 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: লক্ষ্যভ্রষ্ট মোহনবাগানের শট

৩৬ মিনিট: টালিগঞ্জ অগ্রগামীর ডানপ্রাপ্ত থেকে কর্নার নাওরেমের। তবে তেমন কার্যকরী হল না। বল ক্লিয়ার হয়ে গেল। পেনাল্টি বক্সের বাইরে বল বের করে দেওয়া হয়। বক্সের বেশ কিছুটা বাইরে থেকে দূরপাল্লার শট হামতের। একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট।

12 Jul 2023, 04:07:18 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: ভালো আক্রমণ মোহনবাগানের

৩২ মিনিট: ভালো আক্রমণ মোহনবাগানের। বাঁ-প্রান্ত থেকে ছোট্ট টোকায় পাশ পেয়ে বল নিয়ে ভিতরে ঢুকে আসেন মোহনবাগানের সুহেল। তবে তাঁর পাশটা কার্যকরী হল না। বল ক্লিয়ার করে দিল টালিগঞ্জ। টালিগঞ্জের ডিফেন্স বেশ ভালো খেলছে।

12 Jul 2023, 04:04:38 PM IST

CFL 2023 LIVE: বলে পজেশনে এগিয়ে মোহনবাগান

৩০ মিনিট: বলে পজেশনে এগিয়ে মোহনবাগান সুপার জায়েন্টস। মোহনবাগানের বল পজেশনে ৬৫ শতাংশ। টালিগঞ্জের দখলে ৩৫ শতাংশ বল। শেষ সাত-আট মিনিটে ছন্দে ফিরেছে মোহনবাগান। তবে টালিগঞ্জ ডিফেন্স জমাট আছে। আক্রমণেও উঠে আসছে।

12 Jul 2023, 03:58:08 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: ৩ জনকে কাটিয়ে নিখুঁত ফিনিশ, দুর্দান্ত গোল মোহনবাগানের নাওরেমের

২৪ মিনিট: দুর্ধর্ষ গোওওওওল মোহনবাগানের। তিনজনকে কাটিয়ে গোল করলেন নাওরেম। বাঁ-দিক থেকে টালিগঞ্জের পেনাল্টি বক্সে ঢুকে আসেন মোহনবাগানের খেলোয়াড়। পেনাল্টি বক্সের মাথার ঠিক কাছে তিনজনকে কাটিয়ে শরীরের দুলকি চালে একেবারে প্রথম পোস্টের কোণে শট। শাহনাওয়াজ নিজের সর্বস্ব দিয়েও বল রুখতে পারেননি। দুর্দান্ত গোল নাওরেমের। একেবারে নিখুঁত ফিনিশিং। টালিগঞ্জ ১-১ মোহনবাগান।

12 Jul 2023, 03:55:56 PM IST

CFL 2023 LIVE: ডিফেন্স চেরা পাস টালিগঞ্জের, বিপদ এড়াল মোহনবাগান

২০ মিনিট: রক্ষণ চেরা পাস টালিগঞ্জের। তবে এবার ধসে যায়নি মোহনবাগানের ডিফেন্স। মোহনবাগানর গোলকিপার আর্শ আনোয়ার এসে বলটা ধরে নেন। বিপদ কেটে গিয়েছে আপাতত। টালিগঞ্জ ১-০ মোহনবাগান।

12 Jul 2023, 03:52:34 PM IST

CFL 2023 LIVE: দুর্বল হেডার মোহনবাগানের

১৭ মিনিট: বাঁ-প্রান্ত থেকে ক্রস মোহনবাগানের। গোলের উদ্দেশে হেড। কিন্তু কোনও লাভ হল না। দুর্বল হেডার। পরিণতি যা হওয়ার তাই হল। সহজে ধরে নিলেন টালিগঞ্জ গোলকিপার। টালিগঞ্জের ডিফেন্সও বেশ ভালো খেলছে।

12 Jul 2023, 03:46:31 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: বুদ্ধিদীপ্ত শট টালিগঞ্জের

১২ মিনিট: বুদ্ধিদীপ্ত শট টালিগঞ্জের। মোহনবাগানের গোলকিপারকে গোললাইন ছেড়ে বেরিয়ে আসতে দেখে চিপ করে দেওয়ার চেষ্টা। তবে বলে গতি বেশি ছিল না। তাই বলটা সহজে ধরে ফেলেন মোহনবাগানেক গোলকিপার।

12 Jul 2023, 03:42:42 PM IST

CFL 2023 LIVE: গোল খেয়ে খোলসে ঢুকল মোহনবাগান

১০ মিনিট: শুরুটা ঝোড়ো করলেও গোল হজম করতেই খোলসে ঢুকে গেল মোহনবাগান। তারপর থেকে টালিগঞ্জ একাধিকবার উপরে আসার চেষ্টা করেছে। তবে লাভ হয়নি। নয় মিনিট নাগাদ আবারও আক্রমণে উঠে আসার চেষ্টা করে মোহনবাগান। উইং দিয়ে উঠে এলেও লাভ হয়নি। খেলার ফল টালিগঞ্জ ১-০ মোহনবাগান।

12 Jul 2023, 03:38:25 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: ৪ মিনিটেই গোল খেল মোহনবাগান!

৪ মিনিট: মোহনবাগানের ডিফেন্স ভেঙে পড়ল। ডানদিক থেকে উঠে আসে টালিগঞ্জ। পেনাল্টি বক্সে পাস। মানস সরকার কার্যত ফাঁকা দাঁড়িয়ে ছিলেন। তাঁর প্রাথমিক টাচ ভালো ছিল না। দীপেন্দুর গায়ে লেগে বলটা তাঁর পায়ে ফিরে আসে। ফিরতি বলে ভুল করেননি মানস। গোওওওওওওওল। টালিগঞ্জ ১-০ মোহনবাগান। প্রতি-আক্রমণে গোল পেল টালিগঞ্জ। কিন্তু মোহনবাগানের ডিফেন্স এরকম থাকলে পাড়ার ফুটবলেও হারবে।

12 Jul 2023, 03:36:14 PM IST

CFL 2023 LIVE: প্রথম মিনিটেই গোলের সুবর্ণ সুযোগ, আক্রমণাত্মক মোহনবাগানের

১ মিনিট: বাঁ-দিক থেকে দুরন্ত আক্রমণ মোহনবাগানের আমনদীপের। বাঁ-প্রান্ত থেকে উঠে আসেন। কর্নার লাইনের আগে থেকে বাঁ-পায়ে পেনাল্টি বক্সের দিকে দুরন্ত পাস। টাইসন সুবর্ণ সুযোগ পান। কিন্তু তিনি সরাসরি টালিগঞ্জ গোলকিপারের গায়ে মারেন। সুবর্ণ সুযোগ নষ্ট।

12 Jul 2023, 03:35:34 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: শুরুতেই আক্রমণাত্মক মানসিকতা মোহনবাগানের

কিক-অফ করেই টালিগঞ্জ অগ্রগামীর গোলের দিকে লম্বা শট। সুহেলের দিকে পাশ বাড়ানোর চেষ্টা। তবে লাভ হয়নি। গোলকিপার শাহনাওয়াজ আগে এসে বলটা ধরে নেন। বল ধরে নিলেন টালিগঞ্জের গোলকিপার।

12 Jul 2023, 03:32:40 PM IST

CFL 2023 LIVE: আজ জিততে পারবে মোহনবাগান?

বাঁশি বাজালেন রেফারি। ব্যারাকপুরের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে শুরু হল মোহনবাগান সুপার জায়েন্টস বনাম টালিগঞ্জ অগ্রগামী ম্যাচ। বাস্তব রায়ের ছেলেরা কি আজ জিততে পারবেন? নজর থাকবে সেদিকে।

12 Jul 2023, 03:30:43 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: মাঠে নামল মোহনবাগান

আজ কলকাতা লিগের দ্বিতীয় ম্যাচে নামল মোহনবাগান সুপার জায়েন্টস। প্রতিপক্ষ টালিগঞ্জ অগ্রগামী। প্রথম ম্যাচে জয়ের পর দ্বিতীয় ম্যাচেও সেই ধারা বজায় রাখতে মরিয়া সবুজ-মেরুন ব্রিগেড। তবে হেভিওয়েট দলকে ধাক্কা দিতে চাইছে টালিগঞ্জ।

12 Jul 2023, 03:24:23 PM IST

CFL 2023 LIVE: গমগম করছে মাঠ

মোহনবাগানের প্রথম ম্যাচের মতোই গমগম করছে মাঠ। সেদিন নৈহাটির গ্যালারিতে সবুজ-মেরুন ঝড় উঠেছিল। আজ ম্যাচ শুরুর আগে থেকেই মোহনবাগান সমর্থকদের গলা শোনা যাচ্ছে। মনে হবে, যেন মেঘলা আকাশে কোনও বিদেশের স্টেডিয়ামে বসে আছেন। 

12 Jul 2023, 03:16:12 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: প্রথম ম্যাচে কত গোলে জিতেছিল মোহনবাগান?

প্রথম ম্যাচে পাঠচক্রকে ৩-১ গোলে হারিয়ে দিয়েছিল মোহনবাগান। যা তিন বছর পরে কলকাতা লিগে মোহনবাগানের প্রথম ম্যাচ ছিল। গোল করেছিলেন সুমিত রাঠি, এংসন এবং টাইসন। পাঠচক্রের হয়ে গোল করেছিলেন সুরজিৎ ঘোষ।

12 Jul 2023, 03:09:09 PM IST

CFL 2023 LIVE: বুধবার কোন মাঠে কোন ম্যাচ হবে?

১) ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব বনাম আর্মি রেড: বিধাননগর পুরনিগমের মাঠ। ২) মোহনবগান সুপার জায়েন্টস বনাম টালিগঞ্জ অগ্রগামী: ব্যারাকপুরের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়াম। ৩) মহমেডান স্পোর্টিং ক্লাব বনাম ক্যালকাটা ফুটবল ক্লাব: মহমেডান স্পোর্টিং ক্লাব গ্রাউন্ড। ৪) সার্দান সমিতি বনাম ডালহৌসি: নৈহাটি স্টেডিয়াম। ৫) পিয়ারলেস বনাম কালীঘাট মিলন সমিতি: দমদম সুপার মাঠ (দমদম)।

12 Jul 2023, 03:02:00 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: কারা কারা খেলছেন মোহনবাগানের হয়ে?

মোহনবাগানের প্রথম একাদশ: সুমিত রাঠি, রাজ, আমনদীপ, শিবাজিত, সুহেল আহমেদ ভাট, টাইসন, হামতে, নাওরেম, এংসন সিং, দীপেন্দু এবং আর্শ (গোলকিপার)। বেঞ্চে আছেন জাহিদ, অর্ক, শগুন, শুভ, ফারদিন, অভিষেক, টংসন, ভিয়ান, অনুপরা।

12 Jul 2023, 02:51:32 PM IST

CFL 2023 LIVE: বুধবার ৫ ম্যাচ আছে কলকাতা লিগে

আজ কলকাতা ফুটবল লিগে মোট পাঁচটি ম্যাচ আছে। সব ম্যাচগুলিই দুপুর ৩ টে ৩০ মিনিট থেকে শুরু হবে। ম্যাচগুলি হল - সার্দান সমিতি বনাম ডালহৌসি, পিয়ারলেস বনাম কালীঘাট মিলন সমিতি, ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব বনাম আর্মি রেড, মহমেডান স্পোর্টিং ক্লাব বনাম ক্যালকাটা ফুটবল ক্লাব এবং মোহনবগান সুপার জায়েন্টস বনাম টালিগঞ্জ অগ্রগামী।

12 Jul 2023, 02:46:42 PM IST

Mohun Bagan vs Tollygunge LIVE: আজ টালিগঞ্জের বিরুদ্ধে নামছে মোহনবাগান, জয়ের ধারা বজায় থাকবে?

আজ কলকাতা ফুটবল লিগের দ্বিতীয় ম্যাচে নামছে মোহনবাগান সুপার জায়েন্টস। টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ব্যারাকপুরের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে সেই ম্যাচ হবে। দুপুর ৩ টে ৩০ মিনিট থেকে ম্যাচ শুরু হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত Mimi Chakraborty: চকচকে ত্বক, টোনড অ্যাবস, মিমির দুবাইয়ের ছবি দেখে হাঁ নেটিজেনরা ৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.